বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার হলিউডে পাড়ি দিলেন সিকন্দর খের, হাত ধরলেন 'স্লামডগ মিলিওনেয়ার’ দেব প্যাটেল
সিকন্দর খের (বাঁ দিকে) এবং দেব প্যাটেল।
সিকন্দর খের (বাঁ দিকে) এবং দেব প্যাটেল।

এবার হলিউডে পাড়ি দিলেন সিকন্দর খের, হাত ধরলেন 'স্লামডগ মিলিওনেয়ার’ দেব প্যাটেল

  • এবার হলিউডে পা রাখতে চলেছেন অনুপম খেরের পুত্র সিকন্দর খের। 'স্লামডগ মিলিওনেয়ার’ ছবি খ্যাত হলিউড অভিনেতা দেব প্যাটেলের পরিচালনায় 'মাঙ্কি ম্যান' ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁকে।

এবার হলিউডে পা রাখতে চলেছেন অনুপম খেরের পুত্র সিকন্দর খের। 'স্লামডগ মিলিওনেয়ার’ ছবি খ্যাত হলিউড অভিনেতা দেব প্যাটেলের পরিচালনায় 'মাঙ্কি ম্যান' ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে এই বলি-অভিনেতাকে। ইতিমধ্যেই নেটফ্লিক্স এই ছবির স্বত্ব কিনে রেখেছে।

প্রসঙ্গত, হলিউডে বেশ পরিচিত মুখ সিকন্দরের বাবা তথা জনপ্রিয় অভিনেতা অনুপম খের। তাঁর সঙ্গে হলিউডের যোগাযোগ বেশ পুরোনো হলেও সিকন্দরের ক্ষেত্রে এই অভিজ্ঞতা প্রথম বার হতে চলেছে। অবশ্য তাঁর এই প্রাপ্তির সম্পূর্ণ ক্রেডিট তিনি দিয়েছেন ওই ছবির প্রয়াত কাস্টিং ডিরেক্টর শেহের লতিফকে। অনুপম-পুত্র জানিয়েছেন লতিফ না থাকলে এই চরিত্রে অভিনয় করা কোনওদিনই তাঁর পক্ষে সম্ভব ছিল না। সিকন্দরের কথাতেই জানা যায় বছর পাঁচেক আগে এই ছবির জন্য অডিশন দিয়েছিলেন তিনি। শেহেরই বেছে নিয়েছিলেন তাঁকে। এরপর জুন মাসে কিডনির সমস্যা ও আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন শেহের লতিফ।

শেহের লতিফের স্মৃতিচারণ করে সিকন্দর জানিয়েছেন অডিশন দেওয়াকালীন তিনি যেভাবে সাহায্য ও ভরসা পেয়েছিলেন ওঁর কাছে, তা কোনওদিনও তিনি ভুলবেন না। কেরিয়ার তৈরি করতে শেহের যা সাহায্য করেছেন তাঁর জন্য কৃতজ্ঞ তিনি। অন্যদিকে, তাঁর পাশে সবসময় থাকার জন্য বাবা অনুপম খেরকেও ধন্যবাদ জনাতে ভোলেননি সিকন্দর।

 

বন্ধ করুন