বাংলা নিউজ > বায়োস্কোপ > দশে পা আরাধ্যার, ‘বচ্চন গার্ল’ এর অদেখা ছবি পোস্ট করে শুভেচ্ছা ‘সিকু কাকু’-র
আরাধ্যা বচ্চন এবং সিকন্দর খের।
আরাধ্যা বচ্চন এবং সিকন্দর খের।

দশে পা আরাধ্যার, ‘বচ্চন গার্ল’ এর অদেখা ছবি পোস্ট করে শুভেচ্ছা ‘সিকু কাকু’-র

  • সম্প্রতি, দশ বছরে পা দিল আরাধ্যা বচ্চন। আপাতত মা-বাবার সাথে মলদ্বীপে জন্মদিন পালন করছে এই খুদে।এবার সোশ্যাল মিডিয়ায় ঐশ্বর্য-কন্যাকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন সিকন্দর খের।

 সম্প্রতি, দশ বছরে পা দিল আরাধ্যা বচ্চন। আপাতত মা-বাবার সাথে মলদ্বীপে জন্মদিন পালন করছে এই খুদে। জন্মদিনের দু'দিন আগে মা-বাবার সাথে সে চলে গিয়েছে মলদ্বীপ। মাসের শুরুতেই অবশ্য ঐশ্বর্যর জন্মদিনেও মলদ্বীপে গিয়েছিলেন তাঁরা।এবার সোশ্যাল মিডিয়ায় ঐশ্বর্য-কন্যাকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন সিকন্দর খের। ইনস্টাগ্রামের দেওয়ালে আরাধ্যার ছোটবেলার একটি অদেখা ছবি পোস্ট করে 'বচ্চন গার্ল'-কে ভালোবাসায় ও শুভেচ্ছায় ভরিয়ে দিলেন তাঁর 'সিকু কাকু'।

সাদা কালো ওই ছবিতে দেখা যাচ্ছে এক হাত তুলে হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছে বছর দুয়েকের আরাধ্য। আলতো হাসি লেগে রয়েছে ঠোঁটে। ছবির ক্যাপশনে সিকন্দর লিখেছেন, 'আমার সবথেকে প্রিয় রাজকন্যা তোমাকে আমি দারুণ বেশি ভালোবাসি। প্রার্থনা করা চিরটাকাল যেন সুস্থ থাকো এবং যে যে মানুষদের আশেপাশে থাকবে, তাঁদেরও যেন জীবন ভরে ওঠে আনন্দে। ঈশ্বরের করুণা ঝরে পড়ুক তোমার ওপর'। ক্যাপশনের শেষে হ্যাশট্যাগে সিকন্দর মজা করে লিখেছেন, আরাধ্যা যেন জলদি জলদি তার বাবা অভিষেক বচ্চনকে উচ্চতায় ছাড়িয়ে যায়।

প্রসঙ্গত, ঐশ্বর্যর জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন অভিষেক বচ্চন। সঙ্গে লিখেছিলেন, তুমি তোমার মতো বলেই অনন্য। তোমার জন্যেই আমাদের জীবনের বৃত্তটুকু আজ সম্পূর্ণ। আমরা রোমাকে ভালোবাসি....'

বন্ধ করুন