বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘X=প্রেম’ নিয়ে শিলাজিৎ-সৃজিত চাপানউতোর! বরফ কী গলবে?
শিলাজিৎ-সৃজিত
শিলাজিৎ-সৃজিত

‘X=প্রেম’ নিয়ে শিলাজিৎ-সৃজিত চাপানউতোর! বরফ কী গলবে?

  • ছবির নাম নিয়ে গায়ক ও পরিচালক দ্বন্দ্ব। জল্পনার মাঝেই সৃজিতের নতুন ফেসবুক পোস্ট..!

দিন কয়েক আগে পরিচালক সৃজিত মুখোপাধ্যায় তাঁর নতুন ছবি ‘X= প্রেম’এর ঘোষণা করেন। যদিও এটা শুধুই সৃজিতের পরবর্তী ছবির নাম নয়। একুশ বছর আগে এই একই নামে গান বেঁধেছিলেন শিলাজিৎ। তাই বছর একুশ পর অনুমতি না নিয়ে, তাঁর অ্যালবামের নাম ব্যবহার করায় অসন্তোষ প্রকাশ করেন গায়ক। 

যদিও একথা জানতে পেরে, সৌজন্যের খাতিরে শিলাজিতকে ফোনও করেন সৃজিত মুখোপাধ্যায়। ফোন না তোলায় আক্ষেপ প্রকাশ করেছেন পরিচালক। তবে বুধবার রাতে সোশ্যাল হ্যান্ডেলে একটি পোস্ট করেন সৃজিত। সেখানে শিলাজিৎ-এর সঙ্গে তাঁকে সাক্ষাৎ করতে দেখা যায়। গায়কের বকা ও আর্শীবাদ দুটোই পেয়েছেন বলেই জানান তিনি। যদিও বিষয়টা কি ঠান্ডা হল? এবিষয় শিলাজিৎ জানিয়েছেন, যা বলার ১ জুলাই রাত আটটায় লাইভে জানাবেন।

সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত সত্যজিৎ রায়ের দুটি ছোট গল্প নিয়ে ওয়েব সিরিজ ‘রে’। সমালোচনা-প্রশংসা দুই সমানভাবে পাচ্ছেন পরিচালক। পাশাপাশি নতুন ছবি ‘X=প্রেম’এর ঘোষণা করেছেন তিনি। ছবির নাম ঘোষণা করতেই বিতর্কের মুখে পড়তে হয় পরিচালককে। সৃজিত পরিচালিত 'হেমলক সোসাইটি'তে কাজও করেছেন শিলাজিৎ। ছবিতে তাঁর গাওয়া 'জলফড়িং' আজও শ্রোতাদের কাছে সমানভাবে জনপ্রিয়। 

'X=প্রেম’এর নাম নিয়ে বির্তকের মাঝেই সৃজিত জানিয়েছিলেন, ইম্পায় রেজিস্ট্রেশন করার পর, অনুমতি নিয়েই ছবির এই নাম দেওয়া হয়। যদিও শিলাজি-সৃজিতের মধ্যেকার চাপা উত্তেজনা মিটল! নাকি নতুন কোন বির্তকের সূত্রপাত হবে আজ!

 

 

বন্ধ করুন