বাংলা নিউজ > বায়োস্কোপ > সুশান্তের ন্যায় বিচারের লড়াইতে কঙ্গনার পাশ থেকে সরে দাঁড়ালেন বিরক্ত সিমি
কঙ্গনা রানাওয়াত। (MINT_PRINT)
কঙ্গনা রানাওয়াত। (MINT_PRINT)

সুশান্তের ন্যায় বিচারের লড়াইতে কঙ্গনার পাশ থেকে সরে দাঁড়ালেন বিরক্ত সিমি

  • ক্রমশই বলিউডে জনপ্রিয়তা হারাচ্ছেন কঙ্গনা। 

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে কেন্দ্র করে ষড়যন্ত্র এবং ইনসাইডার আউটসাইডার বিতর্কে সরগরম টিনসেল টাউনের মঞ্চে এতদিন টুইট বিস্ফোরণ ঘটিয়েছেন বলি কুইন কঙ্গনা রানাওয়াত । এই যাবৎকাল একাধিক বলি তারকাকেও পাশে পেয়েছেন মণিকর্ণিকার হিরোইন । সমর্থন জানিয়েছিলেন বলিউডের বেশ কয়েকজন প্রাক্তন রথী মহারথীও । 

কিন্তু সম্প্রতি মুম্বই পুলিশকে কালিমালিপ্ত করতে তৈরি হওয়া প্রায় আশি হাজার ফেক সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের তথ্য সামনে আসতেই এবার জাস্টিস ফর এসএসআর মুভমেন্ট থেকে সমর্থন প্রত্যাহার করলেন অভিনেত্রী সিমি গারেওয়াল।

মুম্বই পুলিশের সাইবার সেলের তক্তাবধানে ওই ফেক অ্যাকাউন্টগুলির বিরুদ্ধে যথাযথ পদক্ষেপ গ্রহণ করতে চলা সংক্রান্ত একটি প্রতিবেদন রিটুইট করে কর্তৃপক্ষকে অসংখ্য ধন্যবাদ জানান অভিনেত্রী। দোষীদের অবিলম্বে শাস্তির আবেদনও জানান তিনি। কিন্তু এই আবহেই একজন অনুরাগী তাঁকে স্মরণ করিয়ে দেন যে একসময় কঙ্গনার সাহসের প্রশংসা করে তাঁর লড়াইয়ের পাশে ছিলেন সিমি। সারাহ নামের ওই অনুরাগীর টুইটের উত্তরে সিমি জানান প্রথমে সকলের মতই তিনিও ঘটনার আকস্মিকতায় বিস্মিত এবং বাকরুদ্ধ হয়ে পড়েছিলেন । সেই পরিস্থিতিতে কঙ্গনার বলিষ্ঠ ভাবমূর্তির প্রকাশে খানিকটা হলেও বিচলিত এবং বিভ্রান্ত হয়ে পড়েন তিনি । কিন্তু বর্তমানে তিনি অত্যন্ত বিরক্ত ।

উল্লেখ্য গত জুলাইতে টিভিতে কন্ট্রোভার্সি কুইনের সাক্ষাৎকার দেখে তাঁর পাশে দাঁড়ান সিমি। জানান, ইন্ডাস্ট্রিতে বহিরাগত হওয়ার যন্ত্রনা ভালোই জানেন তিনি। এক সময় প্রভাবশালীদের চক্রান্তে তাঁর নিজের কেরিয়ারও ধ্বংস হয়ে গিয়েছিল। তবে তিনি সাহস পাননি প্রতিবাদ করার। সেই কারণে তিনি কঙ্গনাকে সমর্থন করেছিলেন। 

বন্ধ করুন