বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ভোট না দিয়ে মরো না'! বাংলার মানুষের জন্য করোনা নিয়ে গান বাঁধলেন অভিজিৎ
অভিজিৎ ভট্টাচার্য
অভিজিৎ ভট্টাচার্য

'ভোট না দিয়ে মরো না'! বাংলার মানুষের জন্য করোনা নিয়ে গান বাঁধলেন অভিজিৎ

  • করোনা নিয়ে গান বাঁধলেন অভিজিৎ।

‘অক্সিজেন নেই, কোনো মেডিসিনও নেই, হসপিটালে কোনও বেড নেই/ নেতারা ব্যস্ত প্রচারে, ওদের পয়সা নষ্ট করো না/ ভোট দেওয়ার আগে মরো না’। গান বাঁধলেন গায়ক অভিজিৎ ভট্টাচার্য।

মরার ওপর খাড়ার ঘাঁ। একে করোনায় জর্জরিত বাংলা, তার ওপর নির্বাচন। বাংলায় এহেন পরিস্থতি নিয়ে দুশ্চিন্তায় গায়ক অভিজিৎ ভট্টাচার্য। যদিও এই দুই পরিস্থতির কথা মাথায় রেখে, গান বাঁধলেন তিনি। সম্প্রতি সামাজিক মাধ্যমে পোস্ট করলেন সেই গানের ভিডিয়ো। যদিও সেই গানের নির্দিষ্ট কোনো নাম দেননি তিনি। 

তাঁর গানের মূল উপপাদ্য বিষয়, ‘ভোট না দিয়ে মরো না, ভোট দেওয়ার পরে মরো না’। এবং ‘কী যে হবে বেঙ্গলের’। যদিও চমকদার বিষয় হল, এই গান বাঁধার জন্য নিজের পুরনো গানই বেছে নিয়েছেন তিনি। ‘চালতে চালতে’ ছবির ‘সুনো না সুনো না সুনলো না’ গানেই ফের একবার নতুন শব্দ দিয়ে সুর দিলেন গায়ক। জনসাধারণের কাছে নিজের বার্তা পৌঁছে দিতে, এই অভিনব পন্থা অনুসরণ করলেন তিনি।

মূলত করোনা সতর্কতার কথা তুলে ধরার চেষ্টা করেছেন তিনি। যদিও বিজেপি ঘনিষ্ঠ বলেই পরিচিত অভিজিৎ। সামাজিক মাধ্যমে তাঁর গান নিয়ে বেজায় চর্চা চলছে। অবশ্য কোনো দলের হয়ে প্রচার বা নিন্দা করেতে দেখা যায়নি তাঁকে।

বন্ধ করুন