বাংলা নিউজ > বায়োস্কোপ > নিজের ক্লাসিক হিট গানের কভার ভার্সান সিরিজ নিয়ে এলেন অমিত কুমার
অমিত কুমার
অমিত কুমার

নিজের ক্লাসিক হিট গানের কভার ভার্সান সিরিজ নিয়ে এলেন অমিত কুমার

  • গানের মাধ্যমে শ্রোতাদের কখনো সত্তরের দশকে, আবার কখনো আশির দশকে নিয়ে যাচ্ছেন গায়ক অমিত কুমার।

কিশোর কুমার গেয়েছিলেন 'কোই লওটা দে মেরে বিতে হুয়ে দিন'। কথায় বলে গানের কোনো বয়স হয়না। সময় চলে যায়, গান তার নিজের মতো মিষ্টি সুবাস ছড়াতে থাকে।  স্মৃতির ঝাঁপি থেকে একে একে উঠে আসে পুরনো সেই গানের কথা।

শিল্পী অমিত কুমার টাইম মেশিনে চড়ে শ্রোতাদের কখনো নিয়ে যাচ্ছেন সত্তরের দশকে, আবার কখনো আশির দশকে। নিজেরই এক সময়ে সুপারহিট হওয়া গানের কভার ভার্সান নিয়ে নতুন এক সিরিজ শুরু করেছেন শিল্পী। ফ্যান পেজে আসা অগণিত অনুরাগীদের অনুরোধ থেকে বেছে নিচ্ছেন গান। নিজের গান এখন নতুন সঙ্গীত আয়োজনে আবার ফিরিয়ে আনছেন।

এই প্রসঙ্গে অমিত কুমার বলেন,'অনেক ভক্তরা গানের অনুরোধ করে থাকেন। মঞ্চে পারফর্ম করা এখন দেড় বছর ধরে প্রায় বন্ধ। সবাই ডিজিট্যালি কিছু করছেন। তখনই মনে হল নিজেরই গান যেগুলোর অনুরোধ আসে, সকলে শুনতে চান, তার মধ্যে থেকে বেছে নিয়ে কিছু গান আবার নতুন করে রেকর্ড করে ফেলি। এখন নতুন সাউন্ডে শুনতে সকলেই পছন্দ করে। প্রথমে করলাম ‘বড়ে আচ্ছে লাগতে হ্যায়’, তারপর ‘রোজ রোজ আঁখো তলে’। সঙ্গে গানের পিছনের কিছু গল্পও থাকে'।

অমিত কুমার অফিসিয়াল ইউটিউব চ্যানেল রয়েছে। ২০১২ সালে চ্যানেলের পথ চলা শুরু। এই চ্যানেলেই রিলিজ করেছে ‘শৈলাব’ ছবির হিট গান ‘মুঝকো ইয়ে জিন্দগি লাগতি হ্যাঁ আজনবি’। গানটা লিখেছিলেন জাভেদ আখতার, সুর বাপ্পী লাহিড়ির। আদিত্য পাঞ্চালির জন্য এই গান খুবই জনপ্রিয় হয়েছিল।

অমিত আরো জানান, ‘নিজের গানের পাশাপাশি প্রিয় ওয়েস্টার্ন গানেরও একটা সিরিজ করেছিলাম। সেটাও খুব প্রশংসিত হয়েছিল। অনেকেই চাইতেন আমি ইংরেজি গান করি। সবই আনন্দ করে করি। নিজের সুরের গান তো আছেই। কুমার ব্রাদার্স মিউজিক থেকে আগামী দিনেও আমার সুরে আরো গাওয়া গান রিলিজ করবে’।

 

বন্ধ করুন