বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আমি তোর শোভন, তুই আমার বৈশাখী’, অনীকের গান শুনে ‘তা তা থৈ থৈ’ নেটিজেনদের!
শোভন আর বৈশাখীকে নিয়ে গান অনীকের।

‘আমি তোর শোভন, তুই আমার বৈশাখী’, অনীকের গান শুনে ‘তা তা থৈ থৈ’ নেটিজেনদের!

  • মাসকয়েক ধরেই চর্চায় শোভন-বৈশাখী। পুজোর আগে বিভিন্ন সংবাদমাধ্যমের হয়ে পুজো স্পেশ্যাল ফোটোশ্যুটে অংশ নিয়েছিলেন তাঁরা।

অনীকের নতুন গান আসছে একথা মোটামুটি সকলেই জেনে গিয়েছিলেন সোশ্যাল মিডিয়ার দৌলতে। আর তাও আবার শোভন-বৈশাখীকে নিয়ে! রবিবার প্রকাশ্যে এল অনীকের কথা ও সুরে ‘শোভন-বৈশাখী’ গান। কালীপুজোর আগেই নিজের নতুন গান বের করলেন এই গায়ক। ইতিমধ্যেই ভাইরাল সেই গান। 

মাসকয়েক ধরেই চর্চায় শোভন-বৈশাখী। পুজোর আগে বিভিন্ন সংবাদমাধ্যমের হয়ে পুজো স্পেশ্যাল ফোটোশ্যুটে অংশ নিয়েছিলেন তাঁরা। কখনও টুং টাং পিয়ানো বাজিয়ে, কখনও ঘোড়ার গাড়ি চড়ে নজর কেড়েছিলেন সকলের। আর দশমীর সিঁদুর খেলায় বৈশাখীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন শোভন! তা নিয়ে চর্চা কম হয়নি। 

আর এই চর্চার মাঝেই যেন আগুনে ঘি ঢালার কাজ করল অনীকের নতুন গান ‘শোভান-বৈশাখী’। মিউজিক ভিডিওতে অনীকের সাথে দেখা গেল রিম্পিকে। অনীক যে তাঁর অনুরাগী থেকে শুরু করে বাংলার মানুষদের জন্য একটা বড়সড় চমক নিয়ে আসছেন, তা জানিয়েছিলেন আগেই। শুধু ব্যাপারটা পরিষ্কার করে খোলসা করেনি দিন দুই আগে। আর তারপর রবিবার প্রকাশ্যে আসে গোটা গানটা।

কালী পুজোয় যে প্যাণ্ডেলে প্যাণ্ডেলে শোভন-বৈশাখী বাজবেই, তা স্পষ্ট ইউটিউবে গানের ভিউ দেখে। ১৩ ঘণ্টায় ১২ হাজারের বেশি মানুষ দেখে ফেলেছেন সেই গান। অনেকে পছন্দও করেছেন। তবে কারও কারও মতে, শিল্পী হিসেবে অনীকের স্থান অনেক উঁচুতে। তাই এসব চটুল বাংলা গানে তাঁকে মানায় না। কেউ কেউ তো আবার অনীকের গলায় শোভন-বৈশাখীর প্রেমের আভাস পেয়ে হেসে লুটোপুটি খেয়েছেন। 

আচ্ছা শোভনদেব চট্টোপাধ্যায় আর বৈশাখী বন্দ্যোপাধ্যায় দেখেছেন অনীকের এই নতুন গান?

বন্ধ করুন