বাংলা নিউজ > বায়োস্কোপ > Durnibar-Mohor: মোহরের সঙ্গে বিয়ে নিয়ে কটাক্ষ, এবার জবাব দিলেন গায়ক দুর্নিবার সাহা

Durnibar-Mohor: মোহরের সঙ্গে বিয়ে নিয়ে কটাক্ষ, এবার জবাব দিলেন গায়ক দুর্নিবার সাহা

মোহর-দুর্নিবার

বিয়ের পর স্ত্রী মোহরকে কাছে টেনে নিয়ে, তাঁর গালে ঠোঁট রেখেছেন দুর্নিবার। সেই মুহূর্তটি লেন্সবন্দি করে ফেসবুকের দেওয়ালে পোস্ট করেছেন। লিখেছেন, ‘যখন আমরা আলোর রোশনাইয়ে সাজাব, তখন কিছু লোকজন বোকার মতো কিছু মন্তব্য করবেন।’

ঐন্দ্রিলা ওরফে মোহরের সঙ্গে জমিয়ে প্রেম করার পর অবশেষে সাতপাকে বাঁধা পড়েছেন গায়ক দুর্নিবার সাহা। ৯ মার্চ ঘটা করেই সম্পন্ন হয়েছে দুর্নিবার-মোহরের বিয়ে। দাঁড়িয়ে থেকে মোহরের বিয়ে দিয়েছেন খোদ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তবে মীনাক্ষী মুখোপাধ্যায়ের সঙ্গে প্রেম বিয়ে, তারপর বছর ঘুরতেই সেই সম্পর্ক থেকে বের হলে ফের মোহরের সঙ্গে দুর্নিবারের ঘর বাঁধা নিয়ে কিছু কম চর্চা হয়নি। বিয়ের পর ফেসবুকের হাত ধরে নিন্দুকেদের জবাব দিলেন দুর্নিবার।

বিয়ের পর স্ত্রী মোহরকে কাছে টেনে নিয়ে, তাঁর গালে ঠোঁট রেখেছেন দুর্নিবার। সেই মুহূর্তটি লেন্সবন্দি করে ফেসবুকের দেওয়ালে পোস্ট করেছেন। লিখেছেন, ‘যখন আমরা আলোর রোশনাইয়ে সাজাব, তখন কিছু লোকজন বোকার মতো কিছু মন্তব্য করবেন।’দুর্নিবার সাহার এই পোস্টের নিচে কমেন্টে অবশ্য অনেকেই নব-দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন।

দুনির্বার-মোহরের বিয়ে আমন্ত্রিত ছিলেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। তবে তিনি সেখানে যেতে না পেরে ফেসবুকে প্রকাশ্যেই ক্ষমা চেয়ে নেন নব-দম্পতির কাছে। উত্তরে দুর্নিবার ও মোহর দুজনেই লেখেন, ‘আশীর্বাদ করো’। আর এরপরেই বেশকিছু নেটিনেজ এই বিয়ে নিয়ে নানান মন্তব্য করেন। কেউ লেখেন, ‘তৃতীয় বিয়ের খবরটাও যেন তাড়াতাড়ি পাই। কৌশিক গাঙ্গুলি স্যার আপনি পারেনও বটে এই রোমিওদের নিয়ে…’। কেউ লেখেন, ‘দুর্নিবারের প্রথম স্ত্রীর জন্য খারাপ লাগছে।’ কারোর কথায়, ‘দুর্নিবার আমার পছন্দের গায়ক, তবে ওঁর সঙ্গে মীনাক্ষী ম্যামকেই ভালোলাগে, অন্যকাউকে বিশ্বাস করতে পারছি না, যদিও মতামত ব্যক্তিগত।’ কারোর কটাক্ষ, 'এটাও টিকবে না', কেউ বলেছেন, ‘দুর্নিবার গতিতে বিবাহ অভিযান চালিয়ে যান ভাই’। তবে সকলেই যে কটাক্ষ করেছেন, তাও অনেকেই নব-দম্পতিকে তাঁদের নতুন পথ চলায় শুভেচ্ছা জানিয়েছেন।

তবে এমন মন্তব্যের প্রতিবাদে পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় লেখেন, ‘আমি বেশ অবাক বেশ কিছু মন্তব্য দেখে! আমি পাত্রকে ব্যক্তিগত ভাবে চিনি না। কাজের দৌলতে মোহর পরিচিত । মোহরের তরফেই বিবাহে নিমন্ত্রণ ছিল, যাওয়া সম্ভব হয়নি। তাই সৌজন্যবোধে এই পোস্ট। সত্যি আমি অবগত নই আপনাদের রাগের উৎস নিয়ে! আমার শুভেচ্ছা বার্তা কারোর ভাবাবেগে আঘাত দিয়ে থাকলে দুঃখিত’।

প্রসঙ্গত, ২০১৭ সালে মীনাক্ষী মুখোপাধ্যায়ের সঙ্গে আইনি বিয়ে সারেন দুর্নিবার এবং একসঙ্গে থাকতে শুরু করেন। ২০২১ সালে ঘটা করে তাঁরা সামাজিক ভাবে বিয়ে করেন। তবে বছর ঘুরতে না ঘুরতেই ২০২২ এর মাঝামাঝি সময়ে এসে সেই বিয়ে ভেঙে যায় । পরে দুর্নিবার ঘোষণা করেন তাঁর দ্বিতীয় সম্পর্কের কথা। প্রায় এক বছর প্রেম করার পর ৯ মার্চ নতুন ঘর বাঁধলেন মোহর ও দুর্নিবার।

 

বায়োস্কোপ খবর

Latest News

প্যারিস গেমসে ভারতের সম্ভাব্য পদকজয়ীরা কোথায় করলেন অনুশীলন? কত টাকা খরচ হল? ভিকি-তৃপ্তির ঘনিষ্ট দৃশ্যের চর্চার সঙ্গে বাড়ছে আয়!২দিনে কত ঘরে তুলল ব্যাড নিউজ 'SC-র প্রধান বিচারপতি বলেন, দ্রুত বিচার করতে হবে...', ডিএ মামলায় নয়া মোড় ফের আত্মহত্যার কালো ছায়া বিনোদন জগতে, বাড়ি থেকে দেহ উদ্ধার জনপ্রিয় পরিচালকের আজ কলকাতায় কী কী গাড়ি চলবে না? কোন কোন রাস্তায় ঘোরানো হবে গাড়ি? দেখে নিন আগেই ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল 12 ওভার শেষে Seattle Orcas-র স্কোর 101/4 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল ২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.