বাংলা নিউজ > বায়োস্কোপ > Durnibar Saha: প্রকাশ্যেই ‘পরকীয়া’? ‘কৃষ্ণকলি’র ছবিতে মন্তব্য দুর্নিবারের, ভাঙনের মুখে সংসার!
মীনাক্ষীর থেকে আলাদা থাকছেন দুর্নিবার

Durnibar Saha: প্রকাশ্যেই ‘পরকীয়া’? ‘কৃষ্ণকলি’র ছবিতে মন্তব্য দুর্নিবারের, ভাঙনের মুখে সংসার!

  • বিয়ের পর এক বছর যেতে না যেতেই ভাঙন দুর্নিবারের সংসারে। নতুন প্রেমে মজেছেন গায়ক? জোর চর্চা টলিপাড়ায়।

গত বছরেই ঘটা করে বিয়ে সেরেছিলেন দুর্নিবার সাহা ও মীনাক্ষী মুখোপাধ্যায়। ফেসবুকে আলাপ, এরপর শুরু প্রেম। ২০১৭ সাল নাগাদ আইনি বিয়ে সেরে ফেলেছিলেন দুজনে। এরপর ২০২১ সালে সামাজিক বিয়ের পর্ব সেরে ফেলেন তাঁরা। কিন্তু আচমকাই দুজনের মাঝের দূরত্বের খবর প্রকাশ্যে চলে আসে। নেপথ্যে তৃতীয় ব্যক্তি!

টলিপাড়ায় জোর গুঞ্জন পরকীয়ায় জড়িয়েছেন দুর্নিবার, আর এবার সোশ্যাল মিডিয়ায় নিজেই এই চর্চায় ইন্ধন জোগালেন দুর্নিবার। এদিন এক বিশেষ নারীর ছবিতে মন্তব্য করেছেন গায়ক। পালটা সেই নারীও ওই মন্তব্যের নীচে এঁকে দিয়েছেন লাল হৃদয়ের চিহ্ন। ইন্ডাস্ট্রিতে জোর কানাঘুষো ওই নারীর প্রেমেই এখন হাবুডুবু দুর্নিবার। দুর্নিবারের এই নতুন প্রেমিকা আবার অভিনেতা রাহুল দেব বোসের প্রাক্তন! 

অভিনেত্রী বা গায়িকা নন, তবে ওই নারীর সঙ্গে টলিপাড়ার প্রত্যক্ষ যোগ। তিনি এক প্রথম সারির অভিনেতার পার্সোনাল ম্যানেজার। সোমবার তিনি এক সাদা-কালো ছবি পোস্ট করেন ফেসবুকের দেওয়ালে। নিজেকে পরিচয় করিয়ে দেন ‘কৃষ্ণকলি’ বলে। আর সেই ছবির কমেন্ট বক্সেই দুর্নিবার লেখেন, ‘সাদা কালোয় বেলজিয়ামে, রামধনু রং আমার খামে।’ পালটা লাল হৃদয়ের ইমোজি এঁকে দেন ওই রহস্যময়ী আর লেখেন,‘খামটা তোমার থাক ঠিকানাটা শেষ অধ্যায়।’

জানা গিয়েছে ইতিমধ্যেই দুর্নিবারের ঘর ছেড়েছেন স্ত্রী মীনাক্ষী। দাম্পত্য-কলহ চরমে, তবে এই নিয়ে প্রকাশ্যে মুখ খুলতে চান না দুজনেই। দুর্নিবার জানিয়েছেন, ব্যক্তিগত জীবন ব্যক্তিগত রাখতে চান। বিচ্ছেদ নিয়ে খোলাখুলি কিছু বলতে চাননি মীনাক্ষীও। ধোঁয়াশা বজায় রেখে হিন্দুস্তান টাইমস বাংলাকে তিনি দিন কয়েক আগেই জানান, ‘আমি এই কিছুই বলতে চাই না। এই বিষয়টি সত্যি নাকি মিথ্যে— সেটা আমরাই জানাব।’

 

 

বন্ধ করুন