শনিবার বসন্ত বরণে মাতবেন ইমন চক্রবর্তী (সৌজন্যে-ফেসবুক)
শনিবার বসন্ত বরণে মাতবেন ইমন চক্রবর্তী (সৌজন্যে-ফেসবুক)

ইমনের বসন্ত বরণ, চলেছে শেষ মূহূর্তের প্রস্তুতি

  • শনিবার জাতীয় পুরস্কার জয়ী অভিনেত্রী ইমন চক্রবর্তীর বসন্তকে বরণ করে নেবেন গানে গানে। প্রতি বছরের মতো এবারও ইমনের বসন্ত উত্সবে সামিল হচ্ছে টলিগঞ্জের একাধিক তারকা।

ফাগুন এসেছে বনে বনে..বসন্তের রঙে রঙিন বাংলা। ঋতুরাজ বসন্তের আগমনী জানান দিচ্ছে প্রকৃতি। মন বলছে, রাঙিয়ে দিয়ে যাও, যাও গো এবার যাবার আগে। পাতা ঝরার দিন শেষ, বসন্তের আগমনে প্রকৃতিতে খুশির নাচন। ফুলের রঙ, কচি পাতার কাঁপনে প্রকৃতি ঝলমলে। বসন্ত মানেই প্রেম, বসন্ত মানেই রঙ, আর বসন্ত মানেই গান। গানে গানে বসন্তকে স্বাগত জানাতে প্রস্তুত সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী।


গত কয়েক বছর ধরেই লিলুয়ায় ইমনের সঙ্গীত অ্যাকাডেমির বসন্ত উত্সব আয়োজন করে আসছে। এবছরও তার ব্যতিক্রম হচ্ছে না। শনিবার ইমনের বসন্ত বরণের পালা। লিলুয়ার মীরপাড়া ময়দানে বসবে এই বসন্ত উত্সবের মেলা। আপতত শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত শিল্পী। শুক্রবারও পাড়া-প্রতিবেশী,ছাত্রছাত্রীদের নিয়ে একটি বসন্ত উত্সব ব়্যালির আয়োজন করেছিলেন ইমন।




ইমনের এই অনুষ্ঠানে এই বছর সামিল হবেন বাংলার ইন্ডাস্ট্রির রথী-মহারথীরা। থাকবেন, হৈমন্তী শুক্লা,ঋতুপর্ণা সেনগুপ্ত, জগন্নাথ বসু, উর্মিমালা বসু, উষা উত্থুপ, ওম-দেবলীনা,শ্রীকান্ত আচার্য, রূপঙ্কর বাগচিরা। অপেক্ষা আর কয়েক মুহূর্তের, তারপরই বসন্ত বরণে মেতে উঠলেন ইমন ও তাঁর আপনজনেরা।

বন্ধ করুন