বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আমার দরজায় খিল’, করোনা আক্রান্ত গায়িকা ইমন চক্রবর্তী
ইমন চক্রবর্তী (ছবি ইনস্টাগ্রাম)
ইমন চক্রবর্তী (ছবি ইনস্টাগ্রাম)

‘আমার দরজায় খিল’, করোনা আক্রান্ত গায়িকা ইমন চক্রবর্তী

  • রবিবার বিকেলে ফেসবুকে পোস্ট করে গায়িকা জানিয়েছেন, তিনি কোভিড পজিটিভ।

করোনার তৃতীয় ঢেউয়ে জেরবার গোটা দেশ। করোনার থাবা থেকে রক্ষা পেলেন না জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকা ইমন চক্রবর্তী। সামাজিক মাধ্যমে পোস্ট করে করোনা আক্রান্ত হওয়ার খবর জানালেন তিনি। ফেসবুকে পোস্ট করে ইমন জানিয়েছন, ‘আমার দরজায় খিল, কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে’। 

প্রসঙ্গত, গত বুধবার থেকে জ্বর, সর্দি-কাশি গলা ব্যথায় ভুগছেন জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী। দেরি না করেই বৃহস্পতিবার সকাল সকাল কোভিড পরীক্ষা করিয়ে আসেন। পরীক্ষা করানোর প্রয় চল্লিশ ঘণ্টা পরেও হাতে রিপোর্ট না মেলায় নেটমাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছিলেন তিনি। গত ৭ জানুয়ারি তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে জানিয়েছিলেন। এরপরইi

গত বুধবার টলিউডের প্রথম সারির ৬ তারকা করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন। পরমব্রত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, রেশমি সেন, মিমি চক্রবর্তী, রুক্মিণী মৈত্র ও দেব, এঁরা সকলেই এখন অতিমারীর কবলে। এদিন জানা গিয়েছে সৃজিত ও মিথিলার মেয়ে আইরার কোভিড রিপোর্টও পজিটিভ এসেছে।

বৃহস্পতিবারই অভিনেতা সোহম চক্রবর্তী জানিয়েছিলেন করোনায় আক্রান্ত তিনি। সোহমে এই খাবার খবর শোনানোর কয়েকঘণ্টার মধ্যেই খবর মেলে বনি সেনগুপ্তও করোনা পজিটিভ। বনি একা নন, কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে বনির মা, অভিনেত্রী তথা ইম্পা প্রেসিডেন্ট পিয়া সেনগুপ্তরও। করোনা আক্রান্ত অভিনেত্রী কৌশানি মুখোপাধ্য়ায়ও। 

করোনা ভাইরাসের তৃতীয় ঢেউয়ে কার্যত ধরাশায়ী গোটা টলিউড। টলিগঞ্জ পাড়ায় এই মুহূর্তে করোনা পজিটিভের সংখ্যাটা এতটাই বেশি যে কাকে ছেড়ে কার কথা মনে রাখবেন! করোনার তৃতীয় ঢেউ আসার পর থেকে সাধারণ মানুষের সঙ্গে একের পর এক তারকা করোনা সংক্রমিত হচ্ছেন। কারও উপসর্গ রয়েছে তো কারও নেই। তেমনি করোনা পজিটিভ ঋদ্ধি সেন, শ্রীলেখা মিত্র, গায়ক অরিজিৎ সিং। 

 

বন্ধ করুন