বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের ৭ দিনের মাথায় শাঁখা-পলা নেই কেন? ‘নীতি-পুলিশির’ শিকার ইমন
ইমন চক্রবর্তী
ইমন চক্রবর্তী

বিয়ের ৭ দিনের মাথায় শাঁখা-পলা নেই কেন? ‘নীতি-পুলিশির’ শিকার ইমন

  • গায়িকা জানান, আজীবন নীলাঞ্জনের পাশে থাকার শপথ নিয়েছেন ইমন। সমালোচকদের কথায় তোয়াক্কা করেন না তিনি।

সদ্য বিয়ে সেরেছেন গায়িকা ইমন চক্রবর্তী-সুরকার নীলাঞ্জন ঘোষ। বিয়ের পর পরই ফের স্বাভাবিক জীবনের ছন্দে কাজে ব্যস্ত হয়ে পড়েছেন দু'জনে। বিয়ের পর প্রথম স্টেজ শো করতে গিয়ে নীতি-পুলিশির শিকার গায়িকা ইমন। শাঁখা-পলা না পরে খোলামঞ্চে গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় সমালোচকদের একাংশের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে। 

প্রসঙ্গত, গত ৭ ফেব্রুয়ারি জাঙ্গিপাড়া বইমেলায় গানের অনুষ্ঠান ছিল ইমনের। অনুষ্ঠানের বিভিন্ন মূহূর্তের ছবি তিনি পোস্ট করেন তাঁর ফেসবুক পেজেএ। সেখানের একাংশের সমালোচনার মুখে পড়তে হয় তাঁকে। শো-তে বেগুনি রঙের কাতান বেনারসি পরা ইমনকে গান ধরতে দেখা যায়। গত ২রা ফেব্রুয়ারি বিয়ে করেছেন, হাতে শাখা-পলা কোথায় তাঁর? ছবি পোস্ট করতেই সোশ্যাল মিডিয়ায় ‘নীতি-পুলিশ’-দের বাক্যবাণে বিদ্ধ হতে দেখা যায় তাঁকে।

Glimpse from the show at "Jangipara Book Fair" on 7th of February. Thank you Subhajit Raha for capturing the moments....

Posted by Iman Chakraborty on Monday, 8 February 2021

গায়িকার ছবির পোস্টে অনেকেই সমালোচনা করে কমেন্টে লিখেছেন, ‘সবে বিয়ে হল শাঁখা পলাটা পরা উচিত ছিল।’ আবার কেউ লিখেছেন, ‘যতই সেলিব্রিটি হোক, আদতে তো বাঙালি। শাঁখা-পলাটা পরা উচিত ছিল। নতুন বিয়ে বলে কথা। খুব ভাল থাকবেন আর বিবাহিত জীবন খুব সুখের হোক।’ এমনই নানা ধরনের কমেন্ট নজরে আসে তাঁর ছবিতে।

যদিও এই বিষয় গায়িকা ইমনের কথায়, এই রকম মানুষের তাঁর জীবনে কোনও অস্তিত্ব নেই। তাঁর কাছে নীলাঞ্জন এবং তাঁর আশেপাশের মানুষরা বেশি গুরুত্বপূর্ণ। শাখা-পলা পরে নীলাঞ্জনকে তিনি কতটা ভালবাসেন বা তাঁর জন্য কতটা ভাবেন, তা প্রমাণ হয় না। আজীবন নীলাঞ্জনের পাশে থাকার যে শপথ নিয়েছেন তিনি, তা তাঁদের ব্যবহারে প্রমাণ হবে। তিনি তৃতীয় কারও কথায় পাত্তা দেন না।

বন্ধ করুন