বাংলা নিউজ > বায়োস্কোপ > নীলাঞ্জনকে ছেড়ে পরপুরুষের প্রেমে হাবুডুবু খাচ্ছেন ইমন! চেনেন গায়িকার ক্রাশ কে?
ইমন চক্রবর্তী।
ইমন চক্রবর্তী।

নীলাঞ্জনকে ছেড়ে পরপুরুষের প্রেমে হাবুডুবু খাচ্ছেন ইমন! চেনেন গায়িকার ক্রাশ কে?

  • ইমনের সিক্রেট ক্রাশের নাম ফাঁস করলেন নিজেই।

সদ্যই বিয়ে করেছেন গায়িকা ইমন চক্রবর্তী। মনের মানুষ নীলাঞ্জনের সঙ্গে এখন সুখে সংসার পেতেছেন গায়িকা,  তবে বিয়ের পরেও দম ফেলার সময় নেই ইমনের হাতে। কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছে তিনি। স্টেজ শো তো রয়েছেইছে, সঙ্গে সবে বসন্ত উত্সবের পাঠ মিটল, সঙ্গে সমানে সারেগামাপা-র শ্যুটিং সারছেন ইমন। বলাই যাতে এক একদম সময় নেই। কিন্তু তা বলে ক্রাশ খেতে তো আর দোষ নেই!

 সম্প্রতি সামাজিক মাধ্যমে নিজের ক্রাশের সঙ্গে সেলফি পোস্ট করলেন ইমন। কপালে চওড়া সিঁদুর পরনে হলুদ শাড়ি। চোখে লাল চশমা। জি বাংলার সারেগামাপা শ্যুটিংয়ের সেটে  আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে মুঠোফোন বন্দি ইমন। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘ওগো আমার ক্রাশ গো!!!!’  ট্যাগ করেছেন শো-এর সঞ্চালক তথা অভিনেতা আবির চট্টোপাধ্যায়কে।

ছবিতে বেশ খুনসুটি মেজাজে দেখা যাচ্ছে ইমন এবং আবিরকে। অভিনেতার পরনে এদিন দেখা মিলল নীল রঙা প্যান্ট-স্যুট। সঙ্গে চোখে রোদচমশমা। দুজনেই বেশ সোয়্যাগ নিয়ে পোজ দিয়েছেন ছবির জন্য। ক্রাশের ছবি পোস্ট করতেই গায়িকার পোস্টে অনুরাগীরা বেশ মজার মজার কমেন্ট করে চলেছে। 

তবে শুধু ইমন কেন, আবির চট্টোপাধ্যায়, আট থেকে আশি সব বয়সী বাঙালি মহিলাদেরই ক্রাশ, এক কথায় যথার্থভাবেই বং ক্রাশ-এর তকমা দেওয়া হয় আবিরকে। আর সেই তকমাটিকে হামেশাই সঠিক প্রমাণ করে থাকেন আবির। এই ছবিতেও তাঁর অন্যথা হল না।

বন্ধ করুন