বাংলা নিউজ > বায়োস্কোপ > Jubin Nautiyal: ‘সুস্থ হয়ে ফেরার বিরতি', অস্ত্রোপচারের পর মরিশাসে ছুটি কাটাতে উড়ে গেলেন জুবিন

Jubin Nautiyal: ‘সুস্থ হয়ে ফেরার বিরতি', অস্ত্রোপচারের পর মরিশাসে ছুটি কাটাতে উড়ে গেলেন জুবিন

মরিশাসে রয়েছেন জুবিন নটিয়াল

Jubin Nautiyal: মরিশাসে ছুটি কাটাচ্ছেন বলিউডের বিখ্যাত প্লে-ব্যাক সিঙ্গার জুবিন নটিয়াল। সদ্য এক দুর্ঘটনার পর ডান হাতে অস্ত্রোপচার হয়েছে গায়কের। মেজাজ ভালো করতে সমুদ্রের আবহাওয়া উপভোগ করতে ছুটলেন গায়ক-

বাড়ির সিঁড়ি থেকে পড়ে গিয়ে গুরুতর চোট পান বলিউডের বিখ্যাত প্লে-ব্যাক সিঙ্গার জুবিন নটিয়াল। দুর্ঘটনায় তাঁর ডান হাতের কনুই ভেঙ্গে যায়। বুকের পাজরেও চোট পান তিনি। মাথায় এবং কপালেও আঘাত পেয়েছেন গায়ক। দুর্ঘটনার পরই তড়িঘড়ি মুম্বইয়ের এক হাসপাতালে ভর্তি হন তিনি। ডান হাতে অস্ত্রোপচার হয়েছে গায়কের।

হাসপাতাল থেকে ছুটির পরই বাড়ি ফিরেছিলেন জুবিন। এরই মধ্যে সোমবার নেটমাধ্যমের পাতায় মরিশাসে ছুটি কাটানোর ছবি শেয়ার করেছেন গায়ক। হাতে অস্ত্রোপচার হলেও ছবিতে বেশ হালকা মেজাজে দেখা যাচ্ছে জুবিনকে। সাদা টিশার্টের উপর পলকা ডট শার্ট পরে সমুদ্র সৈকত থেকে একাধিক ছবি শেয়ার করেছেন তিনি। ছবিতে জুবিনের পিছনে দূর দূর পর্যন্ত নীল জলরাশি এবং পরিস্কার আকাশ চোখে পড়ছে।

আরও পড়ুন: বোল্ড কালো পোশাকে গৌরী, ব্যাগি পোশাকে মালাইকা, মণীশের জন্মদিন পার্টিতে চাঁদের হাট

ছবি শেয়ার করে গায়ক লিখেছেন, ‘সুস্থ হয়ে ফেরার বিরতি….. শীঘ্রই দেখা হবে।’ জুবিনের এই পোস্টে ভক্তরা তাঁর দ্রুত সুস্থতা কামনা করেছেন। সঙ্গে কমেন্ট করেছেন তারকারাও। জুবিন জানিয়েছেন তিনি এখন একটু ভালো আছেন।

২০১১ সালে রিয়েলিটি টিভি শো 'এক্স ফ্যাক্টর ইন্ডিয়া'-তে অডিশন দিয়েছিলেন জুবিন নটিয়াল। সেই শো-তে শুরুতেই রিজেক্ট হন গায়ক। এ আর রহমানের পরামর্শ বদলে দিয়েছিল জুবিনের ভাগ্য়। প্রীতমের সুরে ‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে গান গেয়ে চর্চায় উঠে আসেন এই গায়ক।

গত কয়েক বছরে বলিউডের অন্যতম লিডিং প্লে-ব্যাক সিঙ্গার জুবিন নটিয়াল। লুট গায়ে, মাস্ত নাজারো সে, তুম হি আনা, রাতাঁ লাম্বিয়া-র মতো অজস্র হিট গান রয়েছে তাঁর ঝুলিতে। সম্প্রতি ইয়োহানির সঙ্গে ‘মানিকে মাগে হিতে’ গানটিও ‘থ্যাঙ্ক গড’ ছবির জন্য গান গেয়েছেন। আসন্ন সিনেমা ‘গোবিন্দ নাম মেরা’ ছবির ‘বানা শরাবিতে’ কণ্ঠ দিয়েছেন গায়ক। আগামী ১৬ ডিসেম্বর মুক্তি পাবে ওই ছবি। জুবিনের দ্রুত আরোগ্য কামনা করছেন তাঁর শুভানুধ্যায়ীরা।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী? ‘লিকপিকে কাঞ্চন’! বউয়ের কোলে বর, গোল ঘুরলেন শ্রীময়ী, তা দেখে কে জিভ কাটল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.