বাংলা নিউজ > বায়োস্কোপ > Lucky Ali: অবৈধভাবে তাঁর জমি দখল করেছেন IAS অফিসার, বিস্ফোরক অভিযোগ গায়ক লাকি আলির, ঠিক কী ঘটেছে?

Lucky Ali: অবৈধভাবে তাঁর জমি দখল করেছেন IAS অফিসার, বিস্ফোরক অভিযোগ গায়ক লাকি আলির, ঠিক কী ঘটেছে?

লাকি আলি

লাকি আলি অভিযোগ করেন, সরকারি ওই আমলা রাষ্ট্রীয় সম্পদ ব্যবহার করে অবৈধভাবে জমি দখল করেছেন

আইএএস অফিসার রোহিণী সিন্ধুরি ও তাঁর স্বামী সুধীর রেড্ডি এবং শ্যালক মধুসূদন রেড্ডির বিরুদ্ধে জমি দখলের অভিযোগ আনলেন গায়ক লাকি আলি। বেঙ্গালুরুর কাছে তাঁর জমি দখলের অভিযোগে কর্ণাটক পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন গায়ক। লাকি আলির অভিযোগ, সরকারি ওই আমলা অবৈধভাবে রাষ্ট্রীয় সম্পদ ব্যবহার করে জমি দখল করেছেন।

গায়ক লাকি আলি এবং প্রবীণ আইএএস অফিসারের মধ্যে জমি সংক্রান্ত মামলাটি দীর্ঘদিনের। কয়েক বছর আগে লাকি আলি সোশ্যাল মিডিয়ায় অভিযোগ করেছিলেন, যে স্থানীয় পুলিশ IAS অফিসারকে সমর্থন করছেন। ঊর্ধ্বতন কর্মকর্তাদের এই বিষয়ে পদক্ষেপ করার জন্য অনুরোধ করেছিলেন তিনি। এরপর লাকি আলি আরও দাবি করেন, 'জমি মাফিয়ারা' অবৈধভাবে জমি দখলের ষড়যন্ত্র করেছেন। লাকি আলির সেই সম্পত্তিটি ইয়েলাহাঙ্কার কাঞ্চনহাল্লি এলাকায় অবস্থিত বলে জানা গিয়েছে।

আরও পড়ুন-ঐন্দ্রিলার স্মৃতি বুকে নিয়েই কাজে ফিরেছিলেন, এবার অটুট সব্যসাচী-পায়েল জুটি

প্রসঙ্গত অভিযুক্ত রোহিনী সিন্ধুরি এর আগে আরেক আইপিএস অফিসার ডি রূপার সঙ্গে প্রকাশ্য বচসার জন্য খবরে উঠে এসেছিলেন। কর্ণাটক সরকার এই দুই আধিকারিককে গুরুতর অভিযোগে তাঁদের পদ থেকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন। এই ঘটনার ঠিক একদিন পরই এক রাইট টু ইনফরমেশন অ্যাক্টিভিস্ট ডি রূপার বিরুদ্ধে রোহিণী সিন্ধুরির ব্যক্তিগত ছবি পাঠানোর অভিযোগ আনেন। 

এরপর রূপা সেসময় নিজের ফেসবুক পোস্টে রূপা সিন্ধুরির বিরুদ্ধে দুর্নীতি-সহ ২০টি অভিযোগের কথা তুলে ধরেন। রূপা বলেন, সিন্ধুরি প্রাক্তন মন্ত্রী সা রা মহেশের বিরুদ্ধে অভিযোগ তুললেও তা প্রমাণ করতে পারেননি।

বায়োস্কোপ খবর

Latest News

ইলিশ কোথায়? বিরাট সাইজের কইভোলা উঠল দিঘার সমুদ্রে, দাম জানলে চোখ কপালে 'আরও জোরে, সকলে আরও জোরে নাচুন', বরযাত্রীদের বললেন অনন্ত আম্বানি! বুধাদিত্য রাজযোগে ৫ রাশির প্রেম জীবনে আসবে জোয়ার, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল আম্বানিদের বিয়েতে একসঙ্গে 'রাম নাম' শঙ্কর, শ্রেয়া, হরিহরণ, কৌশিকী ও সোনুর ‘আরও জোরে, সকলে আরও জোরে নাচুন…’, ঘোড়ায় চড়ে বিয়ে করতে যাওয়ার সময় বলেন অনন্ত! ২৪ বছর পর ক্রোনিয়ে ম্যাচ ফিক্সিং কাণ্ডে চার্জশিট পেশ হল দিল্লি আদালতে মুখে সিগারেট, খসে পড়ল আঁচল! সোমে শোভনের সঙ্গে সাত পাক, বিয়ের আগে সাহসী সোহিনী ডোনাল্ড ট্রাম্পকে নিশানা করে গুলি, সেই ছবি দিয়ে টি শার্ট বানাল চিনের সংস্থা 'বন্দুক নিয়ে উঠছে…', আঙুল দিয়ে দেখাতেও পুলিশ পাত্তা দেয়নি, ট্রাম্পকাণ্ডে অভিযোগ তৃণমূলকে ভোট না দিলে কেটে দেওয়া হবে লক্ষ্মীর ভাণ্ডার, হুঁশিয়ারি তৃণমূল নেতার

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.