বাংলা নিউজ > বায়োস্কোপ > 'এক বছর ধরে জুডিসিয়্যাল সেপারেশনে রয়েছি', ডিভোর্স নিয়ে মুখ খুললেন মধুরা
বিয়ে ভাঙল মধুরার
বিয়ে ভাঙল মধুরার

'এক বছর ধরে জুডিসিয়্যাল সেপারেশনে রয়েছি', ডিভোর্স নিয়ে মুখ খুললেন মধুরা

  • ২০১৭ সালে গায়ক সৌরভ মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ের পর্ব সেরেছিলেন মধুরা। 

২০১৭ সালের ফেব্রুয়ারি মাসে সাত পাকে বাঁধা পড়েছিলেন গায়িকা মধুরা ভট্টাচার্য। পাত্রও সংগীত জগতের পরিচিত নাম, সৌরভ মুখোপাধ্যায়। বিয়ের পর সোশ্যাল মিডিয়ায় এই জুটির রোম্যান্টিক ছবি হামেশাই নজরে আসত। কিন্তু গত এক বছর ধরে সবকিছু গায়েব, স্বাভাবিকভাবেই অনুরাগীদের মনে প্রশ্ন জাগছিল, তবে কী একসঙ্গে নেই সৌরভ-মধুরা? অবশেষে অনিচ্ছা সত্ত্বেও খানিকটা বাধ্য হয়েই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন মধুরা।

অসাধারণ গায়েকি আর মিষ্টি ব্যবহারের জন্য হামেশাই প্রশংসিত হন মধুরা। কাজ ছাড়া ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে স্বচ্ছন্দ না হলেও, মধুরা জানালেন দীর্ঘ এক বছর ধরে স্বামী সৌরভ মুখোপাধ্যায়ের থেকে আলাদা থাকছেন তিনি। তাঁদের ডিভোর্সের মামলা আপতত কোর্টে, এই মুহূর্তে জুডিসিয়্যাল সেপারেশনে রয়েছেন তিনি।

আলাদা হলেন মধুরা-সৌরভ
আলাদা হলেন মধুরা-সৌরভ

ফেসবুক পোসে্টে মধুরা লেখেন- 'দীর্ঘ সময় ধরেই আমি এই বিষয়টা নিয়ে কথা বলতে চাইছিলাম। আমি অনেক সময়ই ইনবক্সে প্রচুর মেসেজ পাই আমায় রিলেশনশিপ স্টাট্যাস নিয়ে। আমি জানি মানুষজন হয়ত একটু বিভ্রান্তিতে ভুগছেন, বিশেষ করে আমার প্রাক্তনের দেখনদারি পোস্টের সুবাদে। হ্যাঁ, আপনারা ঠিকই পড়ছেন! 

আমি এখন সৌরভ মুখোপাধ্যায়ের থেকে জুডিসিয়্যাল সেপারেশনে রয়েছি গত এক বছর ধরে (যদিও মন থেকে বহুসময় ধরেই আলাদা!)

আমার ব্যক্তিগত জীবন নিয়ে পাবলিক প্ল্যাটফর্মে কথা বলতে আমি একেবারেই স্বচ্ছন্দ নয়। কিন্তু এই মুহূর্তে আমার সামনে আর কোনও রাস্তা খোলা নেই! বিষয়টা খুব বিভ্রান্তিমূলক হয়ে পড়ছিল, তাই ভাবলাম সকলের সত্যিটা জানা উচিত'।  

মধুরা আরও যোগ করেন, তাঁর গান সোশ্যাল মিডিয়ায় যে কেউ শেয়ার করতে পারেন। এমনটা দেখাতেই পারেন যে তাঁদের সম্পর্ক একদম সঠিক ট্রাকে চলছে। তবে এই ধরণের পোস্টকে পাত্তা দিতে না-রাজ তিনি। পাশাপাশি আইনি লড়াই যখন চলছে, তখন স্বামীর এই ধরমের পোস্ট ‘অনৈতিক’ বলেই মনে করেন মধুরা। 

আসলে দু-দিন আগেই ফেসবুকে মধুরার গাওয়া একটি গানের লিঙ্ক শেয়ার করে সৌরভ লেখেন- ‘অসম্ভব সুন্দর’। এই বিষয়টি এক্কেবারেই ভালোভাবে নেননি মধুরা তা স্পষ্ট।

সৌরভের শেয়ার করা গান
সৌরভের শেয়ার করা গান

ডিভোর্সের পোস্টের নীচে সকলের উদ্দেশে মধুরার বার্তা কারুর কাজ থেকে কোনওরকম সমবেদনা তিনি চান না। কারণ এখন তিনি অনেক সুখে আছেন, এবং নিজের মতো করে জীবনটা বাঁচছেন। 

রিয়াটিলি শো-এর মঞ্চ থেকে উঠে এসেছেন মধুরা। বাংলা টেলিভিশনের হিট সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’-র টাইটেল ট্রাক তাঁর গাওয়া। একাধিক হিট ছবিতেও প্লে-ব্যাক করেছেন। অন্যদিকে সৌরভও গায়ক এবং সংগীত পরিচালক। ডিজনি চ্যানেলের অ্যানিমেশন শো মোটু-পাতলুতে প্লেব্যাক করেছেন। শান্তনু মৈত্র, যতীন-ললিতের মতো বলিউডের নামী মিউজ়িক ডিরেক্টরের সহকারীর কাজ করেছেন।

বন্ধ করুন