বাংলা নিউজ > বায়োস্কোপ > Mekhla Dasgupta: ডিসেম্বরেই সাত পাকে বাঁধা পড়ছেন এই জনপ্রিয় গায়িকা, বিয়েতে ‘গিফট অ্যালাউড নয়’!
মেঘলা দাশগুপ্ত
মেঘলা দাশগুপ্ত

Mekhla Dasgupta: ডিসেম্বরেই সাত পাকে বাঁধা পড়ছেন এই জনপ্রিয় গায়িকা, বিয়েতে ‘গিফট অ্যালাউড নয়’!

  • ১লা ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়ছেন মেখলা দাশগুপ্ত। বিয়েতে অতিথিরা কোনও উপহার দিতে পারবেন না, সাফ জানালেন মেখলা। 

গত শীতে সাত পাকে বাঁধা পড়েছিলেন একের পর এক টলি তারকা। নায়ক-নায়িকা থেকে গায়ক-গায়িকা, তালিকাটা বেশ দীর্ঘ। দেবলীনা-গৌরব, সৌরভ-ত্বরিতা, ওম-মিমি, ইমন-নীলাঞ্জনরা নতুন জীবন শুরু করেছিলেন। আর শীতের আমেজ পড়তে না পড়তেই ফের সুখবর! সাত পাকে বাঁধা পড়তে চলেছেন গায়িকা মেখলা দাশগুপ্ত। গানের জগতের পরিচিত নাম মেখলা। রিয়ালিটি শো-এর মঞ্চ হোক বা প্লে-ব্যাক সিঙ্গিং- সর্বত্রই বিচরণ তাঁর। মেখলার গান মুগ্ধ করেছে শ্রোতা-দর্শকদের, এবার নতুন জীবনের পথে পা বাড়াচ্ছেন মেখলা। 

আগামী ডিসেম্বরেই ছতনা তলায় বসবেন মেখলা, পাত্রর শোবিজ দুনিয়ার সঙ্গে কোনও যোগ নেই। নাম অর্কপ্রভ চৌধুরী। আইআইএম লখনউ থেকে পড়াশোনা করেছে মেখলার হবু বর, কর্পোরেট সংস্থায় কর্মরত। বিদেশে থাকে। গত অগস্টেই নিজেদের সম্পর্কে শিলমোহর দিয়েছিলেন মেখলা, কিন্তু আট বছর ধরে প্রেমের বাঁধনে জড়িয়ে রয়েছেন মেখলা-অর্কপ্রভ। এবার একধাপ এগিয়ে বিয়েটা সেরে ফেলছেন। 

পাত্রর হোমটাউন শিলিগুড়ি, কীভাবে পরিচয় দুজনের? এক সাক্ষাত্কারে গায়িকা জানিয়েছেন, ‘অর্ক আমার এক বান্ধবীর বয়ফ্রেন্ডের বন্ধু। সেই সূত্রেই আলাপ। তোর জন্য ভালো পাত্র আছে বলে জোর করেই ঠেলে দিয়েছিল, আমার দুটো শর্ত ছিল। এক শিক্ষিত হতে হবে, দুই আমাকে নিয়ে মারাত্মক পজেসিভ হতে হবে..’। মেখলা-অর্কপ্রভর প্রেমকাহিনিতে কম ভূমিকা পালন করেননি জুকারবার্গও! ফেসবুকেই প্রথম মেখলাকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠিয়েছিল অর্কপ্রভ, এরপর শুরু বন্ধুত্ব আর তারপর প্রেম।

অর্কপ্রভর সঙ্গে মেখলা (ছবি-ফেসবুক)
অর্কপ্রভর সঙ্গে মেখলা (ছবি-ফেসবুক)

১লা ডিসেম্বর কলকাতায় বিয়ে, এরপর এখানে রিসেপশন। শিলিগুড়িতে বসবে এই জুটির দ্বিতীয় রিসেপশনের আসর। বিয়েতে কেমন সাজবেন তা আগেভাগেই ঠিক করে ফেলেছেন মেখলা। সাবেকি বাঙালি সাজ নয়, বিয়ে ও রিসেপশনের তিন লেহেঙ্গা পরবেন মেখলা। গায়িকার কথায়, 'উদয় দেব তৈরি করেছেন আমার বিয়ে কার্ড।….গিফট অ্যালাউড নয়। তাই শুভেচ্ছা বার্তার কার্ড রয়েছে। যা অতিথিরা বিয়ের দিন আমাদের দিতে পারবেন।

বন্ধ করুন