বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্রেয়ার পর ছেলের মা হলেন আরও এক জনপ্রিয় গায়িকা, নিজেই দিলেন সুখবর
মা হলেন নীতি মোহন
মা হলেন নীতি মোহন

শ্রেয়ার পর ছেলের মা হলেন আরও এক জনপ্রিয় গায়িকা, নিজেই দিলেন সুখবর

  • মা হলেন নীতি মোহন। বুধবার পুত্র সন্তানের জন্ম দিয়েছেন গায়িকা। 

পুত্র সন্তানের মা হলেন বলিউডের জনপ্রিয় গায়িকা নীতি মোহন। বুধবার নীতি ও তাঁর স্বামী, অভিনেতা নীহার পাণ্ডের কোল আলো করে এসেছে তাঁদের প্রথম সন্তান। ইনস্টাগ্রামে ছেলের আগমন বার্তা জানান নীহার। মা ও ছেলে দুজনেই এক্কেবারে সুস্থ আছেন সেকথাও জানান অভিনেতা। 

নীহার ইনস্টার দেওয়ালে নীতির সঙ্গে একটি আলো-ছায়া মাখা আদুরে ছবি শেয়ার করে দীর্ঘ বার্তায় লেখেন- ‘আমার সুন্দরী স্ত্রী আজ আমাকে একটা সুযোগ দিল আমার ছেলেকে সেই সবকিছু শেখানোর যা আমার বাবা আমাকে শিখেয়েছেন। প্রতিদিন আমার জীবনটা আরও বেশি করে ভালোবাসায় ভরে দিচ্ছে আমার স্ত্রী। নীতি এবং আমাদের সদ্যজাত দুজনেই একদম সুস্থ আছে। আজ মুম্বইয়ের এই মেঘলা দিনে আমরা সন-রাইজ দেখলাম’। 

একই ছবি বৃহস্পতিবার সকালে ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করে নিয়ে নীতি মোহন লেখেন- আমাদের পরিবার, নীহার এবং আমি প্রচণ্ড খুশি গতকাল আমাদের পুত্র সন্তানকে স্বাগত জানাতে পেরে।  এই খুদেকে নিজের কোলে নেওয়ার মধ্য একটা অদ্ভূত অনুভূতি রয়েছে! এখনও সেটা বুঝে উঠবার চেষ্টা চালাচ্ছি। আমরা দারুণ খুশি… সকলকে অসংখ্য ধন্যবাদ আপনাদের শুভকামনা ও ভালোবাসার জন্য'। 

গত ফেব্রুয়ারিতে, দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিন মা হতে চলার সুখবরটা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন নীতি। জানিয়েছিলেন,‘ওয়ান প্লাস ওয়ান, আমরা ৩। মা-বাবা হতে চলেছি আমরা, দ্বিতীয় বিবাহবার্ষিকীতে এর থেকে ভালো খবর আর কী-ই বা হতে পারে!’ 

স্টুডেন্ট অফ দ্য ইয়ার ছবির গান ‘ইশকওয়ালা লাভ’, জব তক হ্যায় জান ছবির ‘জিয়া রে’ গানের জন্য বলিউডে প্রচুর সমাদর এবং জনপ্রিয়তা পেয়েছেন নীতি।

অভিনেতা নীহার পাণ্ডের সঙ্গে ২০১৯ সালের ১৫ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েন নীতি। মোহন সিস্টার্সদের মধ্যে সবচেয়ে বড় নীতি। তাঁর দুই বোন মুক্তি ও শক্তি মোহন জনপ্রিয় নৃত্যশিল্পী তথা অভিনেত্রী। 

ছেলের নাম ও প্রথম ঝলক এখনও প্রকাশ্যে আনেননি নীতি কিংবা নীহার। তবে খুদের আগমনে উচ্ছ্বসিত এই তারকা দম্পতির অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় উপচে উড়ছে শুভেচ্ছা বার্তা।

বন্ধ করুন