বাংলা নিউজ > বায়োস্কোপ > Singer Nirmala Mishra Passes Away: প্রয়াত সঙ্গীতশিল্পী নির্মলা মিশ্র, বাংলার সঙ্গীতজগতে শোকের ছায়া
প্রয়াত নির্মলা মিশ্র।

Singer Nirmala Mishra Passes Away: প্রয়াত সঙ্গীতশিল্পী নির্মলা মিশ্র, বাংলার সঙ্গীতজগতে শোকের ছায়া

  • ৮১ বছর বয়সে পরলোক গমন করেন প্রখ্যাত সঙ্গীতশিল্পী।

প্রয়াত হলেন সঙ্গীতশিল্পী নির্মলা মিশ্র। শনিবার রাতে চেতলায় নিজের বাসভবনেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সঙ্গীতশিল্পী। হৃদরোগে আক্রান্ত হয়ে ইহলোক ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮১ বছর।

শনিবার রাত ১২টা ৫ মিনিটে (রবিবার) মৃত্যু হয় নির্মলা মিশ্রের, এমনটাই জানিয়েছেন তাঁর পারিবারিক চিকিৎসক কৌশিক চক্রবর্তী। গত কয়েকদিন ধরেই তিনি অসুস্থ ছিলেন। সাম্প্রতিক অতীতে একাধিকবার অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিল সঙ্গীতশিল্পী। তবে শেষের দিকে তিনি আর হাসপাতালে থাকতে চাইতেন না। তাই বাড়িতেই চলত তাঁর চিকিৎসা।

রাতে সাদার্ন এভিনিউয়ের একটি নার্সিংহোমে থাকবে নির্মলা মিশ্রের মরদেহ। পরিবার সূত্রের খবর, রবিবার সকালে রবীন্দ্রসদনে নিয়ে যাওয়া হবে সঙ্গীতশিল্পীর পার্থিব দেহ। ভক্তরা সেখানেই প্রিয় শিল্পীকে শেষ শ্রদ্ধা জানাতে পারবেন। মেয়র ফিরহাদ হাকিমের সঙ্গে কথা বলার পরেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আলোচনার পরেই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

‘এমন একটি ঝিনুক খুঁজে পেলাম না’ থেকে ‘আমি তো তোমার চিরদিনের হাসি-কান্নার সাথী’, ‘ও তোতা পাখি রে’-র মতো কালজয়ী সব গান রেখে গেলেন নির্মলা মিশ্র।

বন্ধ করুন