বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘মহাপীঠ তারাপীঠ’-এ এন্ট্রি নেবেন অভিনেতা রূপঙ্কর বাগচী! লুক দেেখেই চমকে গেল ভক্তরা
রূপঙ্কর বাগচি
রূপঙ্কর বাগচি

‘মহাপীঠ তারাপীঠ’-এ এন্ট্রি নেবেন অভিনেতা রূপঙ্কর বাগচী! লুক দেেখেই চমকে গেল ভক্তরা

  • বৈরাগীর বেশে ধরা দিলেন রূপঙ্কর। 

স্টার জলসার জনপ্রিয় ভক্তিমূলক ধারাবাহিক ‘মহাপীঠ তারাপীঠ’-এ এবার দেখা যাবে রূপঙ্কর বাগচীকে। হ্যাঁ, ছোটপর্দায় এবার অভিনেতার ভূমিকায় ধরা দেবেন জাতীয় পুরস্কার জয়ী এই গায়ক। এটাই হতে চলেছে টিভির পর্দায় অভিনয়ের মামলায় রূপঙ্করের হাতেখড়ি। ফেসবুকের দেওয়ালে নিজের সেই লুক শেয়ার করে নিয়েছেন রূপঙ্কর নিজেই। 

লম্বা চুল, মাথায় গেরুয়া পাগড়ি, পরনে সাদা পোশাক আর গেরুয়া উত্তরীয়,  কপালে চন্দনের ফোঁটা এবং গলায় ঝুলছে মালা- একদম বৈরগীর সাজে সংগীত শিল্পী রূপঙ্কর বাগচী। নিজের নতুন অবতার নিয়ে দারুণ এক্সাইটেড রূপঙ্কর। শুধু অভিনয় নয়, গানও গাইবেন রূপঙ্কর। 

ফেসবুকে বৈরাগীর লুক শেয়ার করে নিজের মনের ভাব প্রকাশ করতে ভবা পাগলার একটি গানের লাইন উল্লেখ করেছেন রূপঙ্কর। তিনি লেখেন- বারে বারে আসা আর হবে না। 

গত কয়েক সপ্তাহেই ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিক টিআরপি তালিকায় ভালো ফল করছে। সাধক বামাক্ষ্যাপার চরিত্রে সব্যসাচী চৌধুরীর অভিনয় শুরু থেকেই মন ছুঁয়েছে দর্শকদের। পাশাপাশি তারামা-র ভূমিকায় এই সিরিয়ালে অভিনয় করছেন নবনীতা দাস এবং খলনায়ক ‘অঘোরানন্দ’-র ভূমিকায় দেখা যাচ্ছে রঙ্গমঞ্চের দাপুটে অভিনেতা গৌতম হালদারের। রূপঙ্করের আগমন এই ধারাবাহিক নিয়ে দর্শকদেন এক্সাইটমেন্ট আরও খানিকটা বাড়িয়ে দেবে তা বলাই যায়। 

বন্ধ করুন