বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনায় ত্রাতা! অর্থ সাহায্য জোগাড় করতে গান গাইবেন শান, সোনু-সহ ৩৫ তারকা শিল্পী
করোনায় সাহায্য করবেন শান, সোনু-সহ ৩৫ তারকা শিল্পী।
করোনায় সাহায্য করবেন শান, সোনু-সহ ৩৫ তারকা শিল্পী।

করোনায় ত্রাতা! অর্থ সাহায্য জোগাড় করতে গান গাইবেন শান, সোনু-সহ ৩৫ তারকা শিল্পী

  • অভিনব উদ্যোগ নিলেন বলিউডের গায়করা। হতে চলেছে ভার্চুয়াল লাইভ শো! 

করোনায় দেশের মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে এলেন বলিউডের তারকা শিল্পীরাও। গায়ক শান, সাধনা সরগম, পদ্মশ্রী মালিনী আওয়াস্থি, রাজ পণ্ডিত-সহ বলিউডের ৩৫ তারকা শিল্পী আয়োজন করতে চলেছেন একটি ভার্চুয়াল লাইভ মিউজিক শো। ৫ জুন হওয়া এই অনুস্থান থেকে যা টাকা উঠবে তা তুলে দেওয়া হবে করোনা মহামারীতে বিপদে পড়া মানুষগুলোর হাতে। 

‘এক সাথ: ইন্ডিয়া উইল রাইজ এগেন’ নাম রাখা হয়েছে এই কনসার্টের। করোনায় যে সমস্ত শিশুরা অনাথ হয়েছে, যাঁরা স্বামীকে হারিয়ে বিধবা হয়েছেন, বিশেষ ক্ষমতাসম্পন্ন যাঁরা, কর্মহীন মানুষ-সহ ঘরছাড়াদের হাতে তুলে দেওয়া হবে এই অর্থ। যাতে লকডাউন বা করোনার এই ভয়াবহ সময়ে তাঁদের কষ্ট একটু হলেও কমে। শানদের সাহায্য করতে এগিয়ে এসেছেন অনুপম খের ফাউন্ডেশন, বিবেক রঞ্জন অগ্নিহোত্রি-র ‘আই অ্যাম বুদ্ধা’ সহ একাধিক NGO।

এই সম্পর্কে বলতে গিয়ে ‘তানহা দিল’ গায়ক জানান, ‘যেমন আমরা সকলেই জানি এটা খুব কঠিন একটা সময়। আর এই সময়ে কোনও ধরনের সাহায্যই যথেষ্ট নয়! তাই সবার উচিত নানাভাবে সাহায্যের হাত বাড়িয়ে চলা, যাতে আর্তদের একটু হলেও সাহায্য হয়।’

এদিন কনসার্টে গান গাওয়ার কথা রয়েছে সোনু নিগম, আলকা ইয়াগনিক, কৈলাশ খের, শান, দলের মেহেন্দি, অনুপ জলোটা, পঙ্কজ উদাস, প্রসূণ যোশী, সাধনা সরগম-সহ একাধিক বলিউডের গায়ক-গায়িকার। তাঁদের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন নেটনাগরিকরাও। 

বন্ধ করুন