বাড়ি > বায়োস্কোপ > সুশান্ত ভক্তদের পাশে দাঁড়ানোর আর্জি আসলে সলমনের পিআর স্টান্ট,অভিযোগ সোনা মহাপাত্রর
সোনার নিশানায় সলমন 
সোনার নিশানায় সলমন 

সুশান্ত ভক্তদের পাশে দাঁড়ানোর আর্জি আসলে সলমনের পিআর স্টান্ট,অভিযোগ সোনা মহাপাত্রর

  • 'একটা বিশাল দারুণ পিআর কৌশল..উগ্র পৌরুষে ভরা পুরুষতন্ত্রের একমাত্র প্রতিভূর তরফে! ক্ষমা চাওয়ার ইচ্ছা উনি কোনওদিনই দেখাননি অভিযোগ সোনা মহাপাত্রর।

এবার সোনা মহাপাত্রর রোষের মুখে সলমন খান। ভাইজানকে বলিউডের ‘উগ্র পৌরুষে ভরা পুরুষতন্ত্রের একমাত্র প্রতিভূ’ বলে উল্লেখ করলেন সোনা। সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার খবর সামনে আসবার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক হারে সমালোচিত হচ্ছেন সলমন খান। শনিবার মধ্যরাতে সলমন টুইট বার্তায় ফ্যানেদের বলেন, এই কঠিন সময়ে একে অপরকে অভিশাপ দেওয়া বা খারাপ কথা বলবার সময় নয় বরং পাশে দাঁড়ানোর সময়, বললেন সলমন খান। নিজের ফ্যানেদের কাছে ভাইজান অনুরোধ করেন ‘দয়া করে সুশান্ত সিং রাজপুতের ভক্তদের আবেগটা বোঝার চেষ্টা কর’। ভাইজানের এই টুইটকে পিআর স্টান্ট বলে তকমা দিলেন সোনা। 

এদিন সোনা টুইটারের দেওয়ালে লেখেন, 'একটা বিশাল দারুণ পিআর কৌশল..উগ্র পৌরুষে ভরা পুরুষতন্ত্রের একমাত্র প্রতিভূর তরফে! অবশ্যই ওইরকম কিছুই উনি অনুভব করেননি টুইট করবার বা ক্ষমা চাওয়ার অতীতে যখন উনার টাকায় পালিত মানুষজন ডিজিটাল প্ল্যাটফর্মে অন্যদের বুলি করেছে কিংবা হুমকি দিয়েছে। আর ওঁনার হয়ে কথা বলবার জন্য  ওঁনার বাবা তৈরিই রয়েছেন।’

শনিবার রাতে সলমন অনুরাগীদের উদ্দেশে টুইট করেন, একটা অনুরোধ আমার সকল ফ্যানেদের প্রতি-দয়া করে তোমরা সুশান্তের ভক্তদের আবেগটা বোঝবার চেষ্টা কর, ওদের ভাষা বা অভিশাপ গুলোকে গুরুত্ব দিও না। দয়া করে ওদের সমর্থন করে,পাশে দাঁড়াও ওঁর পরিবার ও অনুরাগীদের, ওরা ওদের সবচেয়ে বেশি ভালোবাসার মানুষটাকে হারিয়েছে,যেটা মারাত্মক বেদনাদায়ক'।

রবিবার, ১৪ জুন বান্দ্রার অ্যাপার্টমেন্টে আত্মঘাতী হন পর্দার এম এস ধোনি। মাত্র ৩৪ বছর বয়সে সুশান্তের চলে যাওয়ার যন্ত্রণা, শোক আর হতাশা ঘিরে ধরেছে তাঁর ভক্তদের। এরপর থেকেই সোশ্যাল মিডিয়ায় সুশান্তের জন্য বিচার চাইছে তাঁরা। বলিউড তাঁকে আউটসাইডার করেই রেখে দিয়েছিল, তাঁর একাধিক প্রজেক্ট শুরু আগেই বন্ধ করে দেওয়া হয়েছিল। এই সবের জন্য বলিউডের একাধিক প্রযোজক সংস্থা  এবং বেশ কয়েকজন তারকাকে ক্ষমা করতে রাজি নন নেটিজেনরা। সুশান্তের মৃত্যুর আটদিন পরেও টুইটার ইন্ডিয়ায় পয়লা নম্বরে ট্রেন্ড করছে #FIRForSushantUnder302। 

এর আগেও বহুবার সলমন খানের দিকে অভিযোগের আঙুল তুলেছেন সোনা মহামাত্র। ভারত ছেড়ে প্রিয়াঙ্কা চোপড়ার বেরিয়ে যাওয়ার সিদ্ধান্তকে সোনা মহাপাত্র সমর্থন করায় তাঁকে টুইটারে ধর্ষন ও খুনের হুমকি দেওয়া হয়েছিল। 

বন্ধ করুন