বাড়ি > বায়োস্কোপ > করোনা আক্রান্ত জনপ্রিয় গায়ক এস পি বালসুব্রহ্মণ্যম, ভর্তি হাসপাতালে
করোনার কবলে এই জনপ্রিয় গায়ক
করোনার কবলে এই জনপ্রিয় গায়ক

করোনা আক্রান্ত জনপ্রিয় গায়ক এস পি বালসুব্রহ্মণ্যম, ভর্তি হাসপাতালে

  • বুধবার ফেসবুকে ভিডিয়ো বার্তা পোস্ট করে একথা জানান এই কিংবদন্তী গায়ক। 

এবার করোনার কবলে কিংবদন্তী সঙ্গীতশিল্পী এস পি বালসুব্রহ্মণ্যম। বুধবার ফেসবুকে ভিডিয়ো বার্তায় করোনা আক্রান্ত হওয়ার খবর জানান এই বর্ষীয়ান শিল্পী। দিন কয়েক ধরেই করোনার হালকা উপসর্গ ছিল তাঁর। সঙ্গীতশিল্পী জানান, তাঁকে বলা হয়েছিল চাইলে তিনি বাড়িতেও আইসোলেশনে থেকে চিকিত্সা করাতে পারেন তবে পরিবারের অন্য সদস্যদের সুরক্ষার কথা ভেবে হাসপাতালে ভর্তি হওয়াটাই তাঁর শ্রেয় বলে মনে হয়েছে। 

ভিডিয়ো বার্তায় তিনি বলেন, গত দুই-তিন দিন ধরে আমার একটু অস্বস্তি হচ্ছিল। হালকা বুকে ব্যাথা-যা কোনও সঙ্গীতশিল্পীর জন্য ভীষণ কষ্টদায়ক। সর্দি-কাশি এবং হালকা জ্বর হয়। এর বাইরে তেমন কোনও সমস্যা ছিল না, তবে আমি বিষয়টা হালকাভাবে নিইনি। হাসপাতালে চিকিত্সার জন্য যাই এবং পরীক্ষা করাই। ওঁনার জানান আমি করোনা আক্রান্ত'।

জাতীয় পুরস্কার জয়ী এই সঙ্গীতশিল্পী দক্ষিণ ভারতের পাশাপাশি বলিউডি ছবিতে একাধিক জনপ্রিয় গান উপহার দিয়েছেন দর্শকদের। সলমন খানের কন্ঠ হিসাবেই বলিউডি পরিচিতি তাঁর। নব্বইয়ের দশকে সলমন খানের মেয়নে প্যায়ার কিয়া, হাম আপকেে হ্যায় কৌনের মতো সুপারহিট ছবিতে প্রতিটি গানে প্লে-ব্যাক করেছেন এস পি বালসুব্রহ্মণ্যম। যদিও তাঁর মিউজিক্যাল সফল শুরু হয় অনেক আগে থেকেই। ১৯৬৬ সালে প্রথম তেলুগু ছবিতে গান গেয়েছিলেন এই কিংবদন্তী শিল্পী। দীর্ঘদিন বলিউড মিউজিক থেকে দূরে থাকবার পর ২০১৩ সালে শাহরুখ খানের চেন্নাই এক্সপ্রেস ছবিতে প্লে-ব্যাক করেছিলেন এস পি বালসুব্রহ্মণ্যম। 

শিল্পীর কথায়, করোনা আক্রান্ত হলেও তাঁকে নিয়ে চিন্তার কোনও কারণ নেই। তিনি সুস্থ রয়েছেন। ‘শীঘ্রই আমাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে এবং আমি বাড়ি ফিরে যাব’, অনুরাগীদের আশ্বাস দিয়ে জানান তিনি। 

বন্ধ করুন