বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার গানের সঙ্গে অভিনয়েও মনোনিবেশ করতে চান সুনিধি চৌহান!
সুনিধি চৌহান
সুনিধি চৌহান

এবার গানের সঙ্গে অভিনয়েও মনোনিবেশ করতে চান সুনিধি চৌহান!

  • লাইভ শো বন্ধ। ভার্চুয়াল শো-করতে হচ্ছে তাঁদের। তাই দীর্ঘ দিন বাদে সিঙ্গল রেকর্ড করলেন গায়িকা। তাঁর মতে, আর দুটো মাস সংযত থাকলে আজ এই পরিস্থিতি হত না।

করোনা পরিস্থতির মধ্যেও নতুন সিঙ্গলসের শ্যুটিং সেরেছেন গায়িকা সুনিধি চৌহান। কোভিড নির্দেশিকা মেনে শ্যুটিং সারতে দেখা গেছে তাঁকে। অভিজ্ঞতাটা সম্পূর্ণই নতুন রকমের গায়িকার কথায়। 

সুরকার শ্রুতি রানের সঙ্গে যখন তাঁর আলাপ হয়, ‘ইয়ে রঞ্জিশে’ গানটির  কম্পোজিশন শুনে তিনি জানতে পারেন শ্রুতি গানটার সুর দিয়েছেন। তিনি ইমপ্রেসড হয়ে যান। তবে এইবার গানের মধ্যে নাকি কবিতাও রয়েছে। এবং গানের সুর ও কথা যেভাবে সাজানো সেটা নিজের জন্য একেবারে পারফেক্ট বলে মনে করেন গায়িকা। 

রেকর্ডিং-এর থেকে লাইভ শো-করতে বেশি পছন্দ করেন সুনিধি। গত বছর দুটো ভার্চুয়াল লাইভ শো করেছিলেন তিনি। তবে করোনা অতিমারীর জন্য মোটেই মনের মতো করতে পারেননি। এই মারণ ভাইরাস যাওয়ার অপেক্ষায় রয়েছেন তিনি। তাঁর মতে, আর দু’টো মাস সংযত থাকলে আমাদের এই দিন দেখতে হত না।

এই প্রথম ছেলে তেঘ-কে রেখে শ্যুটিং সারতে গিয়েছিলেন বলে জানান গায়িকা। এমনকি ছেলে জন্মের পর থেকে তাঁকে ছাড়া কোথাও ট্রাভেল করেননি বলে জানিয়েছেন তিনি। ছেলেকে লাইভ শো-তে পর্যন্ত সঙ্গে করে নিয়ে যেতেন। তবে এই পরিস্থিতির কথা মাথায় রেখে ছেলেকে সঙ্গে নিয়ে যাননি। সুনিধি আপাতত নিজের কম্পোজিশন নিয়ে কাজ করছেন। পরিস্থিতি আরো একটু ঠিক হলে তিনি অভিনয় সম্পূর্ণ মনোনিবেশ করবেন। 

প্লেব্যাকে গাওয়া ছাড়াও সুনিধিকে টেলিভিশনে সংগীত রিয়েলিটি শোয়ের বিচার হিসেবে দেখা গেছে। তিনি ইন্ডিয়ান আইডল-এর ​​আগের মরসুমে বিচারক ছিলেন। সম্প্রতি, ‘দ্য রিমিক্স’ এবং ‘দিল হ্যায় হিন্দুস্তানি (সিজন ২)’ শোতে বিচারক হিসাবে দেখা গেছে গায়িকাকে।

দু’ বছরের প্রেমপর্বের পর ২০১২ সালে বিয়ে হয় সুনিধি-হিতেশের। বিয়ের পর গোয়ায় রিসেপশন পার্টি দেন এই জুটি। ২০১৮ তে তাঁদের একটি ছেলে হয়। নিজের গান আর পারিবারিক জীবন নিয়ে বেশ ভালোই রয়েছেন তাঁরা। প্রসঙ্গত, এটি সুনিধির দ্বিতীয় বিয়ে। এর আগে মাত্র ১৮ বছর বয়সে তাঁর বিয়ে হয়েছিল কোরিওগ্রাফার ববি খানের সঙ্গে।

 

বন্ধ করুন