বাংলা নিউজ > বায়োস্কোপ > বিচ্ছেদ হয়নি, ‘একসঙ্গে বাস করছি’, জানালেন গায়িকা সুনিধি চৌহান
সুনিধি আর হিতেশ (ছবি-ইনস্টাগ্রাম)
সুনিধি আর হিতেশ (ছবি-ইনস্টাগ্রাম)

বিচ্ছেদ হয়নি, ‘একসঙ্গে বাস করছি’, জানালেন গায়িকা সুনিধি চৌহান

বর্তমানে এক ছাদের তলাতেই রয়েছেন সুনিধি আর হিতেশ। একসঙ্গে ভালো আছেন বলেই জানালেন গায়িকা। 

২০২০-র লকডাউনেই খবর রটেছিল ভাঙতে বসেছে গায়িকা সুনিধি চৌহানের ৮ বছরের দাম্পত্য সম্পর্ক। তখন সে ব্যাপারে মন্তব্য করতে চাননি সুনিধি। ‘নো কমেস্টস’ বলে এড়িয়ে গিয়েছিলেন মিডিয়ার প্রশ্ন। তবে সম্প্রতি জানালেন, বর্তমানে স্বামী হিতেশ সোনিকের সঙ্গেই আছেন তিনি। 

সম্প্রতি এক দৈনিক সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে সুনিধি জানিয়েছেন, ‘এখন সব ঠিক আছে। হিতেশ আর আমি, আবার একসঙ্গেই থাকছি।’

গত বছর জানা গিয়েছিল, কোনও ভাবেই একে অপরের সঙ্গে মানিয়ে নিতে পারছিলেন না হিতেশ আর সুনিধি। বছর খানে ধরেই চলছিল অশান্তি। জানা গিয়েছিল, ২০২০-র লকডাউন শুরু হওয়ার আগে থেকেই আলাদা থাকতে শুরু করেছিলেন তাঁরা। বিবাহবিচ্ছেদের মামলাও হয়েছিল। 

যদিও সে সময় সুনিধি ‘নো কমেন্টস’ বললেও হিতেশ জানিয়েছিলেন, ‘আমার মনে হয় ও উত্তর দিতে চায়নি, কারণ এসব বাজে ব্যাপারে মাথা ঘামাতে চায়নি। আমরা এক ছাদের তলাতেই আছি। আর আমি এখন ঘর পরিষ্কার করতে এতটাই ব্যস্ত যে বাজে খবর পড়ে সময় নষ্ট করার মতো সময়ও আমার হাতে নেই। হতে পারে আমার ঘর পরিষ্কার করা ওর পছন্দ হয়নি। তাই এই ধরনের খবর রটেছে!’

দু’ বছরের প্রেমপর্বের পর ২০১২ তে বিয়ে হয় সুনিধি-হিতেশের। বিয়ের পর গোয়ায় রিসেপশন পার্টি দেন এই জুটি। ২০১৮ তে তাঁদের একটি ছেলে হয়। নিজের গান আর পারিবারিক জীবন নিয়ে বেশ ভালোই ছিলেন তাঁরা। তার মাঝেই আসে বিচ্ছেদের খবর। প্রসঙ্গত, এটি সুনিধির দ্বিতীয় বিয়ে। এর আগে মাত্র ১৮ বছর বয়সে তাঁর বিয়ে হয়েছিল কোরিওগ্রাফার ববি খানের সঙ্গে।

বন্ধ করুন