বাংলা নিউজ > বায়োস্কোপ > লালবাজারের গোয়েন্দার ভূমিকায় ‘ক্যাকটাস’-এর সিধু, আসছে ওয়েব সিরিজ ‘মুখোশ’
আসছে মুখোশ 
আসছে মুখোশ 

লালবাজারের গোয়েন্দার ভূমিকায় ‘ক্যাকটাস’-এর সিধু, আসছে ওয়েব সিরিজ ‘মুখোশ’

ছয় এপিসোডের এই সিরিজ মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম ফ্লিক্সবাগে। 

একটি খুন। আর সেই খুনেরই রহস্যভেদ করতে মাঠে নেমে পড়েছেন লালবাজারের গোয়েন্দা বিভাগের দুঁদে অফিসার, সিধু। হ্যাঁ, শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্ম ফ্লিক্সবাগে আসছে ওয়েব সিরিজ ‘মুখোশ : দ্য মাস্ক’, আর সেই সিরিজে লালবাজারের হোমিসাইড বিভাগের গোয়েন্দার চরিত্রে অভিনয় করছেন ক্যাকটাস খ্যাত সিধু। 

সিরিজ পরিচালনায় তুহিন সিনহা। ‘মুখোশ’ পুরোদস্তুর ক্রাইম থ্রিলার গল্প।যার ছ'টি এপিসোডের এই সিরিজের পরতে পরতে রয়েছে রহস্যের গন্ধ। সিধুর পাশাপাশি, এই সিরিজে অভিনয় করছেন ‘রসগোল্লা’ সিনেমা খ্যাত অবন্তিকা, রয়েছেন দিব্যেন্দু শেখর দাস,লামা, তমাল রায় চৌধুরী,তপন রায়, সঞ্জীব সরকার ,মৌপ্রিয়া দাসের মতো টলিগঞ্জের পরিচিত মুখেরা।

সিধুকে দৃশ্য বোঝাচ্ছেন পরিচালক তুহিন
সিধুকে দৃশ্য বোঝাচ্ছেন পরিচালক তুহিন

পরিচালনার পাশাপাশি, এই সিরিজের কাহিনিকারও তুহিন নিজে। মুখোশের আড়ালে লুকিয়ে থাকে মানুষের আসল চেহারা, সেই মুখটাই টেনে খুলে ফেলবার চেষ্টা এখানে করবেন সিবিআই অফিসার সিধু। তাঁর কথায়, ‘ছোটবেলায় তিনি পুলিশকে খুব ভয় পেতেন। আর মজার ব্যাপার এখানে আমি লালাবাজারের গোয়েন্দা বিভাগের এক অফিসার’। 

স্বভূমি এন্টারটেনমেন্টর ব্যানারে তৈরি হয়েছে এই সিরিজ। প্রযোজনা করছেন বিশিষ্ট শিশু চিকিৎসক ড: প্রবীর কুমার ভৌমিক। মুক্তির অপেক্ষায় মুখোশ। 

বন্ধ করুন