বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘উমা’ হয়ে কলকাতায় হাজির সদ্যবিবাহিতা কাজল আগারওয়াল, শহর জুড়ে বলিউড ছবির শ্যুটিং
কাজল আগারওয়াল (ছবি-ইনস্টাগ্রাম)
কাজল আগারওয়াল (ছবি-ইনস্টাগ্রাম)

‘উমা’ হয়ে কলকাতায় হাজির সদ্যবিবাহিতা কাজল আগারওয়াল, শহর জুড়ে বলিউড ছবির শ্যুটিং

  • কুমোরটুলি এলাকায় আজ থেকে শুরু হয়েছে ‘উমা’র শ্যুটিং। ছবিতে কাজল ছাড়াও থাকছেন মেঘনা মালিক, হর্ষ ছায়া, টিনু আনন্দরা।

গত বছর অক্টোবরেই দীর্ঘদিনের প্রেমিক গৌতম কিচলুর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী কাজল আগারওয়াল। বিয়ের পর অবশেষে শ্যুটিং সেটে ফিরলেন কাজল, তাও আবার কলকাতায়। হ্যাঁ, সোমবার থেকেই তিলোত্তমায় শুরু হল ‘উমা’র শ্যুটিং, আর এই ছবির কেন্দ্রবিন্দুতে রয়েছেন ‘সিংহম’ খ্যাত নায়িকা। 

এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন তথাগত সিংহ। বিজ্ঞাপন জগতের পরিচিত নাম তথাগত। জানা গিয়েছে গোটা ছবির শ্যুটিংই হবে শহর কলকাতা জুড়ে। কাজল আগারওয়ালের পাশাপাশি এই ছবিতে অভিনয় করছেন মেঘনা মালিক, হর্ষ ছায়া, টিনু আনন্দরা। ছবিতে দেখা মিলবে টলিউডের আয়ুষী তালুকদারেরও।

শ্যুটিং শুরু হল উমার (ছবি সৌজন্যে-টুইটার)
শ্যুটিং শুরু হল উমার (ছবি সৌজন্যে-টুইটার)

কেমন হবে এই ছবির গল্প? খবর, পুরোদস্তুর ‘ফ্যান্টাসি ফিল-গুড’ ছবি উমা। কাজলের চরিত্রটি অনেকটা জনপ্রিয় হলিউড ফিল্ম সিরিজ ‘মেরি পপিন্স’-এর মুখ্য চরিত্রের আদলে তৈরি। তবে এটি কোনও রিমেক ছবি নয়। এই ছবি সম্পর্কে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে কাজল জানিয়েছেন, ‘আমি খুব সম্প্রতি উমা সাইন করেছি। এটা একদম মেরি পপিন্স-এর মতো ছবি বলতে পারেন, যেখানে কল্পনার সঙ্গে বাস্তবের দেখা হবে। আমি নাম ভূমিকায় অভিনয় করছি। উমা হল এমন একটা চরিত্র যা মানুষকে নিজেদের সমস্যার সঙ্গে লড়তে অনুপ্রেরণা দেবে…অন্ধকারের মধ্যে সূর্যের কিরণ এই চরিত্র। তবে এই চরিত্রের মধ্যে অনেকগুলো স্তর রয়েছে… এর চেয়ে বেশি এই মুহূর্তে কিছু বলা যাবে না’। 

আজ (সোমবার) উত্তর কলকাতার বিখ্যাত কুমোরটুলি এলাকায় চলছে ছবির শ্যুটিং। ছবির নাম উমা, আর পুজোর ঠিক আগে কুমোরটুলিতে শ্যুটিং- সবমিলিয়ে কলকাতার এসেন্স যে এই হিন্দি ছবিতে পুরোদস্তুর বিদ্যমান থাকবে তা বলাই যায়। 

উমা প্রযোজনার দায়িত্বে রয়েছেন অভিষেক ঘোষ এবং মিরাজ গ্রুপ। করোনা আবহে কলকাতায় এই ছবির শ্যুটিং নিঃসন্দেহে উত্সাহ জোগাবে টলিউডকেও। 

বন্ধ করুন