বাংলা নিউজ > বায়োস্কোপ > দ্বিতীয় সন্তানের অপেক্ষায় সইফিনা, করিনার সঙ্গে দেখা করলেন করিশ্মা,ইব্রাহিমরা
বুধবার রাতে করিনার বাড়িতে হাজির ছিলেন করিশ্মা-ববিতারা
বুধবার রাতে করিনার বাড়িতে হাজির ছিলেন করিশ্মা-ববিতারা

দ্বিতীয় সন্তানের অপেক্ষায় সইফিনা, করিনার সঙ্গে দেখা করলেন করিশ্মা,ইব্রাহিমরা

  • সইফ-করিনার দ্বিতীয় সন্তানের জন্মের অপেক্ষায় প্রহর গুনছে কাপুর ও পতৌদির নবাব পরিবার। 

গুড নিউজ-এর অপেক্ষায় প্রহর গুনছে গোটা কাপুর ও পতৌদির নবাব পরিবার। দ্বিতীয় সন্তানের জন্ম দেওয়ার অপেক্ষায় করিনা কাপুর খান। যে কোনও মুহূর্তেই সন্তানের জন্ম দিতে পারেন করিনা। বুধবার রাতে করিনার সঙ্গে দেখা করতে পৌঁছান দিদি করিশ্মা কাপুর ও তাঁদের মা ববিতা। 

সইফ-করিনার নতুন বাড়িতে হাজির হন করিশ্মা-ববিতা। দ্বিতীয় সন্তানের আগমনের খবর জানতে এখন সারাক্ষণই সইফ-করিনার বাড়ির সামনে পাপারাতজিদের জমায়েত। এদিন করিশ্মার দেখা মিলল কালো রঙা পোশাকে, অন্যদিকে হলুদ টপ আর প্যান্টে পাওয়া গেল ববিতাকে। 

করিনার সঙ্গে দেখা করলেন ববিতা-করিশ্মা
করিনার সঙ্গে দেখা করলেন ববিতা-করিশ্মা

জানা গিয়েছিল ১৫ ফেব্রুয়ারি নবাব পরিবারের নতুন সদস্য আসছে। যদিও বিশেষ কারণে অপেক্ষা বাড়িয়েছেন করিনার দ্বিতীয় সন্তান। এরই মাঝে করিনার বাবা-মা, রণধীর কাপুর ও ববিতাকে বুধবা মাউন্ড মেরি চার্চে দেখা গেল। বান্দ্রার এই গির্জায় মেয়ের দ্বিতীয় সন্তান আসার প্রাক্কালে প্রার্থনা করলেন রণধীর-ববিতা।

দিন দশেক আগে এক সাক্ষাত্কারে রণধীর কাপুর জানিয়েছিলেন, ‘চিকিৎসকেরা করিনাকে ১৫ ফেব্রুয়ারি সন্তান প্রসবের জন্য ডেট দিয়েছেন’। ফের দাদু হওয়ার উচ্ছ্বাস প্রকাশ করে তিনি আরও বলেছিলেন, বাড়িতে নতুন সদস্যর আগমনে সমস্ত রকম প্রস্তুতি নিচ্ছেন কাপুর ও পতৌদি পরিবার। তাঁর জন্য নতুন বিছানা থেকে প্রয়োজনীয় জিনিসপত্র কেনা হয়ে গেছে ইতিমধ্যে।

দ্বিতীয়বার মা হচ্ছেন করিনা, তবে এই চতুর্থবার বাবা হতে চলেছেন সইফ। অভিনেতার প্রথম পক্ষের স্ত্রী অমৃতা সিং ও সইফের দুই সন্তান-সারা ও ইব্রাহিম। বুধবার করিনার সঙ্গে দেখা করতে হাজির হয়েছিলেন ইব্রাহিমও।গোটা প্রেগন্যান্সি পর্বে একের পর এক শ্যুটিং সেরেছেন করিনা। গতও শনিবার ফের অভিনেত্রীর দেখা মিলল বান্দ্রায়, কাজ সেরে নিজের টিমের সঙ্গে লেন্সবন্দি হলেন করিনা।

তারকা দম্পতির প্রথম সন্তান তৈমুর জন্মের পর থেকেই সংসাদমাধ্যম ও সোশ্যাল মিডিয়ার নয়নের মণি। তৈমুরের ভাই অথবা বোনকে ভালোবাসায় ভরিয়ে দিতে প্রস্তুত সকলেই। ২০১২ সালে সাত পাকে বাঁধা পড়েন সইফ-করিনা। ২০১৬ সালের ডিসেম্বরে তৈমুরের জন্ম দেন বেবো। তৈমুরের জন্ম হয় ২০১৬ সালের ডিসেম্বরে। দু মাস আগেই চার পূর্ণ করেছে তৈমুর। আর এবার দাদা হতে চলেছে তৈমুর আলি খান। দ্বিতীয় সন্তানের জন্মের পর মাসখানেকের বিরতি নিয়ে শীঘ্রই কাজে ফিরবেন বলে আগেই জানিয়েছেন অভিনেত্রী।

বন্ধ করুন