বাংলা নিউজ > বায়োস্কোপ > টাইগার-দিশার প্রেম সম্পর্ক নিয়ে এবার মুখ খুললেন জ্যাকি শ্রফ কন্যা
টাইগার শ্রফ এবং দিশা পাটানি  (ছবি সৌজন্যে - ফেসবুক)
টাইগার শ্রফ এবং দিশা পাটানি  (ছবি সৌজন্যে - ফেসবুক)

টাইগার-দিশার প্রেম সম্পর্ক নিয়ে এবার মুখ খুললেন জ্যাকি শ্রফ কন্যা

  • ‘টাইগার-দিশার সঙ্গে কাটানো সব মুহূর্তই রঙিন’, অকপটে জানালেন কৃষ্ণা শ্রফ।

টাইগার এবং দিশার প্রেম সম্পর্কটা বি-টাউনের ওপেন সিক্রেট। প্রকাশ্যে নিজেদের প্রেম সম্পর্কে স্বীকৃতি না দিলেও আকারে ইঙ্গিতে দুজনে হামেশাই জানিয়ে দেন একে অপরকে কতটা ভালোবাসেন তাঁরা। টাইগারের পরিবারের সঙ্গেও দারুণ সম্পর্ক দিশার। জ্যাকি শ্রফের সঙ্গে তো ইতিমধ্যেই স্ক্রিনও শেয়ার করে ফেলেছেন দিশা। ‘রাধে’ ছবিতে দিশার দাদার ভূমিকায় অভিনয় করেছেন হবু শ্বশুরমশাই। সম্প্রতি টাইগার-দিশার সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন অভিনেতার দিদি কৃষ্ণা শ্রফ। সব মুহূর্তই রঙিন করে তোলেন এই প্রেমিক জুটি, এমনই মত কৃষ্ণাও।

দিন কয়েক আগেই একসঙ্গে দিশার জন্মদিন উদযাপন করতে দেখা গিয়েছিল এই ত্রিমূর্তিকে। টাইমস নাও-কে দেওয়া এক সাক্ষাত্কারে কৃষ্ণা জানিয়েছেন- ‘যখনই আমরা হ্যাং আউট করি, সেটা হাসিতে ভরপুর.. দারুণ মজা হয়। কখনও কোনও মুহূর্ত খুব সিরিয়াল বা ম্যাড়ম্যাড়ে হয় না। সেটা দারুণ কুল একটা ব্যাপার। আমি খুশি যে আমার ভাইয়ের সঙ্গে এমন একটা মানুষ আছে… তাঁদের সম্পর্ককে আপনি যা ইচ্ছা নাম দিন.. বিশেষ বন্ধু, সবচেয়ে প্রিয় বন্ধু অথবা অন্য কিছু… টাইগার খুশিতে আছে সেটা দেখেই আমি খুশি। এমন কেউ আছে যার সামনে ও নিজেকে নিজের মতো করে মেলে ধরতে পারে। এই জিনিসটা ইন্ডাস্ট্রির মধ্যে সত্যি খুব কম চোখে পড়ে, যে পরিবারের বাইরে সত্যি এমন একজন মানুষ তোমার জীবনে রয়েছে। যতক্ষণ ওরা খুশি আছে, আমিও ওদের নিয়ে খুশি আছি। একসঙ্গে থাকলে সেই সময়টা আমরা সত্যি উপভোগ করি’।

কৃষ্ণা শ্রফ (ছবি ইনস্টাগ্রাম)
কৃষ্ণা শ্রফ (ছবি ইনস্টাগ্রাম)

সম্প্রতি এক সাক্ষাত্কারে জ্যাকি শ্রফ জানিয়েছিলেন ২৫ বছর বয়স থেকেই টাইগার চুটিয়ে প্রেম করছেন। তবে দিশা পাটানির সঙ্গেই টাইগার প্রেম সম্পর্কে আবদ্ধ রয়েছেন কি না সে ব্যাপারে কিছু মন্তব্য করেননি তিনি। তবে এটুকু বলেছেন যে 'ওঁরা' পরস্পরের দুর্দান্ত ভালো বন্ধু। তবে নিজেদের ভবিষ্যৎ তাঁরা কী চিন্তাভাবনা করছেন তা নিয়ে এখনও কিছু জানেন না টাইগারের বাবা।

ইতিমধ্যেই স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২ , বাগি , এ ফ্লাইং জাট , বাঘি ২ এবং ওয়ারের মতো ছবিতে অভিনয় করেছেন জ্যাকি পুত্র। এছাড়াও বর্তমানে হিরোপান্তি ২ এবং র‌্যাম্বোর মতো ছবির কাজ রয়েছে তাঁর ঝুলিতে।

অপর দিকে নীরজ পান্ডের পরিচালনায় এম এস ধোনি দ্য আনটোল্ড স্টোরি তে প্রয়াত অভিনেতা সুশান্ত সিংয়ের বিপরীতে বলিউডে অভিষেক হয়েছিল দিশার। এছাড়া বাগি ২ , ভারত এবং মালঙ্গ এর মতো ছবিতেও কাজ করেছেন অভিনেত্রী। একসঙ্গে বাগি ২ ছবিতে কাজ করেছেন টাইগার-দিশা।

বন্ধ করুন