বাংলা নিউজ > বায়োস্কোপ > Kangana Ranaut: চড়কাণ্ডে নতুন মোড়! তৈরি হল তিন সদস্যের একটি বিশেষ তদন্ত দল

Kangana Ranaut: চড়কাণ্ডে নতুন মোড়! তৈরি হল তিন সদস্যের একটি বিশেষ তদন্ত দল

চণ্ডীগড় বিমানবন্দরে চড় মারা হয়েছিল কঙ্গনা রানাওয়াতকে।

কঙ্গনাকে চড় মারার জন্য সিআইএসএফ মহিলা জওয়ানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। রবিবার এক সিনিয়র পুলিশ অফিসার জানান সেই অভিযোগের ভিত্তিতে তিন সদস্যের একটি বিশেষ তদন্ত দল গঠন করা হয়েছে।

চণ্ডীগড় বিমানবন্দরের বিজেপির নবনির্বাচিত সাংসদ অভিনেতা কঙ্গনা রানাওয়াতকে প্রকাশ্যে চড় মারার ঘটনাকে ঘিরে বেশ কয়েকদিন ধরেই উত্তাল দেশ তথা স্যোশাল মিডিয়া। বৃহস্পতিবার বলিউডের 'কুইন'কে সিআইএসএফ-এর এক মহিলা জওয়ান চড় মারেন। চড় মারার কারণ হিসেবে তিনি কৃষক আন্দোলনের প্রসঙ্গ তোলেন। এই ঘটনার পর গোটা দেশ কার্যত দুভাগে বিভক্ত হয়ে যায়। মহিলা জওয়ানের সমর্থনে যেমন বহু মানুষকে সোচ্চার হতে দেখা গিয়েছে, তেমনই নিরাপত্তার প্রসঙ্গ তুলে অনেকেই তাঁর কাজের বিপক্ষে প্রতিবাদ করছেন।

কঙ্গনাকে চড় মারার জন্য সিআইএসএফ-এর মহিলা জওয়ানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। রবিবার এক সিনিয়র পুলিশ অফিসার জানান সেই অভিযোগের ভিত্তিতে তিন সদস্যের একটি বিশেষ তদন্ত দল গঠন করা হয়েছে।

আরও পড়ুন: কেউ পেলেন, কেউ দিলেন! চপেটাঘাতের শব্দে জেরবার বিনোদন থেকে রাজনীতি! কঙ্গনা, সোহমদের নিয়ে কী বলছেন তারকারা

ইতিমধ্যে, সম্মিলিত কিষাণ মোর্চা (অ- রাজনৈতিক) এবং কিষাণ মজদুর মোর্চা-সহ বেশ কয়েকটি কৃষক সংগঠনের দ্বারা, সিআইএসএফ মহিলা কনস্টেবলের সমর্থনে মোহালিতে একটি পদযাত্রারও আয়োজন করা হয়েছিল। তাঁদের দাবি ওই মহিলা জওয়ানের উপর যেন কোনও ভাবে অবিচার না হয়। কৃষক আন্দোলনের নেতাদের দাবি বিষয়টি নিয়ে যেন সুষ্ঠু ভাবে তদন্ত করা হয়। ঘটনার নিরপেক্ষ তদন্তের দাবি করে,তাঁরা মোহালির সিনিয়র সুপারিনটেনডেন্ট অফ পুলিশ (এসএসপি) সন্দীপ গর্গের কাছে একটি স্মারকলিপিও হস্তান্তর করেছেন।

মোহালির পুলিশ সুপার হরবীর সিং অটওয়াল এবার জানালেন, তাঁর নেতৃত্বে তিন সদস্যের এসআইটি গঠন করা হয়েছে। সাংবাদিকদের তিনি বলেন, 'বিষয়টি নিয়ে একেবারে একটি নিরপেক্ষ তদন্ত করা হবে এবং এসএসপি মোহালির কাছে তারপর একটি প্রতিবেদনও জমা দেওয়া হবে।'

আরও পড়ুন: 'আমি শাহরুখের ফ্যানেদের খুব ভয় পাই…' নায়কের সঙ্গে কাজ না করার প্রসঙ্গে বিস্ফোরক অনুরাগ

পুলিশের পক্ষ থেকে আরও জানা গিয়েছে যে একজন মহিলা পুলিশ অফিসারও এই এসআইটির একটি গুরুত্বপূর্ণ সদস্য হিসেবে থাকবেন।মোহালির গুরুদ্বার আম্ব সাহেব থেকে শুরু হওয়া কৃষকদের মিছিলেও নিরাপত্তা কর্মী মোতায়েন করা হয়েছিল। কৃষক নেতা সারওয়ান সিং পান্ধের মতে, ঘটনাটি কী কারণে ঘটেছে তা খুঁজে বের করা আগে প্রয়োজন। তিনি বলেন, 'ওই মহিলা জওয়ানের সঙ্গে কোনও অবিচার করা চলবে না।' পাশাপাশি কৃষক নেতা পাঞ্জাবের জনগণের বিরুদ্ধে উস্কানিমূলক বক্তব্য দেওয়ার অভিযোগে তোলেন কঙ্গনার বিরুদ্ধে।

প্রসঙ্গত, কঙ্গনা রানাওয়াতকে প্রকাশ্যে বিমানবন্দরে চড় মারার ঘটনা নিয়ে অভিনেতা অনুপম খের, শাবানা আজমি, শেখর সুমন ও তাঁর ছেলে অধ্যয়ন সুমন-সহ একাধিক বলিউড তারকা তাঁদের মতামত জানান। শুধু বলিউড নয় টলিউডের একাধিক তারকাও তাঁদের মতামত রাখেন।

বায়োস্কোপ খবর

Latest News

নিট প্রশ্ন ফাঁস কাণ্ডে উদ্ধার ৬টি চেক, পরীক্ষার্থী পিছু কত করে 'চার্জ' করা হয়? ২৪ বছর ধরে ঝুলে ডিভোর্স মামলা! ফাদার্স ডেতে মেয়েকে সাথে নিয়ে কী লিখলেন স্বস্তিকা আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! শীঘ্রই গুরুত্বপূর্ণ বৈঠকে নির্মলা, কবে পেশ হতে পারে ‘ঐতিহাসিক’ পূর্ণাঙ্গ বাজেট? ODI-এ অভিষেকেই ভারতের মেয়েদের মধ্যে দ্বিতীয় সেরা বোলিং ফিগারের নজির আশা শোভনার মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ জুনের রাশিফল সরকারি কর্মীদের মাথায় হাত মুখ্যমন্ত্রীর বড় ঘোষণায়, এবার পকেট থেকে খসবে টাকা ভালোবাসার সম্পর্কে আদর্শ পার্টনার হবেন কীভাবে? রইল ৫ পরামর্শ মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ জুনের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ জুনের রাশিফল

T20 WC 2024

আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.