বাংলা নিউজ > বায়োস্কোপ > Sita: The Incarnation: এবার বড় পর্দায় সীতার চরিত্রে কঙ্গনা! সুখবর দিলেন নায়িকা
কঙ্গনা রানাওয়াত। (ছবি-ইনস্টাগ্রাম)
কঙ্গনা রানাওয়াত। (ছবি-ইনস্টাগ্রাম)

Sita: The Incarnation: এবার বড় পর্দায় সীতার চরিত্রে কঙ্গনা! সুখবর দিলেন নায়িকা

  • পৌরাণিক এই চরিত্রকে পর্দায় ফুটিয়ে তোলার জন্য কঙ্গনার নাম প্রকাশ্যে এল।

ছবির নাম 'সীতা, দ্য ইনকারনেশন'। মুখ্য চরিত্রে অভিনয় করবেন কঙ্গনা রানাওয়াত। ফের একবার বাজিমাত করতে চলেছেন কুইন। এই ছবিতে সীতার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। করিনা কাপুর খানের নাম এই চরিত্রের জন্য শোনা গেলেও অবশেষে পৌরাণিক এই চরিত্রকে পর্দায় ফুটিয়ে তোলার জন্য কঙ্গনার নাম প্রকাশ্যে এল। 

'সীতা, দ্য ইনকারনেশন'এ অভিনয় করছেন কঙ্গনা। সেই খবর সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন অভিনেত্রী। ছবির ঝলক শেয়ার করে ক্যাপশনে তিনি লেখেন, এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন। আপাতত গুণী ব্যক্তিত্বদের সঙ্গে একই বোর্ডে (ফিল্মে) থাকতে পেরে খুব খুশি তিনি। একই সঙ্গে তিনি 'জয় সিয়া রাম' এর স্তূতিও করেছেন পোস্টে। রাম-সীতার আশীর্বাদ নিয়েই শুরু করছেন এই নতুন ছবি।

মনোজ মুন্তাশিরের সংলাপ, অলৌকিক দেশাইয়ের পরিচালনায় ছবিটি প্রযোজনা করছে, 'এ হিউম্যান বিইং' এর প্রোডাকশন হাউস। হিন্দি ছাড়াও তামিল, তেলুগু, কানাড়া, মালয়লামে এই ছবি মুক্তি পাবে বলে জানা যাচ্ছে। ছবির পরিচালক অলৌকিক দেশাই সংবাদমাধ্য়মকে জানিয়েছেন, 'যাঁদের মনে বিশ্বাস আছে তাঁদের সারা বিশ্ব সাহায্য করে। এখনও পর্যন্ত বাস্তবে এই চরিত্রকে নিয়ে সেই রকম কোনও ছবি হয়নি। সীতার চরিত্রে কঙ্গনাকে পেয়ে আমি খুশি। আমি নিশ্চিত যে এই ছবির মধ্যে দিয়ে আমাদের দৃষ্টিভঙ্গি বদলাবে'।

প্রসঙ্গত, সম্প্রতি একটি ছবিতে সীতার চরিত্রে অভিনয়ের জন্য ১২ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছিলেন করিনা কাপুর খান। যেই কারণে তাঁকে বিভিন্ন প্রকাশে ট্রোলের সম্মুখীন হতে হয়েছিল। সেই ট্রোলের পালটা জবাবও দিয়েছিলেন নায়িকা। প্রশ্ন তুলেছিলেন, নায়কেরা বেশি পারিশ্রমিক চাইলে কেন নায়িকারা চাইতে পারবে না? 

সদ্য মুক্তি পেয়েছে কঙ্গনার ‘থালাইভি’। বক্স অফিসে দারুণ ব্যবসা করেছে এই ছবি। কঙ্গনার হাতেও রয়েছে একাধিক প্রোজেক্ট। সেই তালিকায় যুক্ত হল 'সীতা, দ্য ইনকারনেশন'।

 

 

বন্ধ করুন