বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman-Shah Rukh: ইফতার পার্টিতে সলমন-শাহরুখের ‘ট্যুইনিং’, ছবি দেখে উচ্ছ্বসিত দুই খানের ভক্তরা

Salman-Shah Rukh: ইফতার পার্টিতে সলমন-শাহরুখের ‘ট্যুইনিং’, ছবি দেখে উচ্ছ্বসিত দুই খানের ভক্তরা

টুইনিং 

বাবা সিদ্দিকীর ইফতার পার্টিতে ম্যাচিং পোশাকে হাজির সলমন-শাহরুখ। 

দীর্ঘসময় মুখ দেখাদেখি বন্ধ ছিল সলমন-শাহরুখের। ক্যাটরিনার জন্মদিনের পার্টিতে ঘটা একটা ছোট্ট ঘটনা থেকে শুরু মনমালিন্যের জেরেই চিড় ধরেছিল করণ-অর্জুনের সম্পর্কে। অবশেষে সব দূরত্ব ভুলে ২০১৪ সালে বাবা সিদ্দিকীর ইফতার পার্টিতে সলমনকে বুকে টেনে নিয়েছিলেন শাহরুখ। যে ছবি আজও গাঁথা রয়েছে দুই তারকার ভক্তদের হৃদয়ে। আর রবিবার ফের একবার বাবা সিদ্দিকীর ইফতার পার্টিতে হাজির শাহরুখ-সলমন। এদিন দুই খানের পোশাকে ধরা পড়ল রং মিলান্তি।

করোনার জেরে দু-বছর বন্ধ থাকবার পর চলতি বছর ফের একবার মহারাষ্ট্রের প্রাক্তন বিধায়ক বাবা সিদ্দিকী আয়োজন করেছিলেন গ্র্যান্ড ইফতার পার্টির। আর সেখানে হাজির থাকলেন সলমন, শাহরুখ, হিনা খান, এশা গুপ্তারা।

এদিন কালো রঙা শার্ট ও ব্লু ডেনিমে ইফতার পার্টিতে হাজির ছিলেন সলমন, অন্যদিকে কালো পাঠানি স্যুটে পার্টির শোভা বাড়ালেন কিং খান। শনিবার রাতে রণবীর-আলিয়ার রিসেপশনে মুখ দেখাননি শাহরুখ। এবার অবশ্য তেমনটা ঘটল না, রীতিমতো ‘সালাম’ ঠুকতে দেখা গেল বাদশাকে।

সলমনের হাত ধরে পার্টির হোস্ট বাবা সিদ্দিকি
সলমনের হাত ধরে পার্টির হোস্ট বাবা সিদ্দিকি

এদিন গ্ল্যামারের কোনও খামতি ছিল না পার্টিতে। শিল্পা শেট্টি, তমান্না ভাটিয়া, জারিন খানদের মতো বলি সুন্দরীরা হাজির ছিলেন পার্টিতে। সবচেয়ে উল্লেখ্য হল টলি সুন্দরী ঋতাভরী চক্রবর্তীও পৌঁছেছিলেন মুম্বইয়ের তাজ ল্যান্ড এন্ডসে আয়োজিত এই ইফতার পার্টিতে।

জারিন খান, শিল্পা ও তমান্না (ছবি-যোগেন শাহ)
জারিন খান, শিল্পা ও তমান্না (ছবি-যোগেন শাহ)

এদিন ছোট পর্দার একঝাঁক তারকাও পৌঁছেছিলেন বাবা সিদ্দিকীর ইফতার পার্টিতে। রশমি দেশাই, করণ কুন্দ্রা,  তেজস্বী প্রকাশ, ঊবর্শী ঢোলাকিয়ারাও অংশ নেন এই জশন-এ। তবে নিঃসন্দেহে পার্টির মধ্যমণি ছিলেন সলমন-শাহরুখ। 

 

বায়োস্কোপ খবর

Latest News

সুরাপ্রেমীদের জন্যে দুঃসংবাদ! রাজ্যে বৃদ্ধি পাবে মদের দাম, কত করে বাড়ছে রেট? রক্ত পাতলা করার ওষুধ বাঁচাতে পারে সাপের বিষক্রিয়া থেকে, তথ্য উঠে এল গবেষণায় বিশ্ব সেরা খাদ্য তালিকায় বাংলার চিংড়ি মালাই! জায়গা শীর্ষ ৫০ সামুদ্রিক খাবারেও ইলিশ থেকে মটন! শোভন-সোহিনীর বউভাত ঘরোয়া হলে কী হবে, খাবারের মেনুু এলাহি, দেখুন- ছাত্র আন্দোলনে অগ্নিগর্ভ বাংলাদেশে ভারতীয়দের জন্য অ্যাডভাইসারি জারি দূতাবাসের হার্দিককেই অধিনায়ক চাই- T20I-র নেতা হিসাবে সূর্যের নাম উঠতেই প্রতিবাদে ঝড় বাংলায় তৈরি হবে আরও এক বিমানবন্দর, চলছে ব্রিটিশ জমানার এয়ারস্ট্রিপের সমীক্ষা ভিডিয়ো: ছন্দে নেই বাবর আজম! ১৮ বছরের তরুণের সামনে পাক তারকার ল্যাজে গোবরে অবস্থা হিমন্ত-গড়ে টাটারা গড়ছে ২৭ হাজার কোটির সেমিকন্ডাক্টার ইউনিট!কত বছরের লিজ-চুক্তি ঋত্বিক থেকে মালাইকা, বলিউড তারকারা নিজেদের ফিট রাখেন এইভাবে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.