বাংলা নিউজ > বায়োস্কোপ > Bengali Serial Update: কপাল পুড়ল সহচরীর! জায়গা দখল করে নিল সোনামণি-সপ্তর্ষির 'এক্কা দোক্কা'

Bengali Serial Update: কপাল পুড়ল সহচরীর! জায়গা দখল করে নিল সোনামণি-সপ্তর্ষির 'এক্কা দোক্কা'

রাত ৯টার স্লট দখল করল ‘এক্কা দোক্কা’

আগামী ১৮ই জুলাই থেকে রাত ৯টায় আর দেখা যাবে না ‘আয় তবে সহচরী’। তবে কি শেষ হচ্ছে স্টার জলসার এই সিরিয়াল? 

চলতি সপ্তাহের শুরুতেই সামনে এসেছিল ‘এক্কা দোক্কা’র প্রোমো। আর এবার সম্প্রচারের সময়ও ঘোষণা করে দিল স্টার জলসা। কথাতেই আছে 'কারুর পৌষ মাস আর কারও সর্বনাশ'। সপ্তর্ষি-সোনামণির কামব্যাক সিরিয়ালের সময় ঘোষণা হতেই মন খারাপ সহচরীর ভক্তদের। টিআরপির লড়াইয়ে একটু পিছিয়ে পড়তেই কোপ পড়ল কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের ‘আয় তবে সহচরী’র উপর।

আগামী ১৮ই জুলাই থেকে রাত ৯টার স্লটে আর দেখা যাবে না ‘আয় তবে সহচরী’। তার বদলে ওই সময়ে স্টার জলসায় সম্প্রচারিত হবে ‘এক্কা দোক্কা’। তাহলে আয় তবে সহচরী কি শেষ হচ্ছে? না, ঘাবড়ে যাবেন না। এই সিরিয়াল এক ঘন্টা পিছিয়ে রাত ১০টার স্লটে সম্প্রচারিত হবে এই ধারাবাহিক। এখন ওই সময় সম্প্রচারিত হয় ‘গঙ্গারাম’। তবে ১৫ই জুলাই শেষ হবে গঙ্গারামের কাহিনি। আর ওই স্লটে চলে যাবে ‘আয় তবে সহচরী’।

শুধু ‘এক্কা দোক্কা’ নয়, খুব শীঘ্রই স্টার জলসায় শুরু হবে রিজওয়ান-ইন্দ্রাণী জুটির ‘নবাব নন্দিনী’। প্রাইম টাইমেই দেওয়া হবে ওই শো। তাহলে কোন সিরিয়ালের উপর কোপ পড়বে? সেটা বড় প্রশ্ন। শুরু হওয়ার সপ্তাহ কয়েকের মধ্যেই ‘বউমা একঘর’কে ঠেলে রাত ১০.৩০টার স্লটে পাঠিয়ে দেওয়া হয়েছে। সন্ধ্যা সাড়ে ৬টায় এখন দেখা যাচ্ছে ‘সাহেবের চিঠি’। টেলিপাড়ায় জোর কানাঘুষো ‘মন ফাগুন’-এর জায়গা দখল করতে পারে ‘নবাব নন্দিনী’।

আসছে এক্ক দোক্কা
আসছে এক্ক দোক্কা

কেমন হবে ‘এক্কা দোক্কা’র গল্প? 

এমবিবিএস ফাইনাল ইয়ারের স্টুডেন্ট পোখরাজ ও রাধিকার গল্প ফুটে উঠবে এই সিরিয়ালে। সেন বাড়ির নতুন প্রজন্ম পোখরাজ খেলাধূলায় দারুন, গান-বাজনায় ওস্তাদ আবার পড়াশোনাতেও তুখড়। মজুমদার পরিবারের সঙ্গে তাঁদের ‘তিন পুরুষের লড়াই’। মজুমদার পরিবারের ছোট মেয়ে রাধিকার একমাত্র ইচ্ছা ‘আমি যেন ওর (পোখরাজের) মুখে ঝামা ঘষে দিতে পারি’। দুই পরিবারের মধ্যে চরম রেষারেষি, সেই টক্কর পোখরাজ আর রাধিকার মধ্যেও। তবে ঝগড়া দিয়ে শুরু হলেও পরস্পরের প্রেমে পড়বে তাঁরা। সেই নিয়েই এগোবে সিরিয়ালের গল্প। 

সিরিয়ালে থাকছেন একঝাঁক পরিচিত মুখ। দেখা মিলবে চন্দন সেন, অপরাজিতা ঘোষ দস্তিদার, সুদীপ মুখোপাধ্যায়,ময়না মুখোপাধ্যায়, অনসূয়া মজুমদার-সহ আরও অনেকের। 

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন ……

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.