বাংলা নিউজ > বায়োস্কোপ > Hum Dil De Chuke Sanam: সেটে আসতে দেরি করত সলমন-ঐশ্বর্য… হাম দিল দে চুকে সনমের সহকর্মী কী ফাঁস করলেন?

Hum Dil De Chuke Sanam: সেটে আসতে দেরি করত সলমন-ঐশ্বর্য… হাম দিল দে চুকে সনমের সহকর্মী কী ফাঁস করলেন?

কী হল সলমন আর ঐশ্বর্যর হাম দিল দে চুকে সনম-এর সেটে।

হাম দিল দে চুকে সনম হল বলিউডের অন্যতম আইকনিক সিনেমা। সলমন খান ও ঐশ্বর্য রাইয়ের অনস্ক্রিন রসায়ন এখনও দর্শক মনে। সেটের ব্যাপারে কী ফাঁস করলেন অভিনেত্রী স্মিতা পাটিল। 

বহু বছর আগে পথ আলাদা হয়েছে ঐশ্বর্য রাই আর সলমন খানের। তবে তাঁদের নিয়ে চর্চা যেন আজও। দুজনের ‘অসমাপ্ত প্রেম’ এখনও গভীরভাবে দাগ কাটে তঁদের ভক্তদের মনে। হাম দিল দে চুকে সনম ছবিতে কাজ করার সময়ই. দুজনে মন দিয়েছিলেন একে-অপরকে। সম্প্রতি সেই ছবিরই অভিনেত্রী স্মিতা জয়কার করলেন শ্যুটের দিনগুলো নিয়ে স্মৃতিচারণ। 

সঞ্জয় লীলা বনশালির আইকনিক সেই সিনেমার 'ঢিল দে দে রে ভাইয়া' গানের শুটিংয়ের বিষয়ে মুখ খুলতে গিয়ে স্মিতা বলেন, শ্যুট শেষ করতে ১০ দিন সময় লেগেছিল। এমনকী, সলমন খান ও ঐশ্বর্য রাই সেটে না আসা পর্যন্ত সেটে কী ঘটেছিল, তাও প্রকাশ করেন তিনি। 

আরও পড়ুন: ভোট দিতে বৃদ্ধ বাবাকে সঙ্গ দিলেন না সানি-ববি! কথার মাঝেই রেগে আগুন ধর্মেন্দ্র

এক সাক্ষাৎকারে স্মিতা বলেন, ‘আমরা যখন 'ঢিল দে দে রে ভাইয়া' গানের শ্যুট করছিলাম তখন শিফট টাইম ছিল সকাল সাতটা। কারণ আউটডোরে শ্যুট হত। ঘড়ির কাঁটা যখন ৪টে বা সাড়ে চারটে, সূর্যাস্তের সময় খুব কম শট নেওয়া হত। সেই সময়, সলমন খান ও ঐশ্বর্য রাই প্রস্তুত না হওয়া পর্যন্ত, কারণ তিনি নায়িকা ছিলেন… আমরা সকালে সাড়ে ৭টার মধ্যে সেটে চলে আসতাম।’

আরও পড়ুন: লাক্ষাদ্বীপের সাদা বালিতে মাখামাখি রুকমার, ঘুরতে কেমন খরচ হবে জনপ্রতি?

‘পুরো সেটআপ না হওয়া পর্যন্ত এবং ঐশ্বর্য এবং সলমন না আসা পর্যন্ত আমরা গানের লড়াই খেলতাম। আমাদের মধ্যে বন্ধন খুবই মজবুত ছিল। গানটির শুটিং করতে আমাদের সময় লেগেছিল ১০ দিন।’, আরও জানান স্মিতা। 

আরও পড়ুন: শেষ মুহূর্তে বদলে গেল হানিমুনের জায়গা, শীতের দেশে আদরে মাখামাখি রাতুল-রূপাঞ্জনা, গেলেন কোথায়

ছবিতে ঐশ্বর্যর মায়ের ভূমিকায় অভিনয় করেছিলেন স্মিতা। হাম দিল দে চুকে সনম-এর পর তিনি বিশ্বব্যাপী পরিচিতি পেয়েছেন বলে জানান এই অভিনেত্রী। তিনি স্মরণ করেন যে ,যখন ছবিটি প্রথম মুক্তি পেয়েছিল, লোকেরা এটিকে ফ্লপ বলেছিল। তিনি জানান, ‘প্রথম দিকে লোকে বলত ফ্লপ, ফ্লপ। লোকের ভালো লাগছে না। কিন্তু এরপর যা ঘটল, তা আশ্চর্যজনক।’

হাম দিল দে চুকে সনম ছবিটি ১৯৯৯ সালে মুক্তি পায়। এরপর ঢাই অক্ষর প্রেম কে ও হাম তুমহারে হ্যায় সনম ছবিতে স্ক্রিনশেয়ার করেন সলমন-ঐশ্বর্য। তারপরই হয় তাঁদের সেই ‘কুখ্যাত’ বিচ্ছেদ। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

দিতে হবে ২৮ লাখ, সঙ্গে ৯ বছরের জন্য ৮% সুদ, বড় রায় বাংলার সরকারি কর্মীর পক্ষে এবার বারুইপুরে চালু হচ্ছে মেট্রো? ছুটবে আদিগঙ্গার রুট ধরে? মুখ খুললেন শীর্ষকর্তা জন্মদিনেই কিনা জামাইষষ্ঠী!নিজেকে তাও 'অবাঞ্ছিত জামাই'য়ের তকমা দিলেন কেন জয়জিৎ? চিরশত্রু পাকিস্তানকে সাহায্য রোহিতদের!অবশ্য শুক্রবারই স্বপ্নভঙ্গ হতে পারে বাবরের রোহিতের ক্লাবেই খেলতেন তাঁর উইকেট নেওয়া সৌরভ ও হরমিত! একই স্কুলেও পড়তেন ১ জন ওড়িশার আগে ফল প্রকাশ, ৯ দিন পর অরুণাচলের CM-এর নাম ঘোষণা BJP-র, আজ শপথ শেষ ১৩ বলে ৩৭ রান!T20 WCup-এ দশম উইকেটে পার্টনারশিপের রেকর্ড শেরফান রাদারফোর্ডের Athhoi Review: মুখ ও মুখোশের খেলায় কতটা জমল অথৈ? প্রত্যাশা পূরণ করতে পারল কি ? রহস্য এক চিঠি নিয়ে, রেশনকাণ্ডে এবার তাই বালুর হাতের লেখা পরীক্ষা করাতে চায় ইডি বৈষ্ণো দেবীর পুণ্যার্থীবোঝাই বাসে জঙ্গি হামলা, গর্জে উঠলেন পাক তারকা ক্রিকেটার

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.