বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘কিঁউকি সাস ভি কভি বহু থি’র ২১ বছর, স্মৃতিমেদুর স্মৃতি ইরানি! দেখুন ভিডিয়ো
স্মৃতি ইরানি
স্মৃতি ইরানি

‘কিঁউকি সাস ভি কভি বহু থি’র ২১ বছর, স্মৃতিমেদুর স্মৃতি ইরানি! দেখুন ভিডিয়ো

  • প্রায় ৯ বছর ‘কিঁউকি সাস ভি কভি বহু থি’ ধারাবাহিকে অভিনয় করেছেন স্মৃতি ইরানি।

২১ বছরের পূর্তি ‘কিঁউকি সাস ভি কভি বহু থি’ ধারাবাহিকের। পুরনো স্মৃতির থেকে একটা ভিডিয়ো সামাজিক মাধ্যমে শেয়ার করেন অভিনেত্রী তথা রাজনীতিবিদ স্মৃতি ইরানি। এই ধারাবাহিক থেকে জনপ্রিয়তা পেতে শুরু করেন অভিনেত্রী। ২০০০ থেকে ২০০৮ সাল পর্যন্ত ধারাবাহিকে তুলসি ভিরানির ভূমিকায় অভিনয় করেছেন তিনি।

ইনস্টাগ্রামে ধারাবাহিকের একটি মন্তাজ শেয়ার করেছেন তিনি। পাশাপাশি জানিয়েছেন, ফিরে আসার অঙ্গীকার করেছেন অনুরাগীদের কাছে, যা তারা ‘রাখতে পারেনি’ এবং শো-টি সবাইকে প্রভাবিত করেছিল। 

ক্যাপশনে অভিনেত্রী জানিয়েছেন, ‘আমরা ফিরে আসার অঙ্গীকার করেছিলাম। যেটা আমরা রাখতে পারিনি.. ২১ বছর আগে যেই জার্নিটা শুরু হয়েছিল। যারফলে অনেকের জীবন বদলে গিয়েছিল। কয়েক জনকে আনন্দ দিয়েছিল, কয়েকজনকে বিরক্ত করেছিল। কিন্তু যারা এটা দেখেছিল তাঁরা প্রভাবিত হয়েছিল। স্মৃতিগুলোর জন্য ধন্যবাদ!’

‘কিঁউকি সাস ভি কভি বহু থি’ ধারাবাহিকের সহ অভিনেত্রীদের ছবিতে কমেন্ট করতে দেখা যায়। সহ অভিনেত্রী মৌনী রায় লিখেছেন, ‘খুব সুন্দর স্মৃতি দি’। হিতেন তিওয়ারি সেরা স্মৃতি বলেছেন। গৌরী প্রধান, অনিতা হাসনন্দানি এবং রিভা বব্বরকেও হৃদয় ইমোজি দিতে দেখা যায়। অনুরাগীরাও স্মৃতি ইরানির পোস্ট দেখে উচ্ছ্বসিত এবং স্মৃতিমেদুর হয়ে পড়েন।

 

বন্ধ করুন