বাংলা নিউজ > বায়োস্কোপ > Ali Fazal-Richa Chadha Mumbai Reception: কোয়ার্কি স্টাইলে মুম্বই রিসেপশনে আলি-রিচা, কোন তারকা অতিথি বেশি নজর কাড়লেন?

Ali Fazal-Richa Chadha Mumbai Reception: কোয়ার্কি স্টাইলে মুম্বই রিসেপশনে আলি-রিচা, কোন তারকা অতিথি বেশি নজর কাড়লেন?

আলি-রিচার মুম্বই রিসেপশন। 

আপাতত জমিয়ে চলছে আলি ফাজল আর রিচা চাড্ডার বিয়ের নানা অনুষ্ঠান। মঙ্গলবার মুম্বইতে রিসেপশন দেন দুই তারকা। আর তাতে এসেছিল বলিউডের সব হেভিওয়েট তারকারা। দেখুন ছবিতে। 

মঙ্গলবার রাতে মুম্বইতে ছিল আলি ফাজল আর রিচা চাড্ডার তারকাখচিত রিসেপশন। আর এই অনুষ্ঠানে প্রথম আসা অতিথিদের মধ্যে আছেন ভিকি কৌশল। ক্লিন শেভ লুকে এদিন দেখা মিলল ক্যাটরিনার বরের। এসেই জড়িয়ে ধরেন দম্পতিকে। প্রেমিকা সাবা আজাদকে নিয়ে আসেন হৃতিক রোশনও।

ইতিমধ্যেই দিল্লি আর লখনৌতে রিসেপশন পার্টি দিয়েছেন আলি আর রিচা। তারপর তাঁরা আসেন মুম্বইতে। বলিউড থেকে একাধিক তারকা এসেছিল এদিন। হৃতিক যেমন এসেছিলেন প্রেমিকা সাবার সঙ্গে, তেমনই সুজন এসেছিলেন প্রেমিক আরসালানকে নিয়ে। ছিলেন করণ জোহর, দিয়া মির্জা, সস্ত্রীক কবীর খান, আমিরের প্রাক্তন স্ত্রী কিরণ রাও, লাভবার্ডস পুলকিত সম্রাট-কৃতি খরবান্দা, টাবু, স্বরা ভাস্কর, বিদ্যা বালন, তপসী পান্নু, কলকি কোয়চলিনের মতো তারকারা। আলির ‘মিরজাপুর’ সহ-অভিনেত্রী গোলু ওরফে শ্বেতা ত্রিপাঠি এসেছিলেন প্রেমিক র‌্যাপার চৈতন্য শর্মাকে নিয়ে।

মুম্বই রিসেপশনে বর-বউ দুজনেই পরেছিলেন কোয়ার্কি আউটফিট। আলি যেমন কালো স্যুট পরলেও, স্যুটের ডিজাইন ছিল বেশ অভিনব। রিচা বেছে নিয়েছিলেন একটা মাল্টিকালারের প্রিন্টেড গাউন। রিচা যেমন গলায় কোনও হার না পরলেও কানের আর মাথার গয়না ছিল চোখ টানার মতো। পাপারাৎজিদের ক্যামেরায় বন্দি হয় তাঁদের একাধিক মুহূর্ত। স্টেজে দুজনে নাচও করেন। কেকও কাটেন। একটা সাদা রঙের থ্রি টায়ার কেক কাটেন তাঁরা।

প্রসঙ্গত, এক যৌথ বিবৃতি দিয়ে দুই তারকার তরফ থেকেই জানানো হয়েছে যে তাঁদের আইনি বিয়ে অর্থাৎ রেজিস্ট্রেশন হয়ে গিয়েছিল ২০২০ সালেই। কিন্তু করোনা মহামারীর সময়ে দুই পরিবারেই আসে নানা প্রতিকূল পরিস্থিতি। ফলত তাঁরা সব সামলে ২০২২-এ এসে সামাজিক বিয়ের সিদ্ধান্ত নেন।

বন্ধ করুন