বাংলা নিউজ > বায়োস্কোপ > Sneha Chatterjee: শেষ লালকুঠি, স্টার জলসার নতুন ধারাবাহিকে ফিরছেন স্নেহা, বিশেষ চরিত্রে দেখা যাবে

Sneha Chatterjee: শেষ লালকুঠি, স্টার জলসার নতুন ধারাবাহিকে ফিরছেন স্নেহা, বিশেষ চরিত্রে দেখা যাবে

নতুন ধারাবাহিকে ফিরছেন স্নেহা

Sneha Chatterjee: মাত্র ৭ মাসেই বন্ধ হয়েছে ‘লালকুঠি’ ধারাবাহিক। ফের একবার নতুন ধারাবাহিকে শীঘ্রই দর্শক দেখতে পাবে স্নেহাকে। স্টার জলসার আসন্ন ধারাবাহিক ‘পঞ্চমী’তে দেখা যাবে তাঁকে।

বাংলা টেলিভিশনে খলনায়িকা হিসেবে বেশি জনপ্রিয় অভিনেত্রী স্নেহা চট্টোপাধ্য়ায়। ‘জল নুপুর’-এর ‘ভূমি’, পুন্যি পুকুর’, ‘সুবর্ণলতা’, ‘ফাগুন বউ’ থেকে ‘নকশি কাঁথা’-র রোহিণী… ছোট-বড় যে কোনও চরিত্রেই দর্শকের মনে জায়গা করেছেন তিনি।

দীর্ঘদিন ধরে এই ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত স্নেহা। ছেলে তুরুপের জন্মের পর এক বছর কাজ থেকে বিরতি নিয়েছিলেন। এরপর করোনার কারণে দীর্ঘ দিন কাজ বন্ধ ছিল। টানা দু-বছর কাজ থেকে দূরে ছিলেন স্নেহা। বিরতি কাটিয়ে ফের নিজের ফর্মে ফেরেন। এরপর জি-বাংলার ‘লালকুঠি’ ধারাবাহিকে দেখা গিয়েছে তাঁকে। তবে মাত্র ৭ মাসেই বন্ধ হয়েছে ওই ধারাবাহিক।

আরও পড়ুন: ১১ অভিনেতার খুদে বয়সের ছবি, এঁরা এখন বলিউডের সুপারস্টার, ছবি দেখে চিনতে পারছেন

তবে নতুন ধারাবাহিকে শীঘ্রই দর্শক দেখতে পাবে স্নেহাকে। স্টার জলসার আসন্ন ধারাবাহিক ‘পঞ্চমী’তে দেখা যাবে তাঁকে। ইতিমধ্যেই ধারাবাহিকের প্রোমো প্রকাশ্যে এসেছে। সেখানে একঝলক দেখা গিয়েছে স্নেহাকে।

স্টার জলসায় আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘পঞ্চমী’। ধারাবাহিকে মুখ্য় চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সুস্মিতা দে। সাপ নিয়ে গল্প। নাগ পঞ্চমীর দিন জন্ম বলে মুখ্য চরিত্রের এমন নামকরণ। বিশেষ ক্ষমতার অধিকারী পঞ্চমী। সাপের ভাষা বুঝতে পারে সে। সে নাকি ইচ্ছাধারী নাগিন। ধারাবাহিতে পঞ্চমীর মায়ের চরিত্রে অভিনয় করছেন স্নেহা চট্টোপাধ্য়ায়।

উল্লেখ্য, প্রোমোতে দেখা গিয়েছে মন্দিরে সন্তান প্রসব করেন এক মহিলা (অভিনেত্রী স্নেহা চট্টোপাধ্য়ায়)। কিন্তু সেই সদ্যোজাতকে দেখেই চমকে ওঠেন পুরুতঠাকুর। কারণ, বাচ্চার শরীরে মায়ের নারী আটকে নেই, রয়েছে জীবন্ত সাপ। এরপরই দেখা যায় সুস্মিতাকে। যে আবার সাপের ভাষা বোঝে। সাপের সঙ্গে কথা বলে। এমনকী, তার অনুরোধেই জমিদারগিন্নিকে ছোবল না দিয়ে ফিরে যায় সাপ। তবে নায়ক চরিত্রে কাকে দেখা যাবে ‘পঞ্চমী’তে সেই ব্যাপারে কোনও আভাস মেলেনি প্রোমোতে।

 

বন্ধ করুন