বাংলা নিউজ > বায়োস্কোপ > Sa Re Ga Ma Pa 2021: ‘ইয়াদ আ রাহা হ্যায়’ গাইলেন স্নিগ্ধজিৎ! ‘তুমি ধামাল করছো’ পেলেন দরাজ ভালোবাসা
বাপ্পি লাহিড়িকে উৎসর্গ করে গান গাইলেন স্নিগ্ধজিৎ।
বাপ্পি লাহিড়িকে উৎসর্গ করে গান গাইলেন স্নিগ্ধজিৎ।

Sa Re Ga Ma Pa 2021: ‘ইয়াদ আ রাহা হ্যায়’ গাইলেন স্নিগ্ধজিৎ! ‘তুমি ধামাল করছো’ পেলেন দরাজ ভালোবাসা

  • ভক্তদের প্রশংসার তোড়ে যে ভাসছেন স্নিগ্ধজিৎ তা স্পষ্ট বোঝা যায় গায়কের সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই!

গানের রিহার্সলের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় নিজের ভক্তদের জন্য ছোটখাটো উপহার দিতে ভোলেন না স্নিগ্ধজিৎ ভৌমিক। আপাতত বাংলা সারেগামাপা দিয়ে সবার মন জয় করে তিনি জাতীয় মঞ্চে। ইতিমধ্যেই বিশাল দাদলানির থেকে পেয়ে গিয়েছেন তাঁর সুরে প্লেব্যাক করার সুযোগ। পাশাপাশি শুধু পশ্চিমবাংলা নয়, ওপার বাংলার মানুষও স্নিগ্ধজিতের প্রেমে পাগল। আর সেটা গায়কের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে চোখ রাখলেই স্পষ্ট। 

প্রথম থেকেই রকস্টার লুকে দেখা মিলছে স্নিগ্ধজিতের। মাথায় ফেট্টি, গাল ভরা দাড়ি, চোখে ওভারসাইজড গ্লাসে বুঁদ স্নিগ্ধজিতের ভক্তরা! তাই তো ‘ইয়াদ আ রাহা হ্যায়’র কয়েক লাইন গেয়ে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পরই তা ছড়িয়ে পড়ে জলের গতিতে।

আগের সপ্তাহেই সারেগামাপা ২০২১-র মঞ্চে এসেছিলেন বাপ্পি  লাহিড়ি। আর এই গান যে স্নিগ্ধজিৎ বাপ্পিদাকে উৎসর্গ করেছেন তা বোঝাতে নিজের পোস্টে বাংলি গায়ককে ট্যাগও করতে দেখা গিয়েছে তাঁকে। অবশ্য মঞ্চে ‘দে দে প্যায়ার দে’ আর ‘চাইয়ে থোড়া প্যায়ার’ গেয়ে বাপ্পিদার হাততালি কুড়িয়েছেন সারেগামাপা-র মঞ্চেই। জুরির ১০০ শতাংশ ভোটও পেয়েছেন। 

সবার মনে এখন একটাই আশা বংলা থেকেই আসবে বিজেতা। মোট পাঁচজন সেরা ১৬-তে জায়গা করে নিলেও হট ফেভারিট অনন্যা চক্রবর্তী আর স্নিগ্ধজিৎ ভৌমিক। এদের দু'জনের মধ্যে আপনার কাকে বেশি পছন্দ?

বন্ধ করুন