বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘উরি শালা’! স্নিগ্ধজিৎ কলকাতায় আসতে বাজল ঢাক, আরতির থালা নিয়ে বউ অদিতি, রইল ভিডিয়ো
স্নিগ্ধজিতের ওয়েলকাম পার্টি দেখুন!

‘উরি শালা’! স্নিগ্ধজিৎ কলকাতায় আসতে বাজল ঢাক, আরতির থালা নিয়ে বউ অদিতি, রইল ভিডিয়ো

  • দেখুন স্নিগ্ধজিৎ ভৌমিকের গ্র্যান্ড ওয়েলকাম কেমন হল!

সারেগামাপা ২০২১-র লম্বা সফর শেষ করে কলকাতায় ফিরলেন স্নিগ্ধজিৎ ভৌমিক। আর গায়কের এতদিন পর বাড়ি ফেরার মুহূর্ত আরও স্পেশ্যাল করে তুলতে বিশেষ আয়োজন করেছেন বউ অদিতি। ফুলের মালা থেকে আরতির থালা, কেক কাটা, ঢাক বাজানো-- সব মিলিয়ে মুহূর্তটা সত্যি যেন স্মরণীয় হয়ে থাকল। 

কালই এয়ারপোর্ট থেকে ছবি শেয়ার করেছিলেন স্নিগ্ধজিৎ আর অনন্যা। বহুদিন বাদে নিজের শহরে ফেরার আনন্দ ছিল তাঁদের চোখেমুখে। শো-র একদম শুরু থেকেই দু'জনকে নিয়ে প্রত্যাশা ছিল খুব বেশি। তবে কেউই ট্রফি পাননি হাতে। যদিও তাঁদের ভক্তরা কমেন্ট সেকশনে বলেই দিয়েছেন, ‘আমাদের জন্য তোমরা দু'জনই বিজেতা।’

ভিডিয়োতে দেখা গেল স্নিগ্ধজিৎ বেল বাজাতেই আরতির থালা, ফুলের মালা নিয়ে তৈরি অদিতি। দেখা মিলল স্নিগ্ধজিতের কিছু বন্ধুরও। দরজা খুলে এত আয়োজন দেখে ভাষা হারান স্নিগ্ধ। মুখ থেকে খুশির চোটে বেরিয়েও যায়, ‘উরি শালা’! এরপর ফুলের মালা পরিয়ে, কপালে টিকা দিয়ে তাঁকে স্বাগত জানানো হয়। স্নিগ্ধজিতের বাড়িতে দেখা গেল অনন্যাকেও। তাঁকেও বরণ করে নেন অদিতি। এরপর একসাথে কেক কাটেন দু'জনে। স্নিগ্ধজিৎকে এতদিন বাদে দেখতে পেয়ে তাঁর পোষ্য তো আত্মহারা।

রবিবার ছিল সারেগামাপা ২০২১-র গ্র্যান্ড ফিনালে। বাংলার চার সন্তান এবার পৌঁছেছিলেন অন্তিম পর্যায়ে। ছিলেন অনন্যা, রাজশ্রী, নীলাঞ্জনা আর স্নিগ্ধজিৎ। তবে ট্রফি জেতেন নীলাঞ্জনা রায়, আর দ্বিতীয় স্থানে আসেন রাজশ্রী বাগ।

বন্ধ করুন