বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আওগে যাব তুম…’, শাহিদের ছবির গানে মঞ্চ মাতালেন স্নিগ্ধজিৎ, প্রশংসায় খোদ অভিনেতা
স্নিগ্ধজিৎ ভৌমিকের জাদু
স্নিগ্ধজিৎ ভৌমিকের জাদু

‘আওগে যাব তুম…’, শাহিদের ছবির গানে মঞ্চ মাতালেন স্নিগ্ধজিৎ, প্রশংসায় খোদ অভিনেতা

  • এদিন বিশেষ অতিথি বিচারক হিসেবে হাজির ছিলেন শাহিদ কাপুর এবং ম্রুণাল ঠাকুর। শাহিদের অনুরোধ রেখে গান গেয়ে মঞ্চে বাজিমাত বাংলার স্নিগ্ধজিৎ-এর।

জি টিভি সারেগামাপা-এর মঞ্চে একের পর এক চমক রেখেছেন বাংলার স্নিগ্ধজিৎ ভৌমিক। ‘সারেগামাপা ২০২১’এ প্রথম থেকেই বাংলার জয়জয়কার। দাড়ি-গোঁফ কামিয়ে এক্কেবারে অন্য লুকে দেখা যাচ্ছে স্নিগ্ধজিৎকে। মঞ্চে প্রতিদিন হাজির হচ্ছেন নতুন নতুন অতিথি। 

সদ্য ‘সারেগামাপা ২০২১’এর মঞ্চে আসন্ন ছবি ‘জার্সি’র প্রোমোশনে হাজির হয়েছিলেন অভিনেতা শাহিদ কাপুর এবং অভিনেত্রী ম্রুণাল ঠাকুর। সেখানেই প্রতিযোগী স্নিগ্ধজজিৎ-এর কণ্ঠের প্রশংসা করেন শাহিদ। অভিনেতা বলেন, নিজের ছবি ‘জব উই মেট’এ তাঁর একটি ভীষণ পছন্দের গান ‘আওগে যাব তুম’। এই গান স্নিগ্ধজিৎ-এর কণ্ঠে শুনতে চান তিনি। পাশের থেকে ম্রুণাল ঠাকুরও একই অনুরোধ করেন। সেই গান গেয়েই মঞ্চে মাতালেন স্নিগ্ধজিৎ। নিজের ফেসবুক ওয়ালে এই ভিডিয়ো শেয়ার করেছেন গায়ক।

স্নিগ্ধজিৎ-এর গলায় এই গান শুনে বিচারকের আসন থেকে মঞ্চে উঠে আসেন শঙ্কর মহাদেবন। গায়কের প্রশংসায় পঞ্চমুখ তিনি। শঙ্কর মহাদেবনের কথায়, আসল প্রতিভা এমনই হয়। শেষ মুহূর্তে যার কাছে কোনও গানের অনুরোধ রাখলে, কোনও অনুশীলন ছাড়াই সে অনায়াসে ঝাঁপিয়ে পড়ল। অবিশ্বাস্য প্রতিভা। দর্শকাসন এবং বিচারকের মঞ্চ থেকে হাততালির বৃষ্টি স্নিগ্ধজিৎ-এর জন্য। 

শুরু থেকেই নিজের গানের প্রতিভা দিয়ে দর্শকদের মন জয় করে এসেছেন স্নিগ্ধজিৎ। একদম অডিশন রাউন্ডেই বিশাল শেখরের থেকে ছিনিয়ে নিয়ছিলেন তাঁর সুরে প্লেব্যাক করার অফার। তাঁর গান শুনে প্রশংসা করেছেন একাধিক বলি তারকারাও। 

 

 

বন্ধ করুন