বাংলা নিউজ > বায়োস্কোপ > Cannes 2024: সাজে ভরপুর ৯০ দশকের ছোঁয়া, সোনালি পোশাকে Cannes- এর মঞ্চ উজ্জ্বল করলেন শোভিতা, কী বলছে মুগ্ধ নেটপাড়া?

Cannes 2024: সাজে ভরপুর ৯০ দশকের ছোঁয়া, সোনালি পোশাকে Cannes- এর মঞ্চ উজ্জ্বল করলেন শোভিতা, কী বলছে মুগ্ধ নেটপাড়া?

শোভিতা ধুলিপালা

Sobhita Dhulipala: প্রতি বছর,সেলিব্রিটি,চলচ্চিত্র নির্মাতা,শিল্পী এবং চলচ্চিত্র উত্সাহীরা কান চলচ্চিত্র উৎসবের সময় সিনেমা উদযাপনের জন্য Palais des Festivals et des Congres-এ জড়ো হন

ডেবিউ লুক দিয়ে সকলের মন জয়ের পর, এবার নজর কড়লেন ৭৭ তম কান ফিল্ম ফেস্টিভ্যালে, তিনি শোভিতা ধুলিপালা।তাঁর দ্বিতীয় লুকে একটি অলঙ্কৃত গোল্ডেন বডিকন ফুল-স্লিভ পোশাকে। লম্বা কানের দুল দিয়ে এটিকে অ্যাক্সেসরাইজ করা হয়েছে।সঙ্গে রয়েছেবান ও মানানসই হিল। ভারতীয় পোশাক লেবেল Itrh দ্বারা ডিজাইন করা তার পোশাক, কানে একটি দিনের অনুষ্ঠানের জন্য বেছে নেওয়া হয়েছিল।

ফটোগুলি শেয়ার করে, শোভিতা পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‘@ম্যাগনাম লাউঞ্জে কান’ ছবিগুলিতে প্রতিক্রিয়া জানিয়ে একজন ভক্ত লেখেন,

তাঁকে দেখে ভাষা হারিয়ে ফেলার মত।অপর একটি মন্তব্যে লেখা ছিল,‘আপনি খুব সেক্সি।’ তাঁর চোখের প্রশংসায় আত্মহারা বহু ভক্ত, কেউ কেউ তার পাথরের ভারী দুল এবং পটলচেরা চোখের প্রশংসায় পঞ্চমুখ হয়েছে।

শুক্রবার ৭৭তম কান চলচ্চিত্র উৎসবে শোভিতা ধুলিপালা তার আত্মপ্রকাশ করেছেন। তিনি নম্রতা জোশিপুরার ডিজাইন করা একটি ঝলমলে বেগুনি কর্ডেলিয়া জাম্পস্যুট পরেছিলেন,যার মূল্যভারতীয় মুদ্রায় ১.৮লাখ। শোভিতা হাইহিল দিয়ে তার লুকটি সম্পূর্ণ করে এবং তার চুল ছিল খোলা। প্রতি বছর,সেলিব্রিটি,চলচ্চিত্র নির্মাতা,শিল্পী এবং চলচ্চিত্র উত্সাহীরা কান চলচ্চিত্র উৎসবের সময় সিনেমা উদযাপনের জন্য Palais des Festivals et des Congres-এ জড়ো হন।

আরও পড়ুন: (তন্ময়-রথিজিৎ-ইন্দ্রদীপদের কঠিন নজরদারিতে চলছে গ্র্যান্ড অডিশন, কবে থেকে আসছে সারেগামাপা?)

এই বছর ঐশ্বর্যা রাই,কিয়ারা আদভানির মতো ভারতীয় সেলিব্রেটি, এমনকি অদিতি রাও হায়দারিওনবাগত শোভিতা ধুলিপালা ইভেন্টে যোগ দিয়েছেন। এই তারকাদের উপস্থিতি এই মর্যাদাপূর্ণ উৎসবে ভারতীয় প্রতিভার ক্রমবর্ধমান প্রতিনিধিত্বকে তুলে ধরে।

Lea Seydoux, Vincent Lindon, Louis Garrel,এবং Raphael Quenard অভিনীত Quentin Dupieux-এর "Le Deuxieme Acte" (দ্য সেকেন্ড অ্যাক্ট) এর ওয়ার্ল্ড প্রিমিয়ারের মধ্য দিয়ে মঙ্গলবার রাতে কান ফিল্ম ফেস্টিভ্যাল শুরু হয়েছে৷ উদ্বোধনী অনুষ্ঠানে অস্কার বিজয়ী মেরিল স্ট্রিপ সম্মানসূচক পালমে ডি'অর গ্রহণ করেন। চলচ্চিত্র উৎসবটি ২৫মে পর্যন্ত চলবে।

আরও পড়ুন: (লাক্ষাদ্বীপের সাদা বালিতে মাখামাখি রুকমার, ঘুরতে কেমন খরচ হবে জনপ্রতি?)
শোভিতা ধুলিপালা বর্তমানে দেব প্যাটেল পরিচালিত'মাঙ্কি ম্যান'-এ তার অভিনয়ের জন্য প্রশংসা কুড়িয়েছেন। ছবিতে অন্যান্য মুখ্য চরিত্ররা হলেন দেব প্যাটেল,সিকান্দার খের,শার্লটো কোপলি,মকরন্দ দেশপান্ডে এবং অশ্বিনী কালসেকার।

বায়োস্কোপ খবর

Latest News

আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী পরীক্ষার পরদিনই UGC-NET পুরোপুরি বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা কলকাতাগামী চলন্ত ট্রেনের কামরায় ভয়ঙ্কর ঘটনা সারেগামাপা খ্যাত রাফার সঙ্গে!

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.