বাংলা নিউজ > বায়োস্কোপ > Kili Paul-Anirban Bhattacharya: 'আবার বিবাহ অভিযান' পৌঁছোল আফ্রিকায়, অনির্বাণের গানে পা মেলালেন কিলি পল

Kili Paul-Anirban Bhattacharya: 'আবার বিবাহ অভিযান' পৌঁছোল আফ্রিকায়, অনির্বাণের গানে পা মেলালেন কিলি পল

বাঙালিদের জন্য উপহার কিলি পলের!

Kili Paul-Anirban Bhattacharya: অন্যতম জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হলেন আফ্রিকার মাসাইমারার কিলি পল। তাঁদের নাচের জাদুতে মুগ্ধ গোটা বিশ্ব। এবার তিনি একটি বাংলা গানে নেচে সকলের নজর কাড়লেন। কোন গানে তিনি নেচেছিলেন? অনির্বাণ ভট্টাচার্যের ছবি আবার বিবাহ অভিযানের টাইটেল ট্র্যাকে।

আজকাল ফেসবুক, ইনস্টাগ্রামের যুগে কোনও ট্যালেন্ট যেন আর নির্দিষ্ট সীমানার মধ্যে আটকে নেই। সহজেই দেশের গণ্ডি পেরিয়ে সবার কাছে সেটা পৌঁছে যায়। কারও গানে তো কারও নাচে, আবার কারও আঁকায় মুগ্ধ হয় গোটা বিশ্ব। চলে চর্চা। আর তেমনই এক সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হলেন আফ্রিকার কিলি পল (Kili Paul)। সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ পরিচিত। বহু ফলোয়ার তাঁর। তাঁর নাচের জাদুতে মুগ্ধ সবাই। এক এক সময়ে এক এক ধরনের হবে নেচে সকলের মন জয় করে নেন তিনি। এর আগেও একবার তিনি একটি বাংলা গানে, বলা ভালো কাঁচা বাদাম (Kancha Badam) গানে নেচেছেন। এবার তিনি নাচলেন আরেকটি বাংলা গানে। এবার তাঁর পছন্দ ছিল আসন্ন বাংলা ছবি আবার বিবাহ অভিযানের (Abar Bibaho Obhijaan) টাইটেল ট্র্যাক।

আবার বিবাহ অভিযান ছবির টাইটেল ট্র্যাকে নেচে সকলের নজর কেড়েছেন কিলি। বেশ ভিউজ হয়েছে সেই ভিডিয়োর। আর সেই ভিডিয়ো খোদ অনির্বাণ (Anirban Bhattacharya) শেয়ার করেছেন।

প্রসঙ্গত আবার বিবাহ অভিযান ছবির এই টাইটেল ট্র্যাক লিখেছেন অনির্বাণ। গেয়েছেন তিনি এবং দেবরাজ ভট্টাচার্য (Debraj Bhattacharya)। এই ছবির সঙ্গীত পরিচালনা করেছেন জিৎ গঙ্গোপাধ্যায় (Jeet Ganguly)। ‘বাংলার ক্রাশের’ গাওয়া এই গানে নেচে এবার সবাইকে তাক লাগলেন এই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার।

আগামী ২৫ তারিখ মুক্তি পাবে এই ছবি। অভিনয়ে দেখা যাবে অঙ্কুশ হাজরা (Ankush Hazra), অনির্বাণ ভট্টাচার্য এবং রুদ্রনীল ঘোষকে (Rudranil Ghosh)। তাঁদের সঙ্গে থাকবেন নুসরত ফারিয়া (Nusrat Fariah), সোহিনী সরকার (Sohini Sarkar) এবং প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। ইতিমধ্যেই এই ছবির টাইটেল ট্র্যাক সহ একাধিক গান মুক্তি পেয়েছে। নজর কেড়েছে এটির ট্রেলার।

বিবাহ অভিযান ছবিতে দেখা যাবে তিন বন্ধু স্ত্রীদের হাত থেকে একটু নিষ্কৃতি পেতে থাইল্যান্ড যাবে লুকিয়ে। সেখানে গিয়ে এক বিপদে পড়বে তাঁরা। বিয়ে করতে হবে কি বিদেশিনীদের? আর সেখানেই উপস্থিত থাকবেন তাঁদের স্ত্রীরা? তারপর? গল্প কোনদিকে যাবে সেটাই এই ছবি দেখাবে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শনিতে বৃষ্টি, জারি সতর্কতা! জোড়া ঘূর্ণাবর্ত ও অ্যান্টি সাইক্লোনে কতদিন ভিজবে? EPL 2023 (Chelsea vs Tottenham Hotspur) Live Updates: ফের মৃত্যু ২২ গজে,ম্যাচ শেষ হতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কর্ণাটকের ক্রিকেটার তথাগতর সঙ্গে সংসার ভেঙেছে, টলিউডে কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক দেবলীনা দত্ত জামিন পেলেই লন্ডনে পালাতে পারেন শাহজাহান, সন্দেশখালির ভাইজানকে নিয়ে আশঙ্কা ইডির IPL-র জন্য ধুতি পরতে গিয়ে নাকানি-চোবানি, তরুণীর উপর ‘চোটপাট’ KKR অধিনায়কের! রাজের পরিচালনায় বাবা-ছেলের সম্পর্কের ছবি, দেবের পর মিঠুনের পর্দার পুত্র কে? শেষ ওভারে ২উইকেট নিয়েও জেতাতে পারলেন না ক্যাপসি,১ বলেই ছয় মেরে বাজিমাত MI কন্যার দিল্লি হাইকোর্টে বিরাট ধাক্কা খেলেন মহুয়া মৈত্র, ইডি সংক্রান্ত আবেদন খারিজ আইপিএসকে 'খলিস্তানি' কটাক্ষ! 'অজ্ঞাত পরিচয়' বিজেপি নেতাদের বিরুদ্ধে মামলা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.