বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Video: ফার্স্ট ডেটে কীভাবে ফুল দিয়ে ফুল ইমপ্রেস করবেন? মিস করবেন না ভিডিয়োটি

Viral Video: ফার্স্ট ডেটে কীভাবে ফুল দিয়ে ফুল ইমপ্রেস করবেন? মিস করবেন না ভিডিয়োটি

ডেটিং অ্যাপে প্রেমিক খুঁজছেন? দেখুন তো এরম হলে চলবে?

Viral Video: আজকাল বাজারে একাধিক ডেটিং অ্যাপের রমরমা। আর সেই অ্যাপ থেকে কাউকে পছন্দ হলে প্রথম দেখাটা কেমন হওয়া উচিত বুঝলেন সোশ্যাল মিডিয়া তারকা লাফটারসেন।

আজকাল অন্যান্য জিনিস পত্র যেমন জামা, খাবার, ইত্যাদির মতো প্রেমিক প্রেমিকাকেও অনলাইন থেকে বেছে নেওয়া যায়। একাধিক ডেটিং অ্যাপ রয়েছে বাজারে। ডাম্বল, টিন্ডার, ইত্যাদি। আর এখানে কাউকে পছন্দ হওয়ার পর প্রথম দেখা হওয়া, থুড়ি ডেট কেমন হওয়া উচিত সেটাই দেখালেন সোশ্যাল মিডিয়ার তারকা লাফটারসেন।

আরও পড়ুন: 'বিজেপিকে হারাতে না পারলে...' 'মোদী হটাও' কনভেনশনে মমতাকে সমর্থন নচিকেতা-গর্গদের, তৃণমূলের সমর্থনে কী বললেন কবীর সুমন?

লাফটারসেনের নতুন ভাইরাল ভিডিয়ো

এই ভিডিয়োতে দেখা যাচ্ছে একটি রেস্তোরাঁয় লাফটারসেন থুড়ি প্রেমিক তাঁর হবু প্রেমিকার সঙ্গে দেখা করতে এসেছেন। তাঁর টিন্ডার ম্যাচ কোন ফুল পছন্দ করে সেটা তিনি জানেন না বলে গোলাপ, অর্কিড দুটোই এনেছেন। এমনকি তাঁদের একে অন্যের খাবারের পছন্দ পর্যন্ত মিলে যায়। এমনকি সাধারণত যা কেউ করে না, এই ব্যক্তিকে দেখা যায় তিনি তাঁর ম্যাচকে বলছেন সে যেন তাঁর নম্বর নিজের বাড়িতে দিয়ে দেয়। এমনকি নিজেই তাঁর ম্যাচকে বাড়ি ছেড়ে আসেবন বলেও জানান।

আরও পড়ুন: দোলে এবার পলাশের রঙে রেঙে উঠবেন নাকি? শান্তিনিকেতন ছাড়া বাংলার আর কোথায় যেতে পারেন এই লম্বা উইকেন্ডে?

আরও পড়ুন: 'আমার সঙ্গে দুদিন কাটিয়ে যান...' সদ্যই পা রেখেছেন ৭৫-এ, কাকে এভাবে খুল্লামখুল্লা আমন্ত্রণ জানালেন কবীর সুমন

এ হেন ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই সেটা ভাইরাল হয়ে গিয়েছে। নিমেষে এই ভিডিয়োর ভিউজ কয়েক লাখ ছাড়িয়েছে। লাইক ছাড়িয়েছে পঞ্চাশ হাজার। অনেকেই এই পোস্টে মন্তব্য করেছেন।

আরও পড়ুন: 'আঁচলেই কিনা সব সম্মান...' আধুনিক মহিলাদের যৌনকর্মীদের সঙ্গে তুলনা! মমতা শঙ্করকে একহাত নিলেন স্বস্তিকা

আরও পড়ুন: 'সমাজ পুরোপুরি দায়ী', রবিনসন স্ট্রিটের কঙ্কালকাণ্ড নিয়ে কী জানালেন কমলেশ্বর মুখোপাধ্যায়?

কে কী বলছেন?

এক ব্যক্তি এই পোস্টে লেখেন, 'বাবা এ তো আমরা যারা ৯০ দশকে ডেট করেছি, সেইরকমটি। সভ্য, ভদ্র, মিষ্টি বাঙালি ছেলে যাঁদের বন্ধু বলা চলে, ভালোবাসা যায়, আজকাল ছেলে মেয়ে দুইই অধিকাংশ ক্ষেত্রে কিরকম যেন আদবকায়দা বিহীন, টিয়ামুখো গিরগিটির মতো।' কেউ আবার লেখেন, 'আপনি যেন আজকালকার যুগের ছেলেদের শিক্ষা দিলেন এই ভিডিয়ো দিয়ে। আজকাল এমন ছেলে দেখাই যায় না। কী রোম্যান্টিক।' তৃতীয় ব্যক্তির মত, 'ওমা কী মিষ্টি! আপনার উপর ক্রাশ খেলাম।' চতুর্থ ব্যক্তি লেখেন, 'পাক্কা বয়ফ্রেন্ড মেটিরিয়াল। কিন্তু এমন ছেলে কোথায় পাওয়া যায়?'

বায়োস্কোপ খবর

Latest News

তিলক কেটে আসতে বারণ ছাত্রীকে, তীব্র বিক্ষোভের মুখে সুর নরম মুর্শিদাবাদের স্কুলের বলিউডে ১০ বছর পূর্তি উপলক্ষে অনুরাগীদের কাছে ধরা দিলেন, আনন্দে বিহ্বল কিয়ারা Thyroid Symptoms: থাইরয়েড থাকলে, এই ধরনের লক্ষণ মহিলাদের মধ্যে দেখা দিতে পারে ভূতে ধরেছে! সন্দেহে ছেলেকে ৮ দিন ধরে শিকলে বেঁধে রাখলেন বাবা মা, আলোড়ন হুগলিতে দীর্ঘ ৯ বছরের বিবাহিত জীবন, অবশেষে মা হচ্ছে টেলিপর্দার 'মধুবালা' দৃষ্টি গঙ্গা দশেরার দিন করুন তুলসী সংক্রান্ত এই তিন কাজ, ঘরে হবে না কখনও অর্থের অভাব চাবুক ঘোরালেন মুকেশ, খাঁচায় বন্দি কলকাতা টাইগার্স, টানা ২য় জয়ে লিগ শীর্ষে মালদা সন্দেশখালি কবে আসবেন মুখ্যমন্ত্রী?‌ শাসকদলের নেতাদের মধ্যে শুরু জোর প্রস্তুতি ‘বাবা বলা চলবে না…’! ভাঙে ১ম বিয়ে, দ্বিতীয় শ্বশুরের কড়া নিয়মে সারেগামাপার সৌম্য Croatia Women বনাম Czechia Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে?

T20 WC 2024

T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.