বাংলা নিউজ > বায়োস্কোপ > Sandy Saha: ‘কাদা কাদা করে’ এবার বাংলা সিরিয়ালে ডেবিউ স্যান্ডি সাহার!

Sandy Saha: ‘কাদা কাদা করে’ এবার বাংলা সিরিয়ালে ডেবিউ স্যান্ডি সাহার!

স্যান্ডি সাহা। (ছবি-ইনস্টাগ্রাম)

কালার্স বাংলার জনপ্রিয় মেগার অংশ হচ্ছেন স্যান্ডি। এবার ছোট পর্দা কাঁপাবেন এই ইউটিউবার। 

বাংলার অন্যতম জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার স্যান্ডি সাহা। ফেসবুক, ইউটিউব- সবেতেই ভাইরাল স্যান্ডি। কখনও তিনি ইয়াশিকা, কখনও আবার বাদাম কাকিমা, লাইমলাইটে টিকে থাকতে সোশ্যাল মিডিয়ায় নিত্যনতুন কাণ্ডকারখানা করেই থাকেন স্যান্ডি সাহা। নেটজদুনিয়ায় সবসময় ট্রেন্ডিং স্যান্ডি, কখনও কালবৈশাখী সেজে রাস্তায় বেরিয়ে পড়েন, কখনও আবার বিতর্ক উসকে কৃষ্ণ সাজেন। এবার স্যান্ডিকে দেখা যাবে একদম নতুন ভূমিকায়। ছোটপর্দায় অভিষেক হচ্ছে এই সোশ্যাল মিডিয়া সেনসেশনের। যদিও এর আগে বাংলা ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে স্যান্ডিকে, কিন্তু সিরিয়ালে এই প্রথম। 

কালার্স বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘বসন্তবিলাস মেসবাড়ি’তে দেখা যাবে স্যান্ডিকে। জানা গিয়েছে শ্রীতমা ভট্টাচার্যর ভাইয়ের ভূমিকায় থাকবেন ‘কাদা কাদা’ ভিডিয়ো থেকে ভাইরাল হওয়া স্যান্ডিকে। এই সিরিয়ালের মাধ্যমেই ডেলি সোপের দুনিয়ায় হাতেখড়ি হবে স্যান্ডির। এর আগে টিভিতে দেখা গিয়েছে স্যান্ডি, এমটিভির জনপ্রিয় শো রোডিস-এ অংশ নিয়েছিলেন তিনি। তবে সেটি ছিল নন-ফিকশন শো। 

বসন্তবিলাস মেসবাড়ির অংশ হতে পেরে উচ্ছ্বসিত স্যান্ডি। তিনি জানান, ‘ভীষণ মজাদার ও দুষ্টুমিতে ভরা চরিত্র। স্যান্ডি যা করতে পারে না, এই চরিত্র সেটা করবে’। শুরু থেকেই জনপ্রিয়তার শিখরে রয়ছে এই শো। বহু জনপ্রিয় অভিনেতাদের ক্যামিও চরিত্রে দেখা গিয়েছে ‘বসন্তবিলাস মেসবাড়ি’তে।

 এই ধারাবাহিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে অভিনয় করছেন কাঞ্চন মল্লিক ও কমলিকা বন্দ্যোপাধ্যায়কে। মেগা শো-এর অংশ হতে পেরে কেমন লাগছে? স্যান্ডি এক সাক্ষাত্কারে বললেন, ‘আমি দেরিতে ঘুম থেকে উঠি বলে সকালে কল টাইম থাকলে একটু অসুবিধা হয়, তবে সেটে চলে গেলে ভীষণ মজা হয়। সবার সঙ্গে কাজ করে খুব ভালো লেগেছে। তবে সেটে কমলিকা দি আমার সুইটহার্ট’। 

 

বন্ধ করুন