বাংলা নিউজ > বায়োস্কোপ > KRK-র পর বলিউডে সলমনের নতুন ‘শত্রু’ বিগ বস-খ্যাত সোফিয়া হায়াত!
সলমনকে আক্রমণ করলেন সোফিয়া।
সলমনকে আক্রমণ করলেন সোফিয়া।

KRK-র পর বলিউডে সলমনের নতুন ‘শত্রু’ বিগ বস-খ্যাত সোফিয়া হায়াত!

  • কিছু বছর আগে বলিউডকে বিদায় জানিয়ে সন্ন্যাস নিয়েছেন। এখন তিনি মাদার সোফিয়া!

২০১৩ সালে ‘বিগ বস ৭’-এর সদস্য ছিলেন সোফিয়া হায়াত। সম্প্রতি ‘বিগ বস’-এর হোস্ট সলমন খানকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন তিনি। যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে বলিউডেও। সোফিয়া জানিয়েছেন, ‘বিগ বস ৭’-এর ফাইনালের দিন তিনি ইচ্ছে করে স্টেজ শেয়ার করেননি সলমন খানের সঙ্গে। কারণ তাঁর মতে ‘নৈতিকতা ও সত্য অহংকারের থেকে অনেক বড়’।

নিজের কিছু সেলফি পোস্ট করে তাঁর সঙ্গে সলমন খানের নামে দীর্ঘ্য বার্তা শেয়ার করেছেন সোফিয়া। যাতে তিনি লিখেছেন, ‘প্রতিটা ছবি মুক্তির আগে একই ট্রিক ব্যবহার করেন সলমন। ইদ বা দিওয়ালিতে মুক্তি পায় তাঁর ছবি, ধর্মীয় ইস্যুকে ব্যবহার করে হলে লোক টানার চেষ্টা করা হয়। এই একই গতেবাধা লাইন, একইরকমভাবে ক্যামেরার দিকে তাকানো। সেই ছেলে আর মেয়ের দেখা হওয়ার পুরনো গল্প… নিজের থেকে অনেক ছোট মেয়েদেরকে বাছেন নায়িকা হিসেবে। নিজের বয়সী কাওকে নিয়ে সিনেমা বানানোর কেন সাহস দেখান না।’ সোফিয়া তাঁর পোস্টে জানিয়েছেন তিনি ‘রাধে’র ট্রেলার দেখেই নিজেকে প্রশ্ন করেছিলেন, এগুলো কি আমি এর আগে দেখিনি? সোফিয়া মনে করেন, দর্শকরাও সলমনের এই একঘেয়ে অভিনয় দেখে ক্লান্ত।

প্রসঙ্গত, ২০১৬ তে সোফিয়া হায়াত একদিন হঠাৎ ঘোষণা করেন বিনোদন জগত ছেড়ে সন্ন‍্যাস গ্রহণ করবেন তিনি। সে সময় সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা এক পোস্টে লিখেছিলেন, ‘এক দিনে আমার মধ্যে এই পরিবর্তন হয়নি। গত দু’বছর ধরেই এটা হচ্ছিল। গত বছরের (২০১৫) সেপ্টেম্বর থেকে এপ্রিল (২০১৬) পর্যন্ত নিজের ভেতরে অনেক পরিবর্তন অনুভব করি। স্বপ্নে নয়, বাস্তবে আমার চোখের সামনে মাদার মেরি এসেছিলেনন। ব্রহ্মা-কৃষ্ণ-গণেশও এসেছেন আমার কাছএ। এপ্রিল থেকে তাই আমি পুরোপুরি সন্ন্যাসিনী।’ জন্ম হয় ‘মাদার সোফিয়া’র!

২০২০ সালে আরেক ‘বিগ বস’ তারকা সানা খান শোবিজের দুনিয়া ছেড়ে দেওয়ার কথা ঘোষণা করেছিলেন। যদিও তিনি সন্ন্যাসি নেননি। দুবাইয়ের মুফতি আনাস সইদকে বিয়ে করে সংসার করছেন তিনি। তবে তাঁর মতে অভিনয় তাঁকে তাঁর ধর্মের পথ থেকে সরিয়ে আনছেন। তখন অনেকেই সানার সঙ্গে তুলনা করেছিলেন সোফিয়ার। যার উত্তরে সোশ্যাল মিডিয়া পোস্টে সোফিয়া জানিয়েছিলেন, ‘আমার সঙ্গে সানার তুলনা করবেন না। আমি গত তিন বছর যৌন সঙ্গমে লিপ্ত হইনি আমি। আমি এখনো মাদার সোফিয়াই আছি। পোশাক দিয়ে বিচার করবেন না।’

বন্ধ করুন