বাংলা নিউজ > বায়োস্কোপ > ম্যাচিং পোশাকে 'ব্যাট গার্ল' ইনায়া ও সোহা, মা-মেয়ের সৌন্দর্যে মুগ্ধ নেটদুনিয়া
ম্যাচিং পোশাকে 'ব্য়ট গার্ল' লুকে মেয়েকে নিয়ে সোহা আলি খান (ছবি ইনস্টাগ্রাম)
ম্যাচিং পোশাকে 'ব্য়ট গার্ল' লুকে মেয়েকে নিয়ে সোহা আলি খান (ছবি ইনস্টাগ্রাম)

ম্যাচিং পোশাকে 'ব্যাট গার্ল' ইনায়া ও সোহা, মা-মেয়ের সৌন্দর্যে মুগ্ধ নেটদুনিয়া

  • সোহা বলেন তিনি ইনায়াকে শেখাতে চান, বিখ্যাত পরিবারে থাকলে তুলনাবোধ জীবনে আসবে। সেগুলো জীবনে পরিচালনা কী করে করবে সেটা।

অভিনেত্রী সোহা আলি খান সম্প্রতি তাঁর ইনস্টাগ্রামে মেয়ে ইনায়া নাওমি খেমুর সঙ্গে ছবি পোস্ট করেন। ছবিতে মা ও মেয়েকে একই রঙের প্রিন্টেড পোশাকে দেখা গেছে। দুজনেই হলুদ রঙের ওপর ব্যাটম্যান প্রিন্ট করা ড্রেস পরেছেন।

ছবিতে মা ও মেয়ে একে অপরের কানে কিছু বলছে, তেমনটাই দেখা যাচ্ছে। ক্যাপশনে লেখা, ‘ব্যাট মেয়েরা.!’ সোহা আলি খানের অজস্র ফলোয়ার্সদের ছবিতে ভালোবাসা প্রকাশ করতে দেখা গেছে। 

সম্প্রতি হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎতকারে মেয়ে সম্পর্কে সোহা আলি খান জানিয়েছেন, মেয়ে ইনায়া যা করতে চায় তিনি তাই করতে দেন। তিনি অভিনেত্রী হওয়ার পাশাপাশি পুরো সময় তিনি একজন মা-ও। তিনি আরও বলেন, ‘মেয়ে মহাকাশচারী, অভিনেত্রী, আর্কিটেক যাই হোক আমি ওকে সাপোর্ট করব। আমি ওর জীবনের ভিতটা শক্ত করে গড়তে চাই। জীবনের মূল্যবোধ শেখাতে চাই। তাছাড়া ওর সব স্বপ্ন পূরণ করতে সাহায্য করতে চাই’।

সোহা বলেন তিনি ইনায়াকে শেখাতে চান, বিখ্যাত পরিবারে থাকলে তুলনাবোধ জীবনে আসবে। সেগুলো জীবনে পরিচালনা কী করে করবে সেটা। ‘আমি ওকে শেখাব এগুলো জীবনে কোনো প্রভাব ফেলবে না’। তাছাড়া তিনি আরো বলেন, ‘অন্যের মন্তব্যকে সম্মান করতে শেখাব। যদি তোমাকে কেউ অসম্মান করে তার মানে এটা নয় তুমি তাঁকে মুছে ফেলবে অথবা সেই অবস্থান থেকে নিজেকে সরিয়ে নিয়ে আসবে। কখনো এটা ভালো একটা বিতর্কের বিষয় হতে পারে। এরপর তুমি সমর্থন অথবা অসমর্থন করতে পারো... এরমধ্যে তুমি থাকবে কি থাকবে না, তা তোমার ওপর নির্ভর করে….’ 

 

 

২০০৪ সালে শাহিদ কাপুররে বিপরীতে ‘দিল মাঙ্গে মোর’ ছবির মাধ্যমে বলিউডে পথ চলা শুরু করেন সোহা আলি খান। ‘শাদি নং ১’, ‘রাঙ দে বাসান্তি’, ‘খোয়া খোয়া চান্দ’-এর মতো একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। ২০১৭ সালে তাঁর লেখা বই ‘The Perils Of Being Moderately Famous’ আত্মপ্রকাশ করেছে। নবাব পরিবারের মেয়ে হওয়ার সুবিধা-অসুবিধা নিয়ে লেখা এই বই। 

২০১৫ সালে অভিনেতা কুণাল খেমুকে বিয়ে করেন সোহা। ২০০৯ সালে ডুনডতে রহ যাওগে ছবির সেটে প্রথম আলাপ দুজনের।যদিও শ্যুটিং চলাকালীন নাকি একেবারেই একে অপরের সঙ্গে কথাবার্তা বলতেন না কুণাল-সোহা। তবে পরের ছবি ৯৯-এ কাজ করার সময় নিবিড় বন্ধুত্ব করে ওঠে দুজনের। এরপর প্রেম, প্যারিসে সোহাকে প্রেম প্রস্তাব দিয়েছিলেন কুণাল। ২০১৭ সালের সেপ্টেম্বরে জন্ম নেয় তাঁদের একমাত্র সন্তান ইনায়া নওমি খেমু।

বন্ধ করুন