বাংলা নিউজ > বায়োস্কোপ > Soha Ali Khan: বাথরুমে মেয়েকে নিয়ে স্নান করছেন সোহা আলি খান! অন্দরের ছবি ফাঁস হল নেটমাধ্যমে

Soha Ali Khan: বাথরুমে মেয়েকে নিয়ে স্নান করছেন সোহা আলি খান! অন্দরের ছবি ফাঁস হল নেটমাধ্যমে

স্নানের ছবি শেয়ার করলেন সোহা আলি খান। 

স্নানের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন সইফ আলি খানের বোন অভিনেত্রী সোহা আলি খান। বাথরুমে মেয়ের সঙ্গে জলকেলি করতে দেখা গেল তাঁকে। ছবি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া। 

প্রচারের আলো থেকে দূরে থাকতেই পছন্দ করেন সোহা আলি খান। সেভাবে সোশ্যাল মিডিয়াতেও সক্রিয় নন তিনি। পতৌদি পরিবারের কন্যা আপাতত কুণাল খেমুকে বিয়ে করে সুখে শান্তিতে সংসার পেতেছেন। মেয়ে ইনায়াকে নিয়ে বড়ই ব্যস্ততার মধ্যে দিয়ে দিন কাটে তাঁর। শনিবার বাথরুমের অন্দরের ছবি নিজেই শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

সোহার শেয়ার করা ছবিতে দেখা গেল বাথটব ভরে আছে ফেনায়। আর তাতে বাবল বাথ নিচ্ছেন তিনি আর ইনায়া। মাল্টিরঙের বিকিনি পরে আছেন শর্মিলা-কন্যা। একটা ছবিতে মেয়েকে চুমু খেতেও দেখা গেল সোহাকে। ক্যাপশনে সোহা লিখলেন, ‘আমার বাবল ফাটিয়ে দিও না।’ হ্যাশট্যাগে জুড়লেন #weekendvibes। মানে শনিবার স্পেশ্যাল স্নান ছিল এটা মা-মেয়ের। আরও পড়ুন: প্রথম দিনে ৫০ হাজার ভক্ত একসঙ্গে দেখবে 'পাঠান' শাহরুখকে! আপনি থাকতে চান সেই দলে?

যদিও সোহার শেয়ার করা ছবিদুটো নিয়ে মিশ্র প্রতিক্রিয়া ইনস্টাগ্রামে। কিছু যেমন মনে করছেন খুব মিষ্টি একটা মুহূর্ত এটা, তো কারও মত, সমাজকে কলুষিত করে এসব। একজন কমেন্টে লিখলেন, ‘মায়ের সবচেয়ে কাছের মানুষ মনে হয় মেয়েরাই হয়। কী মিষ্টি এই ছবিখানা’। অপরজন লিখলেন, ‘মিষ্টি মায়ের আরও মিষ্টি মেয়ে। ইনায়া-সোহা দুজনেই সুন্দর।’ তবে তৃতীয়জনের কথায় সমালোচনার সুর। কমেন্ট করেছেন, ‘ আমার মনে হয় শিক্ষিত হিসেবে তোমার এইটুকু দায়িত্ব আছে যে কীভাবে ঠিকঠাক জীবনযাপন করা যায় এবং সমাজের অন্তত কোনও ক্ষতি না করা যায়।’ চতুর্থজন আবার লিখেছেন, ‘মেয়ের ঠোঁটে চুমু খাচ্ছে। এদের কী লজ্জাও হয় না!’ আরও পড়ুন: ‘অহংকারী কাপুর!’, সোনমকে পায়ের চটিও এগিয়ে দিচ্ছে লোক, নেটিজেনদের রোষে অনিল-কন্যা

সোহা বর্তমানে তার পরবর্তী ‘ছোড়ি ২’-এর শ্যুট নিয়েও ব্যস্ত। শনিবার, তিনি তার হাতের একটি ছবিও শেয়ার করেন এবং ক্যাপশন দিয়েছেন, ‘ছোড়ি ২’। ছোড়ি-র গল্প যেখান থেকে শুরু হয়েছে, ঠিক সেখান থেকে সাক্ষী (নুসরত বারুচা)-কে কেন্দ্র করেই শুরু হবে ছোড়ি ২-এর গল্প। পুরনো কিছু চরিত্র ফিরবে, নতুন কিছু চরিত্র ঢুকবে। প্রথম পার্ট ছিল পরিচালক বিশাল ফুরিয়া-এর ২০১৭ সালের মারাঠি চলচ্চিত্র লাপাছপির রিমেক, যেখানে দেখানো হয়েছিল এক গর্ভবতী মহিলাকে। যার অনাগত সন্তান অশুভ আত্মার লক্ষ্য। ২০২২-এর নভেম্বরেই শুরু হয়েছে সিনেমার কাজ।

গত বছরই ‘হুশ হুশ’ নামের একটি ওয়েব সিরিজে দেখা গিয়েছিল সোহাকে। তাঁর শেষ সিনেমা ছিল ২০১৮ সালের সাহেব বিবি অর গ্যাংস্টার ৩।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শুক্র থেকে বৃষ্টি শুরু বাংলায়; শনি, রবি ও সোমে ৪০ কিমিতে হবে ঝড়, কোথায় সতর্কতা? ক্রেডিট কার্ড থেকে পেটিএম ব্যাঙ্ক, GST- মার্চে টাকার কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? ‘এতটাও আশা করা হয়নি’, মোদীর সংস্কার নীতিতেই বাজিমাত অর্থনীতির, বাহবা শিল্পমহলের মার্চের শুরুতেই বাড়ল LPG সিলিন্ডারের দাম, কলকাতায় রান্নার গ্যাসের দর কত পড়বে? ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.