বাংলা নিউজ > বায়োস্কোপ > বড়দিনের পার্টিতে কুণাল-ইনায়াকে নিয়ে সোহা, ছবি দেখেই যা মন্তব্য করলেন দিদি সাবা

বড়দিনের পার্টিতে কুণাল-ইনায়াকে নিয়ে সোহা, ছবি দেখেই যা মন্তব্য করলেন দিদি সাবা

বড়দিনের পার্টিতে সোহা, ইনায়া, কুণাল। 

ডিসেম্বর শুরু হতেই বড়দিনের পার্টিতে সোহা আলি খান আর কুণাল খেমু। ছোট্ট ইনায়া মন কাড়ল সকলের। 

সোহা আলি খান আর কুণাল খেমুর দেখা মিলল এক বন্ধুর বাড়িতে, মেয়ে ইনায়াকে নিয়ে বড়দিনের পার্টিতে। ক্রিসমাস ট্রি-র সামনে হ্যাপি গো লাকি চেহারায় ফোটোর জন্য পোজ দিলেন তাঁরা। দেখুন এই ছবি দেখে কী মন্তব্য করলেন বোন সাবা আলি খান।

সেই পার্টির নানা মুহূর্তের মন্তাজ ভিডিয়ো শেয়ার করে সোহা ইনস্টাগ্রামে। তাতে সইফ আলি খানের বোনকে দেখা গেল সবুজ রঙের কো-অর্ড সেটে। আর কুণাল পরেছিলেন সাদা টি-শার্ট আর সাদা শর্টস। মাথায় সান্তা টুপি। ইনায়া পরেছিলেন সাদা আর সোনালি রঙের ফ্রক। সঙ্গে ম্যাচিং হেয়ারব্যান্ড। একটা ছবিতে দেখা গেল ক্রিসমাস ট্রি-তে মোজা ঝোলাচ্ছেন ইনায়া। আর আরেকটা ছবিতে দেখা গেল তিনজনে মিলে স্নো ম্যান আর সান্তার মাঝে ছবির জন্য পোজ দিয়েছেন। সোহা আর তাঁর বন্ধুরাও ছবির জন্য পোজ দিয়েছেন নিজের বাচ্চাদের নিয়ে।

সোহার পোস্টের কমেন্ট সেকশনে চোখে পড়ল সাবার কমেন্ট। তিনি লিখেছেন, ‘তুমি কি গাছের সঙ্গে মিশে যাচ্ছ? ইনু জান আমার প্রিয় পরী। আশা করি সান্টাক্লজ পাপা ওকে মোজায় অনেকগুলো উপহার দেবে ২৫ ডিসেম্বরে।’

সম্প্রতি সোহা আলি খান তঁর নতুন সিনেমা ‘ছোড়ি’র ঘোষণা করেছেন। মুহুরতের ছবি শেয়ার করে লিখেছিলেন, ‘আপনাদের সবাইকে জানাতে পেরে উত্তেজিত যে আমি ছোড়ি ইউনিভার্সে ঢুকে পড়েছি খুব আকর্ষক এক চরিত্র দিয়ে। আপনাদের জন্য যে চমক আছে তা দেখানোর জন্য আর অপেক্ষা করতে পারছি না… ছোড়ি ২-র কাজ শুরু হল।’ সোহাকে শেষ দেখা গিয়েছে ‘হুশ হুশ’-এ। আর কুণালের ওয়েব সিরিজ অভয়ের তৃতীয় সিজন এসেছে। কুণাল আর সোহা একসঙ্গে এনেছেন ছোটদের বই ‘ইন্নি অ্যান্ড বেবো’।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রোহিত হলেন পরবর্তী ধোনি এবং সৌরভ- বড় সার্টিফিকেট মাহির ঘনিষ্ট ভারতের প্রাক্তনীর করোনা-যোদ্ধা শৈলজা সহ কেরলের ২০ আসনে প্রার্থী ঘোষণা করে দিল এলডিএফ জিতে ইস্টবেঙ্গলের রক্তচাপ বাড়াল পঞ্জাব! কোথায় মোহনবাগান? রইল ISL-র পয়েন্ট টেবিল জনগর্জন সভায় একটা বিশেষ কাজ করতে হবে এমএলএ-এমপিদের, নির্দেশ দিল তৃণমূল ১০ বছরের প্রেম, শিখ ও খ্রিস্টান রীতিতে মার্চেই বিয়ে সারছেন তাপসী, পাত্রকে চেনেন? সন্দেশখালি নিয়ে তৃণমূলকে মণিপুর মনে করালেন নির্মলা, পাল্টা জবাব দিল দল মাত্র ১০৭ রানে GG-কে গুঁড়িয়ে,৮ উইকেট ম্যাচ জিতল RCB,উঠে পড়ল লিগ টেবলের মগডালে বুধে কি বাংলার আবহাওয়ায় 'হাওয়া বদল'? বসন্তে বৃষ্টি আর কতদিন! রইল ওয়েদার আপডেট ‘সব দোষ শুধু শ্রাবন্তীর!’ অনুপম-কাঞ্চনের আগে ৩টে বিয়ে সেরেছেন এই বাঙালি তারকারা রাজ্যসভা ভোটে উত্তরপ্রদেশে লাইমলাইটে ক্রস ভোটিং! ৮ টি আসন বিজেপির, সপা পেল ২ টি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.