বাড়ি > বায়োস্কোপ > বড় মেয়ের ২৫তম জন্মদিনে সইফের ৪ নম্বর বার বাবা হওয়ার খবর সামনে, খোঁচা বোন সোহার
শীঘ্রই দাদা হতে চলেছে তৈমুর (ছবি-ইনস্টাগ্রাম)
শীঘ্রই দাদা হতে চলেছে তৈমুর (ছবি-ইনস্টাগ্রাম)

বড় মেয়ের ২৫তম জন্মদিনে সইফের ৪ নম্বর বার বাবা হওয়ার খবর সামনে, খোঁচা বোন সোহার

  • বুধবার সারা আলি খানের জন্মদিনের দিনই চতুর্থবার বাবা হতে চলার গুড নিউজ সামনে আনলেন সইফ।
  • সোহা তাই দাদাকে খোঁচা দিয়ে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন মিম।

চার নম্বর বার বাবা হতে চলেছেন সইফ আলি খান। প্রথম পক্ষের স্ত্রী অমৃতা সিংয়ের সঙ্গে সইফের দুই সন্তান-সারা আলি খান এবং ইব্রাহিম আলি খান। অন্যদিকে সইফিনার পুত্র তৈমুর। বুধবার ছিল সারার ২৫তম জন্মদিন। আর এইদিনেই চতুর্থবার বাবা হওয়ার খবর সামনে আনলেন সইফ। স্বাভাবিকভাবেই এই সুযোগ হাতছাড়া করেননি সইফের বোন সোহা আলি খান।  দাদার মিম তৈরি করে ইনস্টাগ্রামে শেয়ার করলেন সোহা। 

ইনস্টাগ্রাম পোস্টে সইফের একটি ছবি পোস্ট করেন সোহা। যেখানে খুব সিরিয়াস এক্সপ্রেশনে চেয়ারে বসা অবস্থায় পাওয়া গেল অভিনেতাকে।পাশে লেখা রয়েছে 'কোয়াডফাদার' শব্দটি। কোয়াড শব্দের অর্থ চতু্র্ভূজ। তাই চার নম্বরবার সইফের বাবা হওয়া নিয়েই যে এই খোঁচা দিলেন সোহা যা পরিষ্কার। ক্যাপশনে নায়িকা লেখেন, শীঘ্রই আসছে!! নিজেকে আটকাতে পারলাম না! অনেক শুভেচ্ছা করিনা, সুস্থ থাক, স্বাস্থ্যবান থাক-বরাবরের মতো উজ্জ্বল থাকো।

বুধবার বিকালে একটি যৌথ বিবৃতিতে সইফ-করিনা জানিয়েছেন, ‘আমরা খুব উত্সাহের সঙ্গে জানাচ্ছি, যে আমাদের পরিবারে একজন নতুন সদস্য আসতে চলেছে!! ধন্যবাদ আমাদের সকল শুভাকাঙ্ক্ষীকে-তাঁদের ভালোবাসা ও সমর্থনের জন্য’।

প্রায় পাঁচ বছর চুটিয়ে প্রেম করবার পর ২০১২ সালে সইফ আলি খানকে বিয়ে করেন করিনা। তাঁদের একমাত্র পুত্র তৈমুর জন্ম হয় ২০১৬ সালের ডিসেম্বেরর ২০ তারিখ। ইতিমধ্যেই ইন্টারনেট সেনসেশন তিন বছরের এই খুদে। এবার নবাব-বেগমের ঘরে আসছে নতুন সদস্য। শুভেচ্ছার বন্যা নেটদুনিয়ায়। তৈমুর এবার দাদা হতে চলেছে সে কথা ভেবেই আহ্লাদে আটখানা এই খুদের ভক্তরা।

View this post on Instagram

Happy rakshabandhan 💖 #timandinni

A post shared by Soha (@sakpataudi) on

সইফের বড় মেয়ে সারা আলি খানের জন্মদিন ছিল ১২ অগস্ট, এই বিশেষ দিনেই সুখবর দিলেন সইফ। সারা ইতিমধ্যেই বলিউডের প্রতিষ্ঠিত নায়িকা। কেদারনাথ, সিম্বার মতো ছবিতে কাজ করেছেন সারা। তাঁর হাতে রয়েছে কুলি নম্বর ওয়ান, আতরঙ্গি রে'র মতো প্রোজেক্ট। অন্যদিকে বলিউডে কেরিয়ার গড়তে চায় ইব্রাহিমও। ইতিমধ্যেই দিদির সঙ্গে জুটি বেঁধে একটি ম্যাগাজিনের কভার শ্যুট করছে ইব্রাহিম।

বন্ধ করুন