বাংলা নিউজ > বায়োস্কোপ > সইফ-করিনা-কুণালের সঙ্গে ডিনার টেবিলে বসে কী নিয়ে আলোচনা করেন? ফাঁস করলেন সোহা
সোহা-সইফ-করিনা-কুণাল
সোহা-সইফ-করিনা-কুণাল

সইফ-করিনা-কুণালের সঙ্গে ডিনার টেবিলে বসে কী নিয়ে আলোচনা করেন? ফাঁস করলেন সোহা

  • শর্মিলা ঠাকুর এবং প্রয়াত মনসুর আলি খান পতৌদির সবথেকে ছোট মেয়ে সোহা আলি খান। তাঁদের বড় ছেলে সইফ আলি খান এবং মেজ মেয়ে সাবা আলি খান।

প্রায়শই একসঙ্গে পার্টি করতে দেখা যায় সইফ আলি খান, সোহা আলি খান, কুণাল খেমু এবং করিনা কাপুর খানকে। সেই ছবি তাঁরা শেয়ার করেন সামাজিক মাধ্যমের দেওয়ালে। সম্প্রতি এক সাক্ষাৎকারে সোহাকে প্রশ্ন করা হয়েছিল, ডিনার টেবিলে বসে তাঁদের মূল আলোচনার বিষয় কী থাকে। বেশ মজার ছলেই সোহা উত্তর দেন, ‘উত্তরাধিকার' নিয়ে আলোচনা করেন তাঁরা। 

শর্মিলা ঠাকুর এবং প্রয়াত মনসুর আলি খান পতৌদির সবথেকে ছোট মেয়ে সোহা আলি খান। তাঁদের বড় ছেলে সইফ আলি খান এবং মেজ মেয়ে সাবা আলি খান। 

বলিউড হাঙ্গামাকে দেওয়া এক সাক্ষাৎকারে সোহাকে প্রশ্ন করা হয়েছিল, ডিনার টেবিলে তিনি, সইফ, করিনা এবং কুণাল সবথেকে বেশি কী নিয়ে আলোচনা করেন? এক কথায় মজার ছলে সোহার উত্তর, ‘উত্তরাধিকার’ নিয়ে। 

একই সঙ্গে বাবা মনসুর আলির সঙ্গে জড়িয়ে থাকা প্রিয় স্মৃতিও স্মরণ করেছেন সোহা। অভিনেত্রী জানিয়েছেন, অক্সফোর্ডে স্নাতক কোর্স করার সময় তাঁর কাছে সঠিক পোশাক ছিল না। তাঁদের নিয়ম এবং পড়াশোনাও বেশ কঠোর ছিল। সেই সময় সোহাকে কালো স্টকিংস পরতে হত। সঙ্গে কালো স্টিলেটো শ্যু। সেই সময় তাঁর কাছে কালো স্টকিংস এবং মোজা ছিল না। বাবা মনসুর আলি খান পতৌদি সেই সময় নিজের মোজা খুলে সোহাকে পরতে দিয়েছিলেন। শেলডোনিয়ান থিয়েটারের ক্যাথেড্রালে বড়সড় নরম তুলতুলে মোজা পরে গিয়েছিলেন তিনি। 

সোহার কথায়, 'আমি সবসময় বলি, ‘আমি হয়তো কখনোই আমার বাবার জুতো পরে হাঁটিনি কিন্তু আমি অবশ্যই তাঁর মোজা পরে হেঁটেছি’।

 

 

বন্ধ করুন